Home /News /kolkata /

গাঁজার ব্যবসায় অশান্তি! আবার মল্লিকপুরে প্রকাশ্যেই তিন রাউন্ড গুলি!

গাঁজার ব্যবসায় অশান্তি! আবার মল্লিকপুরে প্রকাশ্যেই তিন রাউন্ড গুলি!

মল্লিকপুরে উদ্ধার হওয়া গুলি।

মল্লিকপুরে উদ্ধার হওয়া গুলি।

শুক্রবার রাত সাড়ে নটা নাগাদ মল্লিকপুর রেলগেটের কাছে দুই তিনটে বাইকে করে বেশ কয়েক জন দুষ্কৃতী আসে, তিন রাউন্ড গুলি চালিয়ে সেখান থেকে চম্পট দেয়।

  • Share this:

    বারুইপুর: এক মাস কাটতে না কাটতেই আবার বারুইপুর থানার অন্তর্গত মল্লিকপুরে শুটআউটের ঘটনা। শুক্রবার রাত সাড়ে নটা নাগাদ মল্লিকপুর রেলগেটের কাছে দুই তিনটে বাইকে করে বেশ কয়েক জন দুষ্কৃতী আসে, তিন রাউন্ড গুলি চালিয়ে সেখান থেকে চম্পট দেয়। কেউ হতাহত না হলেও এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়।

    ঘটনাস্থলে যান এসডিপিও বারুইপুর অভিষেক মজুমদার ও আইসি বারুইপুর দেব কুমার রায়ের নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী। ঘটনাস্থল থেকে একটি গুলির খোল উদ্ধার হয়। মল্লিকপুর তৃণমূল কংগ্রেসের অঞ্চল সভাপতি হাবিবুর রহমান বৈদ্য জানিয়েছেন, এলাকায় গাঁজা ব্যবসার ‌ আধিপত্য কায়েম করতেই সাব্বির বেগ নামে এক দুষ্কৃতী তার দলবল নিয়ে গুলি চালিয়েছে। তিনি শুট আউটের ঘটনার সঙ্গে যুক্ত দুষ্কৃতীদের গ্রেফতারের দাবি জানিয়েছেন। পাশাপাশি মল্লিকপুর থেকে গাঁজা ব্যবসা নির্মূল করার জন্য বারুইপুর থানার পুলিশের কাছে আবেদন করেছেন।

    মল্লিকপুরে শ্যুটআইট এই প্রথম নয়। ২০১৯ সালে এখানে দিনের আলোয় গুলি চালিয়ে মারা হয় নিজামুদ্দিন মণ্ডল নামের এক যুবককে। দিনকয়েক আগেও গুলি চলে মল্লিকপুরে। মে মাসেও প্রকাশ্য গুলিচালনার ঘটনায় শেখ সোহেল নামের এক যুবক গুরুতর আহত হন। দুষ্কৃতীরা গুলি করেই এলাকা ছেড়ে পালায়। কেন বারংবার এই ঘটনা দেখছে, প্রশাসন কেন অপরাধ দমন করতে পারছে না বারুইপুর সংলগ্ন এলাকায়, উঠছে এমনই অসংখ্য় প্রশ্ন।

    -Arpan Mandal

    Published by:Arka Deb
    First published:

    Tags: Baruipur, Mallikpur

    পরবর্তী খবর