Home /News /kolkata /
'রাজ্যে লক ডাউন বিধি মানা হচ্ছে না', ট্যুইটে ভিডিও বার্তায় উদ্বেগ প্রকাশ রাজ্যপালের

'রাজ্যে লক ডাউন বিধি মানা হচ্ছে না', ট্যুইটে ভিডিও বার্তায় উদ্বেগ প্রকাশ রাজ্যপালের

রবিবার ট্যুইট করে ভিডিও বার্তার মাধ্যমে উদ্বেগ প্রকাশ করলেন রাজ্যপাল জগদীপ ধনখড়।

  • Share this:

#কলকাতাঃ রাজ্যে করোনাভাইরাস মোকাবিলায় লকডাউন এর বিধি মানা হচ্ছে না বলে রবিবার ট্যুইট করে ভিডিও বার্তার মাধ্যমে উদ্বেগ প্রকাশ করলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। এদিন ট্যুইট করে ভিডিও বার্তা মারফত তিনি বলেন, "রাজ্যে লকডাউন এর সব বিধি না মানা নিয়ে রাজ্যকে পাঠানো কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের সতর্কতামূলক চিঠি আমাকে চিন্তার মধ্যে ফেলছে। কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের পাঠানো চিঠিতে স্পষ্টভাবে বলা হচ্ছে রাজ্যে লক ডাউনের বিধি মানা হচ্ছে না। ধর্মীয় অনুষ্ঠান গুলিকে এ রাজ্যে আটকানো যাচ্ছে না। অঘোষিতভাবে পুলিশ সেগুলিকে সমর্থন জানাচ্ছে। তাই আমার অনুরোধ এই পরিস্থিতি রাজনীতির সময় নয়। এই সময় রাজনীতির কর্মীদের সামনে আনার সময় নয়। রেশন বন্টনে সরকারি আধিকারিকদের ই ব্যবহার করা উচিত। কেন আপনার পার্টি কর্মীরা রেশন বন্টনে কাজ করবেন। তাই আমি বিশ্বাস করি রাজনীতি না করে মুখ্যমন্ত্রী করোনা মোকাবিলায় তার কাজ চালিয়ে যাবেন।"

মূলত রাজ্যে বিভিন্ন জায়গায় সোশ্যাল ডিস্টেন্স না মানে নিয়ে শনিবার ভিডিও বার্তার মাধ্যমে উদ্বেগ প্রকাশ করেছিলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের রাজ্যকে পাঠানো সতর্কতামূলক চিঠি নিয়ম টুইট করেছিলেন রাজ্যপাল। তারপরই রবিবার ফের ট্যুইট করে ভিডিও বার্তার মাধ্যমে লক ডাউনের বিধি না মানা নিয়ে অভিযোগ তুলে সরব হলেন রাজ্যপাল।

ইতিমধ্যেই দেশজুড়ে ক্রমশই বাড়ছে করোনা  আক্রান্তের সংখ্যা। গত কয়েকদিন ধরে লাফিয়ে লাফিয়ে বেড়েছে আক্রান্তের সংখ্যা। এ রাজ্যেও ক্রমশই বাড়ছে করোনায় আক্রান্তের পরিসংখ্যান। প্রায় একশ'র কাছাকাছি এই মুহূর্তে রাজ্যে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। যদিও অনেকেই ক্রমশই সুস্থ হয়ে বাড়ি ফিরছেন। তবে করোনা মোকাবিলা করতে গেলে সোশ্যাল ডিসটেন্স মানা জরুরি একাধিকবার তা বলেছেন মুখ্যমন্ত্রী। তা সত্ত্বেও বিভিন্ন বাজারে সোশ্যাল ডিসটেন্স মানা হচ্ছে না বলে অভিযোগ উঠেছে। শনিবারই সোশ্যাল ডিস্ট্যান্স মানার বার্তা নিয়ে ট্যুইট করেছিলেন রাজ্যপাল। রবিবার আরও একধাপ এগিয়ে কার্যত রাজ্যে লক ডাউনের বিধি মানা হচ্ছে না বলে ট্যুইট করে ভিডিও বার্তা মারফত নিজের উদ্বেগ প্রকাশ করলেন  রাজ্যপাল জগদীপ ধনখড়।

SOMRAJ BANDOPADHYAY

Published by:Shubhagata Dey
First published:

Tags: Governor, Jagdeep Dhankar, Lock Down

পরবর্তী খবর