• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • Abhishek Banerjee to BJP: 'শব্দবাজিমুক্ত দীপাবলির শুভেচ্ছা', চারে চার করে বিজেপিকে ঠেস অভিষেকের

Abhishek Banerjee to BJP: 'শব্দবাজিমুক্ত দীপাবলির শুভেচ্ছা', চারে চার করে বিজেপিকে ঠেস অভিষেকের

আরও এক জয়। এবার তারিয়ে তারিয়ে স্বাদ নিচ্ছেন অভিষেক বন্দ্যোপাধ্য়ায়।

আরও এক জয়। এবার তারিয়ে তারিয়ে স্বাদ নিচ্ছেন অভিষেক বন্দ্যোপাধ্য়ায়।

Abhishek Banerjee to BJP: ট্যুইটারে তিনি লিখলেন, "আক্ষরিক অর্থেই অর্থেই বিনা শব্দবাজি দীপাবলির শুভেচ্ছা জানাচ্ছি বিজেপির কর্মী সমর্থকদের।"

  • Share this:

    #কলকাতা: সম্প্রতি দীপাবলিতে বাজি পোড়ানো নিষিদ্ধ করেছে সুপ্রিম কোর্ট। চার উপনির্বাচনে কার্যসিদ্ধির পর বিজেপিকে কটাক্ষ করে সেই শব্দবাজি প্রসঙ্গই তুলে আনলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ট্যুইটারে তিনি লিখলেন, "আক্ষরিক অর্থেই অর্থেই বিনা শব্দবাজি দীপাবলির শুভেচ্ছা জানাচ্ছি বিজেপির কর্মী সমর্থকদের।"

    অভিষেকের ট্যুইট

    অভিষেক এদিন যখন ট্যুইট করেন ততক্ষণে নিশ্চিত হয়ে গিয়েছে  চার কেন্দ্রে কোনও আশা নেই বিজেপির। টুইট করে ফেলেছেন স্বয়ং  মমতা বন্দ্যোপাধ্যায়। মমতা বন্দ্যোপাধ্যায় ট্যুইটারে লিখেছেন, এই জয় মানুষের জয় মানুষ মিথ্যে প্রচার এর এবং ঘৃণার পরিবর্তে উন্নয়নকে বেছে নিয়েছে। মানুষের আশীর্বাদ মাথায় নিয়ে আমরা চেষ্টা করব বাংলা কে আরও উঁচুতে নিয়ে যেতে।

    মমতা বন্দ্যোপাধ্যায়ের ট্যুইট

    প্রসঙ্গত অভিষেক দলীয় কর্মীদের নির্দেশ দিয়েছেন এই জয় নিয়ে কোনও রকম বিজয়মিছিল না করতে। জয়ের পর যাতে কোনও ভাবে হিংসাত্মক পরিস্থিতি তৈরি না হয়, তা সুনিশ্চিত করতে কড়া নজরদারি চালাচ্ছে হাই কমান্ড।

    প্রসঙ্গত কমিশনের সূত্রে তিন কেন্দ্রেই জমানত বাজেয়াপ্ত হয়েছে বিজেপির। শান্তিপুরের মতো কেন্দ্র, যেখানে  ২০১১ সালের পরিবর্তনের ঝড়েও দাগ কাটতে পারেনি তৃণমূল, জয় আসেনি শেষ বিধানসভায়, সেখানেও তৃণমূল সহজ জয় ছিনিয়ে নিয়েছে তৃণমূল।  গোসাবায় এক লক্ষ ৪৩ হাজার ৫১ ভোটে জয় পেয়েছে তৃণমূল প্রার্থী সুব্রত নস্কর।  খড়দহে শোভনদেব চট্টোপাধ্যায় জয়ী হয়েছেন ৯৩ হাজার ৮৩২ ভোট ব্যবধানে। দিনহাটায় উদয়ন ঘোষ সৃষ্টি করেছেন নতুন রেকর্ড। তাঁর জয়ের মার্জিন ১ লক্ষ ৬৪ হাজার ৮৯ ভোট। এই বিপুল জয়ের পরে তৃণমূল সতর্ক কারণ সদ্যদসমাপ্ত  বিধানসভা ভোটের পরেই পোস্টপোল ভায়োলেন্স বা ভোট হিংসা নিয়ে বিস্তর জলঘোলা হয়েছে। তৃণমূল কোনও ভাবেই চায় না এই অতীতের পুনরাবৃত্তি হোক।

    Published by:Arka Deb
    First published: