Home /News /kolkata /
Corona Death: ২৯ মে-র পর রাজ্যে ফের করোনায় মৃত্যু, শনিবার আইডি-তে প্রাণ হারালেন মহিলা

Corona Death: ২৯ মে-র পর রাজ্যে ফের করোনায় মৃত্যু, শনিবার আইডি-তে প্রাণ হারালেন মহিলা

উত্তর ২৪ পরগনার আমডাঙার বাসিন্দা, বছর ৪০-এর এক মহিলা করোনা সংক্রমিত হয়ে ভর্তি ছিলেন বেলেঘাটা আইডি-তে

  • Share this:

#কলকাতা: ২৯ মে-র পর রাজ্য আবার করোনায় মৃত্যু! উত্তর ২৪ পরগনার আমডাঙার বাসিন্দা, বছর ৪০-এর এক মহিলা করোনা সংক্রমিত হয়ে ভর্তি ছিলেন বেলেঘাটা আইডি-তে। তিনি ২ জুন তিনি ভর্তি হন হাসপাতালে, ৪ জুন, শনিবার ভোরে তাঁর মৃত্যু হয়। বেলেঘাটা আইডি-র আগে মহিলা ভর্তি ছিলেন তেঘরিয়ার একটি বেসরকারি হাসপাতালে। সূত্রর খবর, ২ জুন তাঁর অবস্থার অত্যন্ত অবনতি হওয়ায় স্থানান্তরিত করা হয় বেলেঘাটা আইডি হাসপাতালে, সেখানেও তিনি ছিলেন ভেন্টিলেশনে।

গত ২ বছরের করোনার দাপাদাপির পর আপাতত পশ্চিম বাংলায় করোনা পরিস্থিতি স্থিতিশীল। করোনার চোখ-রাঙানি, লকডাউনের অসহায়তা কাটিয়ে স্বাভাবিক ছন্দে ফিরেছে মানুষের জীবন। এরমধ্যেই দীর্ঘদিন বাদে করোনায় মৃত্যু, খানিক হলেও উদ্বেগ বাড়াল স্বাস্থ্য দফতরের।

শুক্রবার রাজ্য স্বাস্থ্য দফতর প্রকাশিত কোভিড বুলেটিন অনুযায়ী, রাজ্যে দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা ৪২। একই সঙ্গে কমে রাজ্যের দৈনিক সংক্রমণের হারও। তবে, শুক্রবার সামান্য বেড়েছে  সক্রিয় রোগীর সংখ্যা।শুক্রবার পর্যন্ত রাজ্যে কোভিডে মোট আক্রান্ত হয়েছেন ২০ লক্ষ ১৯ হাজার ৫৪৩ জন, কোভিডে মারা গিয়েছেন ২১ হাজার ২০৪ জন। শুক্রবার রাজ্যে নমুনা পরীক্ষা হয়েছে ১০ হাজার ২৮৭ জনের,  দৈনিক সংক্রমণের হার কমে হয় ০.৪১ শতাংশ,  রাজ্যে সক্রিয় রোগীর সংখ্যা দাঁড়ায় ৩৭৮-এ।

 AVIJIT CHANDA
Published by:Rukmini Mazumder
First published:

Tags: Corona death

পরবর্তী খবর