সেতু বন্ধ নিয়ে কেএমডিকে চিঠি পুলিশের, জাবাব দিল কেএমডিএ

প্রথমে পোস্তা। তারপর মাঝের হাট। শহরের বুকে দুই সেতু ভেঙে পড়ার পর সতর্ক কলকাতা মেট্রোপলিটন ডেভলপমেন্ট অথরিটি। ইতিমধ্যেই শহরের বেশ কিছু জায়গায় বিভিন্ন উড়ালপুলের স্বাস্থ‍্য পরীক্ষা করেছেন সেতু বিশেষজ্ঞরা।

News18 Bangla
Updated:Aug 15, 2019 08:41 PM IST
সেতু বন্ধ নিয়ে কেএমডিকে চিঠি পুলিশের, জাবাব দিল কেএমডিএ
Photo: News 18 Bangla
News18 Bangla
Updated:Aug 15, 2019 08:41 PM IST

#কলকাতা: রক্ষণাবেক্ষণের জন্য পুজোর আগে নতুন করে শহরে আর কোনও উড়ালপুল বন্ধ করা যাবে না। এক চিঠিতে কেএমডিকে এই অনুরোধ করল কলকাতা পুলিশ। পুলিশের চিঠি পেয়ে বৈঠকে বসেন কেএমডিএ আধিকারিক ও সেতু বিশেষজ্ঞরা। খুব প্রয়োজন না হলে, তারা উড়ালপুল বন্ধ করবে না বলেই পুলিশকে জানানো হয়েছে।

প্রথমে পোস্তা। তারপর মাঝের হাট। শহরের বুকে দুই সেতু ভেঙে পড়ার পর সতর্ক কলকাতা মেট্রোপলিটন ডেভলপমেন্ট অথরিটি। ইতিমধ্যেই শহরের বেশ কিছু জায়গায় বিভিন্ন উড়ালপুলের স্বাস্থ‍্য পরীক্ষা করেছেন সেতু বিশেষজ্ঞরা। তাঁদের সুপারিশেই বেশ কয়েকটি উড়ালপুল বন্ধের সিদ্ধান্ত নিয়েছে কেএমডিএ। সম্প্রতি শহরে চলছে বাঘাযতীন উড়ালপুল সারাইয়ের কাজ। ফলে বন্ধ রাখা হয়েছে একটি অংশ। যা চালু হতে আরও ছয় থেকে সাতদিন সময় লাগবে। যার প্রভাব পড়ছে ইএম বাইপাসে। ভর সন্ধ্যায় অফিস টাইমে ট্রাফিক সামলাতে হিমশিম খেতে হচ্ছে কলকাতা পুলিশকে। রক্ষণাবেক্ষণের জন্য কেএমডিএ’র তালিকায় আগামী বন্ধ রাখার সিদ্ধান্ত হয়েছে ....

পনেরো থেকে আঠেরোই অগাস্ট শিয়ালদহ উড়ালপুল। ষোলো থেকে আঠেরোই অগাস্ট যাদবপুরে জীবনানন্দ সেতু। আর বাইশ থেকে চব্বিশে অগাস্ট বন্ধ থাকবে উত্তর কলকাতার অরবিন্দ সেতু। এই পরিস্থিতিতে পুজোর আগে নতুন করে রক্ষণাবেক্ষণের জন্য শহরের উড়ালপুল বন্ধ না করার জন্য বুধবার কেএমডিএ’কে চিঠি পাঠায় পুলিশ। কারণ পুজোর আগে, পুজোর বাজার। লালবাজারের যুক্তি ওই সময় উড়ালপুল বন্ধ রেখে সারাইয়ের কাজ হলে যানজট আরও বাড়বে। নাকাল হবেন নিত্যযাত্রীরা। কলকাতা পুলিশের চিঠি পেয়েই সেতু বিশেষজ্ঞদের নিয়ে বৈঠক করেন কেএমডিএ’র আধিকারিকরা।

First published: 08:35:24 PM Aug 15, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर