Home /News /kolkata /
তুচ্ছ কারণে তুমুল ঝামেলা দুই কিশোরের, ১৭ বছরের ছেলের লাথিতে মৃত্যু ১৪ বছরের নাবালকের

তুচ্ছ কারণে তুমুল ঝামেলা দুই কিশোরের, ১৭ বছরের ছেলের লাথিতে মৃত্যু ১৪ বছরের নাবালকের

Photo-Representative

Photo-Representative

গড়িয়াহাটের ঘটনায় আতঙ্কিত মানুষ৷ দুই নাবালকের লড়াই ছিনিয়ে নিল জীবন৷

  • Last Updated :
  • Share this:

#কলকাতা: প্রতিদিনের মতই গন্ডগোল চলছিল গড়িয়াহাটের ডোভার টেরেসে। সোমবার লকডাউন থাকার জন্য বাড়ির দরজায়, গলির মুখে জমে ছিল জমায়েত৷ গড়িয়াহাট থানা এলাকায় ডোভার টেরেসের একটি বাড়ির সামনে জমে উঠেছিল আড্ডা। ১৭ বছরের কিশোরের সঙ্গে বচসা শুরু হয় ১৪ বছরের কিশোরের। পুলিশ সূত্রে খবর, মৃত কিশোরের নাম সোনু চক্রবর্তী। অচৈতন্য অবস্থায় দক্ষিণ কলকাতার একটি হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। যার সঙ্গে মারামারিতে ওই কিশোরের মৃত্যু হয়েছে,তাকে আটক করেছে গড়িয়াহাট থানার পুলিশ।

এলাকার বাসিন্দারা পুলিশকে জানিয়েছেন ১৬/২ ডোভার টেরেসে দুই কিশোরের মধ্যে বাক্য বিনিময় হবার কিছু সময়ের মধ্যেই অকথ্য ভাষায় গালাগালি শোনা যায়,  রোজের ঘটনা মনে করে কেউ এগিয়ে আসেনি। পরে ১৭ বছরের কিশোরটির সঙ্গে বচসা বাড়ে ১৪ বছরের কিশোরের। কিল-চড়-ঘুষি দেবার পরেই বুকে লাথি মারে ঐ কিশোর। ১৭ বছর বয়সের কিশোরের মারেই মাটিতে লুটিয়ে পড়ে অন্য কিশোর।প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, তার এক বন্ধু সোনুর হাতে থাকা অ্যাকোরিয়াম সাজানোর ওই সরঞ্জাম চাইলে সে তা দিতে চায়নি। তখন পাশেই ছিল অভিযুক্ত কিশোর। সে পাল্টা সোনুকে ওই সরঞ্জাম দিতে বললে, তার সঙ্গে বচসা শুরু হয়ে যায়। বচসা থেকে হাতাহাতি।

ওই সময়ে আশপাশে থাকা অন্য কিশোররা দু’জনকে আলাদা করে দেওয়ার চেষ্টাও করে। অভিযোগ, সেই সময়ে অভিযুক্ত ১৭ বছরের কিশোর সোনুর বুকে লাথি মারে। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়ে সোনু। তাকে স্থানীয় বাসিন্দারা হাসপাতালে নিয়ে গেলে তত ক্ষণে তার মৃত্যু হয়েছে।

বাসিন্দারা গড়িয়াহাট থানার পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্ত যুবককে আটক করেছে। পুলিশ ভারতীয় দণ্ডবিধির ৩০৪ ধারায় অনিচ্ছাকৃত খুনের মামলা দায়ের করেছে।

Susovan Bhattacharjee

Published by:Debalina Datta
First published:

Tags: Crime, Gariahat