corona virus btn
corona virus btn
Loading

এটিএম জালিয়াতি চক্রে এবার মুম্বই-যোগ, সামনে এল চাঞ্চল্যকর তথ্য

এটিএম জালিয়াতি চক্রে এবার মুম্বই-যোগ, সামনে এল চাঞ্চল্যকর তথ্য
নিজস্ব চিত্র

এটিএম প্রতারণায় নয়া তথ্য। জেরায় অপরাধের কথা স্বীকার ধৃতদের । এলগিন রোড ও কসবায় এটিএমে তথ্য চুরির কথা স্বীকার অভিযুক্তদের।

  • Share this:

#কলকাতা: এটিএম প্রতারণায় নয়া তথ্য। জেরায় অপরাধের কথা স্বীকার ধৃতদের । এলগিন রোড ও কসবায় এটিএমে তথ্য চুরির কথা স্বীকার অভিযুক্তদের। এলগিন রোডে কোটাক মাহিন্দ্রার এটিএমে চুরির চেষ্টার আগে কসবায় ইন্ডাসইন্ড ব্যাঙ্কের এটিএমে স্কিমার বসিয়ে তথ্য চুরি। গতরাতে এলগিন রোডের এটিএমে স্কিমার বসাতে গিয়ে ধরা পড়ে রোহিত নায়ার। রোহিতকে জেরায় আরও ২ জনের হদিশ। গ্রেফতার হয় সইদ ও সুধীর রাজেন। উদ্ধার ২টি স্কিমার, ১টি পিনহোল ক্যামেরা। উদ্ধার মোবাইল ফোন ও ল্যাপটপ।

আরও পড়ুন: প্রথম 'প্রাক্তন' মুখ্যমন্ত্রীর মেরিনা-সমাধি, শেষ শ্রদ্ধা মোদির

এটিএম জালিয়াতি চক্রে এবার মুম্বই-যোগ। ধৃত মুম্বইয়ের তিন বাসিন্দা। ধৃত সইদ, সুধীর রঞ্জন ও রোহিত নায়ার। ইলেকট্রিকাল ইনজিনিয়ারিংয়ের ছাত্র রোহিত। এলগিন রোডে এটিএম স্কিমিংয়ের চেষ্টা চালাতে গিয়ে ধরা পড়ে এক যুবক। পালিয়ে যায় তার আরও ২ । জানা যায়, দু’জনই মুম্বই যাচ্ছে । এরপরই তল্লাশিতে ধৃত ওই ২ যুবক । এয়ারপোর্ট এলাকা থেকে গ্রেফতার ২। গ্রেফতার করেছে ব্যাঙ্ক জালিয়াতি দমন শাখা। আগে ধৃত ২ রোমানিয়ানের সঙ্গে যোগ রয়েছে ৩ জনের।

আরও পড়ুন: সরছে নিম্নচাপ, ভারী বৃষ্টির সম্ভাবনা নেই কলকাতাসহ দক্ষিণবঙ্গে

First published: August 8, 2018, 3:54 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर