Home /News /kolkata /
দাদার সঙ্গে মাকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় খুন শিশু

দাদার সঙ্গে মাকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় খুন শিশু

Representational Image

Representational Image

পাড়াতুতো দাদার সঙ্গে মাকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় খুন শিশু। খুনের অভিযোগে ধৃত কিশোরকে জুভেনাইল আদালতে পাঠাল পুলিশ।

  • Share this:

    #কলকাতা: পাড়াতুতো দাদার সঙ্গে মাকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় খুন শিশু। খুনের অভিযোগে ধৃত কিশোরকে জুভেনাইল আদালতে পাঠাল পুলিশ। খুনে সাহায্যের অভিযোগে কাঠড়ায় মৃতের মাও! তাঁকে সাতদিনের পুলিশ হেফাজতে পাঠিয়েছে বারুইপুর আদালত! ঘটনায় হতবাক জয়নগরের রামনগর গ্রামের বাসিন্দারা।

    আরও পড়ুন: সরকারি কর্মচারীদের জন্য সুখবর, ২০১৯-এর শুরুতেই রাজ্যে ষষ্ঠ পে কমিশন কার্যকর হওয়ার সম্ভাবনা

    গত বৃহস্পতিবার বিকেল থেকেই নিখোঁজ ছিল ছ’বছরের শিশুটি। জয়নগর থানায় এ নিয়ে নিখোঁজ ডায়েরিও করা হয়। শিশুটির খোঁজ পেতে বিভিন্ন এলাকায় মাইকিং ও সোশাল মিডিয়ায় প্রচারও চলে। কিন্তু লাভ হয়নি কিছুই। শেষ পর্যন্ত সোমবার সকালে পাশের বাড়ি থেকেই উদ্ধার হয় তার বস্তাবন্দি দেহ। দেহ উদ্ধারের পর উত্তেজিত জনতা বাড়িটি ভেঙে গুঁড়িয়ে দেয়। ঘটনাস্থলে পৌঁছে বাড়ির বড় ছেলেকে আটক করে পুলিশ। সাধনের দেহ ময়নাতদন্তে পাঠানো হয়।

    আটক কিশোরকে জেরা করে প্রকাশ্যে আসে চাঞ্চল্যকর তথ্য। জেরায় খুনের কথা স্বীকার করে সে। ওই কিশোর জানায়,  ধৃত মহিলার সঙ্গে গত এক বছর ধরে সম্পর্ক রয়েছে তার। বৃহস্পতিবার তাদের দুজনকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলাতেই খুন হতে হয় ছ’বছরের শিশুকে।

    মাঝ বয়সী মহিলার সঙ্গে পনেরোর কিশোরের অবৈধ সম্পর্কে হতবাক প্রতিবেশীরা। এমন কিছু যে ঘটতে পারে, কল্পনাও করেননি তাঁরা। ঘটনার পর অভিযুক্তদের কঠোর শাস্তি দাবি করেছে রামনগর।

    First published:

    Tags: Child Murdered, Extra Marital Affairs, Murder

    পরবর্তী খবর