Home /News /kolkata /
Kolkata News: বাইকের নম্বর প্লেট বদলাতে হন্যে হয়ে ঘুরছে যুবক! পুলিশের সন্দেহ হতেই কীর্তি ফাঁস

Kolkata News: বাইকের নম্বর প্লেট বদলাতে হন্যে হয়ে ঘুরছে যুবক! পুলিশের সন্দেহ হতেই কীর্তি ফাঁস

Bike Thief Arrested : চারু মার্কেট থানায় খবর আসে, এক যুবক বাইকের নম্বর প্লেট পাল্টাতে এলাকায় একের পর এক গ্যারেজে ঘুরছে।

  • Share this:

#কলকাতা: রবিবার সকাল সোয়া এগারোটা নাগাদ চারু মার্কেট থানায় খবর আসে, এলাকায় বিভিন্ন জায়গায় বিশেষত মোটর সাইকেলের গ্যারাজে নম্বর প্লেট বদল করার জন্য এক যুবক বাইক নিয়ে ঘুরছে। পুলিশের আন্দাজ করতে দেরি হয়নি, নেপথ্যের কাহিনী ঠিক কী!

খবর পেয়ে অফিসার পৌঁছে যান প্রিন্স আনোয়ার শাহ রোডের একের পর এক গ্যারেজে। জানতে পারেন, একটি সাদা রঙের বাইক নিয়ে ঘুরছে এক যুবক। জনে জনে জিজ্ঞেস করছে, বাইকের নম্বর  প্লেট পাল্টানো যাবে কী না! কোথায় নম্বর প্লেট পাল্টানো যায়!

আরও পড়ুন- এক দিনের খুঁত ধরতে গিয়ে হাইকোর্টে ফাঁপড়ে শিক্ষাসচিব !

চারু মার্কেট থানার অফিসার ইন চার্জ ইনসপেক্টর সুভাষ অধিকারীর সহ আরও কয়েকজন সেই যুবকের খোঁজ শুরু করেন এলাকায়। অচিরেই সাদা পোশাকে থাকা পুলিশের সঙ্গে  দেখাও হয়ে যায় সন্দেহভাজন যুবকের। নানা প্রশ্নের উত্তরে জানা যায়, তাঁর নাম ঋষভ রায়। বয়স কুড়ি বছর।  কলকাতার গল্ফগ্রীন এলাকার বাসিন্দা।

বাইকের মালিকানা সম্পর্কে আরও কিছু প্রশ্ন করা হয় তাঁকে। কিন্তু সন্তোষজনক উত্তর না পাওয়ায় বাইক বাজেয়াপ্ত করেন পুলিশ আধিকারিক। পরে পুলিশের তরফে অভিযুক্তকে থানায় এনে ফের বাইক সম্পর্কে জানতে চাইলে বিভিন্ন প্রশ্নের উত্তর না দেওয়ার চেষ্টা করে অভিযুক্ত।

আরও পড়ুন- দূষণ রোধে এবার শহর কাঁপাবে ই-অটো! বৈঠক করলেন পরিবহণ মন্ত্রী ফিরহাদ হাকিম

তাঁকে বারবার প্রশ্ন করা হয়, নম্বর প্লেট কী কারণে বদলাতে হবে? এভাবে বাইকের নম্বর প্লেট বদলানোর কারণ কী?  কোনও প্রশ্নের সঠিক উত্তর দিতে পারেনি ঐ যুবক। পরে বাইকের রেজিস্ট্রেশন নম্বর ধরে সন্ধান মেলে আসল মালিকের। জানা যায়, শনিবার রাতে তাঁর বাইক চুরি যায় কলকাতার রিজেন্ট পার্ক এলাকা থেকে। সেই মর্মে পুলিশের কাছে অভিযোগও দায়ের করেছিলেন বাইকের আসল মালিক।

এর পরই আটক করা হয় ওই যুবককে। পুলিশ অভিযুক্ত ঋষভ রায়ের থেকে জানতে চায়, আরও চুরির বাইক তাঁর কাছে আছে কিনা! কার নির্দেশে বা কোন চক্রের হয়ে কাজ করছে সে, তাও জানার চেষ্টা করছে পুলিশ।

Published by:Suman Majumder
First published:

Tags: Bike news, Crime News, Thief

পরবর্তী খবর