Home /News /kolkata /
ব্রাজিলের পতাকা সঙ্গে নিয়ে কাতারে 'কালারফুল' মদন মিত্র!

ব্রাজিলের পতাকা সঙ্গে নিয়ে কাতারে 'কালারফুল' মদন মিত্র!

মদন মিত্র (Madan Mitra)

মদন মিত্র (Madan Mitra)

Madan Mitra: অবশেষে বিশ্বকাপ দেখতে কাতারের পথে কামারহাটির বিধায়ক মদন মিত্র। বৃহস্পতিবার ভোরে কাতারগামী বিমানে চড়ে বসলেন মদন। সেখানে বিশ্বকাপ ফুটবলের গ্রুপ পর্যায়ের খেলাগুলি দেখবেন তিনি।

  • Last Updated :
  • Share this:

#কলকাতা: অবশেষে বিশ্বকাপ দেখতে কাতারের পথে কামারহাটির বিধায়ক মদন মিত্র। বৃহস্পতিবার ভোরে কাতারগামী বিমানে চড়ে বসলেন মদন। সেখানে বিশ্বকাপ ফুটবলের গ্রুপ পর্যায়ের খেলাগুলি দেখবেন তিনি। মদনকে উৎসাহ দিতে শীতের ভোরেও হাজির ছিলেন তাঁর অনুরাগীরা। কিছুক্ষণেই সোশ্যাল মিডিয়ার পাতায় দেখা গেল সেই ছবি।

ব্রাজিলের একটি পতাকা হাতেই বিমানে চড়েন ব্রাজিলের সমর্থক মদন মিত্র। ব্রাজিলের খেলায় নেইমারদের হয়ে গলা ফাটাতে দেখা যেতে পারে রাজ্যের প্রাক্তন ক্রীড়ামন্ত্রীকে। সূত্রের খবর, আগামী ২৯ নভেম্বর অবধি কাতারে থাকতে পারেন তৃণমূল বিধায়ক মদন মিত্র। ৩০ তারিখ তাঁর ফের দেশ ফিরে আসার কথা।

বরাবরই কালারফুল মদন মিত্র। খেলা পাগলও। দিন কয়েক আগে গান গেয়েছিলেন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র। এবার সেই মদন মিত্রই ফুটবল বিশ্বকাপ দেখতে চললেন কাতারে। যদিও বিধানসভার শীতকালীন অধিবেশনের জেরে নেত্রীর নির্দেশে এর আগে পিছোতে হয় মদন মিত্রের কাতার সফর। গত ২১ তারিখেই কাতার যাওয়ার কথা ছিল মদনের। কিন্তু নেত্রী তাঁকে ২৩ নভেম্বর পর্যন্ত কলকাতায় থাকার নির্দেশ দেন।

আরও পড়ুন: বাংলা থেকে ছুটবে পাঁচ-পাঁচটি বন্দে ভারত এক্সপ্রেস! বিখ্যাত এই ট্রেন যাবে কোথায় কোথায়? দেখে নিন রুট!

আরও পড়ুন: 'আদালতে লড়তে লড়তে সব টাকা শেষ হয়ে যাচ্ছে...', নিয়োগ নিয়ে তুমুল উষ্মা প্রকাশ মমতার! রাখলেন বড় আবেদন

নেত্রীর নির্দেশ শিরোধার্য করে সফর কিছুটা পিছিয়ে দিয়েছিলেন কামারহাটি বিধায়ক। তখনই তিনি জানান, আমি তো আর কাতারের প্রধানমন্ত্রী বা ফুটবলের প্রধানমন্ত্রী নই। আমি মদন মিত্র। মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুগত সৈনিক। তাঁকে আমি অবজ্ঞা করতে পারি না। দল চায় ২৩ তারিখ পর্যন্ত যেন আমি বিধানসভায় থাকি। তবে দল যা চাইবে তাই করব আমি।" এরপরেই তিনি জানান ২৪ নভেম্বর কাতার বিশ্বকাপ দেখতে যাবেন মদন মিত্র।"

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Madan Mitra, Qatar, World Cup 2022