• Home
  • »
  • News
  • »
  • ipl
  • »
  • SANJU SAMSON VS RISHAV PANT IN IPL 2021 SMJ

IPL 2021: দুই তরুণ ক্যাপ্টেন-এর লড়াই এবার! চোট, করোনায় জেরবার রাজস্থান-দিল্লি

সঞ্জু স্যামসনের ৬৩ বলে ১১৯ রান ইনিংস আইপিএল ভক্তদের মনে থাকবে অনেকদিন।

সঞ্জু স্যামসনের ৬৩ বলে ১১৯ রান ইনিংস আইপিএল ভক্তদের মনে থাকবে অনেকদিন।

  • Share this:

    #চেন্নাই:

    প্রথম ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্স করেছে রাজস্থান। কিন্তু শেষ পর্যন্ত জয়ের দেখা পায়নি তারা। তবুও রাজস্থান রয়্যালসের ক্যাপ্টেন সঞ্জু স্যামসনের ৬৩ বলে ১১৯ রান ইনিংস আইপিএল ভক্তদের মনে থাকবে অনেকদিন। দলকে জয়ের খুব কাছাকাছি পৌঁছে দিয়েছিলেন তিনি। কিন্তু শেষ বলে আশাভঙ্গ হয় সঞ্জুর। বৃহস্পতিবার রাজস্থান মুখোমুখি হচ্ছে দিল্লির। অর্থাৎ আগামীকাল দুই তরুণ উইকেটকিপার-এর লড়াই। নতুন অধিনায়ক ঋষভ পন্থের নেতৃত্বে দিল্লি দুরন্ত শুরু করেছে এবার। গুরু এমএস ধোনির দলকে শিষ্য ঋষভ পন্থের টিম প্রথম ম্যাচে হারিয়েছে সাত উইকেটে। অন্যদিকে, পাঞ্জাবের বিরুদ্ধে জয়ের কাছাকাছি গিয়েও হতাশা কুড়োতে হয়েছে রাজস্থানকে।

    পাঞ্জাবের ২২২ রানের লক্ষ্যমাত্রা তাড়া করতে নেমেছিল রাজস্থান। প্রথম ম্যাচেই সেঞ্চুরি করেন রাজস্থান অধিনায়ক সঞ্জু স্যামসন। শেষ দুই বলে পাঁচ রান বাকি ছিল। শেষ বলে ক্যাচ দিয়ে আউট হন সঞ্জু। মাত্র চার রানে ম্যাচ জেতে পাঞ্জাব। মঙ্গলবার আরও একটি খারাপ খবরে মন খারাপ হয়েছে রাজস্থান সমর্থকদের। চোটের জন্য এবারের আইপিএলে আর খেলতে পারবেন না বেন স্টোকস। তাঁর বা-হাতের আঙুলের হাড় ভেঙেছে। তবে তিনি বাড়ি ফিরবেন না। থাকবেন দলের সঙ্গেই। ইংলিশ অলরাউন্ডারকে হারিয়ে আপাতত চাপে রাজস্থান। কারণ আরেক ইংলিশ পেসার জোফরা আর্চার চোটে আক্রান্ত। অন্তত চারটি ম্যাচ খেলতে পারবেন না তিনি।

    প্রথম ম্যাচে অভিষেক হওয়া চেতান শাখারিয়া রাজস্থানকে ভরসা জোগাচ্ছেন। তবে মুস্তাফিজুর রহমান, ক্রিস মরিস, শ্রেয়াস গোপাল, রাহুল তেওটিয়াদের এবার বাড়তি দায়িত্ব নিয়ে খেলতে হবে।

    গত আইপিএলের রানার্স-আপ দিল্লি এবার দুরন্ত শুরু করেছে। তবে তাদেরও চাপ কম নয়। দলের পেসার এনরিচ নোর্জে করোনা আক্রান্ত হয়েছেন। তিনি আপাতত খেলতে পারবেন না। যদিও দিল্লির ব্যাটিং লাইন-আপ দলকে বাড়তি ভরসা জোগাচ্ছে। প্রথম ম্যাচে শিখর ধাওয়ান ও পৃথ্বী শদের দুরন্ত পার্টনারশিপ চেন্নাইয়ের বিরুদ্ধে দিল্লিকে জিততে সাহায্য করেছে। আবেশ খান, ক্রিস ওকসের মতো বোলাররা দিল্লিকে ভরসা জোগাচ্ছেন। তবে রবীচন্দ্রন অশ্বিন, টম কুরান, অমিত মিশ্র, মার্কাস স্টইনিসদের মতো বোলারদের এবার বাড়তি দায়িত্ব নিতে হবে।

    Published by:Suman Majumder
    First published: