Ipl 2021: বড়সড় সমস্যায় Rajasthan Royals, দলে আর বিদেশি কোথায়!

Ipl 2021: বড়সড় সমস্যায় Rajasthan Royals, দলে আর বিদেশি কোথায়!

এরই মধ্যে রাজস্থান ফ্র্যাঞ্চাইজি অন্য দল থেকে লোনে ক্রিকেটার নেওয়ার ব্যাপারে ভাবনা-চিন্তা শুরু করেছে।

এরই মধ্যে রাজস্থান ফ্র্যাঞ্চাইজি অন্য দল থেকে লোনে ক্রিকেটার নেওয়ার ব্যাপারে ভাবনা-চিন্তা শুরু করেছে।

  • Share this:

    #মুম্বই:

    আইপিএল একের পর এক সমস্যায় জেরবার রাজস্থান রয়্যালস। এমনিতেই খারাপ ফর্মের জেরে সমস্যায় রাজস্থানের ক্রিকেটাররা। তার উপর চোট, বায়ো-বাবল-এর ক্লান্তি এবং কোভিডের আতঙ্কে একের পর এক বিদেশি ক্রিকেটাররা ছিটকে যাচ্ছেন। যার ফলে আগামিদিনে বড় সমস্যায় পড়তে পারে রাজস্থান রয়্যলস। ইতিমধ্যে অন্য দলের থেকে লোনে ক্রিকেটার নেওয়ার ব্যাপারে যোগাযোগ করতে শুরু করেছে রাজস্থান ফ্র্যাঞ্চাইজি।

    রাজস্থান রয়্যালসের দুই তারকা বেন স্টোকস ও জোফ্রা আর্চার ইতিমধ্যে চোটের কারণে ছিটকে গিয়েছেন। তাঁরা আর এবারের আইপিএলে খেলতে পারবেন না। এরই মধ্যে লিয়াম লিভিংস্টন বায়ো বাবলে থাকার ক্লান্তির জন্য বাড়ি ফিরে গিয়েছেন। রবিবার দলের আরেক তারকা অ্যান্ড্রু টাই ভারতে করোনা পরিস্থিতি উদ্বেগজনক হয়ে ওঠায় আতঙ্কে অস্ট্রেলিয়া ফিরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। একের পর এক তারকা ক্রিকেটার ছিটকে যাওয়ায় এবারের আইপিএলে সব থেকে বেশি সমস্যার মুখোমুখি হয়েছে রাজস্থান। জানা গিয়ছে, এরই মধ্যে রাজস্থান ফ্র্যাঞ্চাইজি অন্য দল থেকে লোনে ক্রিকেটার নেওয়ার ব্যাপারে ভাবনা-চিন্তা শুরু করেছে। এমনকী অন্য ফ্র্যাঞ্চাইজিগুলির সঙ্গে তারা যোগাযোগ করতে শুরু করে দিয়েছে।

    রাজস্থান ফ্র্যাঞ্চাইজি সূত্রে খবর, এখনো কোনো সিদ্ধান্ত পাকাপাকিভাবে নেওয়া হয়নি। তবে অন্য ফ্র্যাঞ্চাইজগুলির সঙ্গে তারা যোগাযোগ রক্ষা করছে। আইপিএলে লোন উইন্ডো আজ থেকেই খুলেছে। লিগ ম্যাচগুলি শেষ হওয়া পর্যন্ত খোলা থাকবে এই উইন্ডো। আইপিএলের নিয়ম অনুযায়ী, দুটির কম ম্যাচ খেলা ক্রিকেটারদের অন্য দলে লোনে নেওয়া যেতে পারে। তবে তাঁরা নিজেদের ঘরোয়া ফ্র্যাঞ্চাইজির বিরুদ্ধে ম্যাচ খেলতে পারবেন না। রাজস্থান রয়্যালস এখনও পর্যন্ত পাঁচটি ম্যাচের মধ্যে দুটি জিতেছে। বৃহস্পতিবার দিল্লি ক্যাপিটালস-এর বিরুদ্ধে পরবর্তী ম্যাচ খেলবে সঞ্জু স্যামসনের দল।

    Published by:Suman Majumder
    First published:

    লেটেস্ট খবর