• হোম
  • »
  • খবর
  • »
  • IPL
  • »
  • MS DHONI LED CSK LOOKING FORWARD TO SECURE MAIDEN IPL WIN AGAINST PUNJAB KINGS RRC

IPL 2021: পঞ্জাবের বিরুদ্ধে দুর্বল বোলিং চিন্তা ধোনিদের

IPL 2021: পঞ্জাবের বিরুদ্ধে দুর্বল বোলিং চিন্তা ধোনিদের

রাহুলের পঞ্জাবের বিরুদ্ধে প্রথম জয়ের খোঁজে ধোনির চেন্নাই

শক্তিশালী পঞ্জাব ব্যাটিং লাইনআপের বিরুদ্ধে নিজেদের বোলিং উন্নত করতে না পারলে কপালে দুঃখ আছে হলুদ জার্সিধারীদের

  • Share this:
    #মুম্বই: গতবার আরবে আট দলের মধ্যে সপ্তম স্থানে শেষ করেছিল সিএসকে। নিজেদের আইপিএল ইতিহাসে সবচেয়ে লজ্জাজনক অধ্যায়। মহেন্দ্র সিং ধোনি জানিয়েছিলেন ২০২০ তাঁর শেষ আইপিএল নয়। কথা মত নতুন বছরে ফিরে এসেছেন মাহি। কিন্তু প্রথম ম্যাচে দিল্লির বিরুদ্ধে বড় ব্যবধানে হেরে গিয়েছে তিনবারের চ্যাম্পিয়নরা। দুর্বল বোলিং মাথা ব্যথা বাড়িয়েছে 'ক্যাপ্টেন কুলের '। প্রথমে ব্যাটিং করে ১৮৮ রান তুলেও ৭ উইকেটে হার চিন্তা বাড়ানোর পক্ষে যথেষ্ট। ব্যাট হাতে অধিনায়ক খাতা খুলতে পারেননি। ডু প্লেসি, ঋতুরাজ গায়কোয়াড় রান পাননি। কিন্তু স্যাম কারান, সুরেশ রায়না, মইন আলিরা ভরসা দিয়েছিলেন।
    শুক্রবার হলুদ ব্রিগেডের সামনে পঞ্জাব কিংস। নিজেদের প্রথম ম্যাচে যাঁরা অল্প ব্যবধানে হলেও রাজস্থানের বিরুদ্ধে জিতেছে। দুর্দান্ত ব্যাট করেছিলেন অধিনায়ক রাহুল। ক্রিস গেইল ফর্মে ফেরার ইঙ্গিত দিয়েছিলেন। এছাড়াও পুরান, হুডা, আগারওয়ালদের মত বড় শট খেলার ব্যাটসম্যান রয়েছে পঞ্জাবে। তরুণ শাহরুখ খান বড় শট খেলতে দক্ষ। তাই এমন শক্তিশালী ব্যাটিং লাইনআপের বিরুদ্ধে নিজেদের বোলিং উন্নত করতে না পারলে কপালে দুঃখ আছে হলুদ জার্সিধারীদের। তবে পঞ্জাবের বোলিং লাইন আপে মহম্মদ শামি দীর্ঘদিন বাদে চোট কাটিয়ে ফিরেছেন। রিচার্ডসন এবং
    মেরিডিথ, দুই অস্ট্রেলিয়ান ফাস্ট বোলারকে নেওয়া হয়েছে। কিন্তু প্রথম ম্যাচে দেখা গিয়েছে পঞ্জাবের বোলিং লাইন আপ প্রত্যাশা পূরণে ব্যর্থ।
    ভাগ্য ভাল থাকলে সঞ্জু স্যামসন ম্যাচ জিতিয়ে দিতেন রাজস্থানকে। তাই দুই দলের দুর্বলতম জায়গা বোলিং। চেন্নাইকে ভাল কিছু করতে হলে ব্যাট হাতে রান করতে হবে ধোনিকে। ওয়াংখেড়ে স্টেডিয়ামে এমনিতে যে দল টস জেতে, তাঁরা পরে ব্যাটিং করতে পছন্দ করে। শিশির একটা বড় ভূমিকা পালন করে। তবে যে দল জেতার জন্য মরিয়া হবে, তাঁদের কাছে টস, শিশির কোনও ফ্যাক্টর হতে পারে না। দীর্ঘ অভিজ্ঞতার ফলে ধোনি জানেন দলকে কীভাবে মোটিভেট করতে হয়। অন্যদিকে কে এল রাহুল সামনে থেকে পারফর্ম করে দলকে মোটিভেট করছেন। অভিজ্ঞতার বিচারে ধোনির সঙ্গে তুলনা না হলেও, রাহুল কিন্তু ঠান্ডা মাথার অধিনায়ক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে পেরেছেন।
    ধোনির লেগ স্পিনারদের বিরুদ্ধে দুর্বলতা সকলের জানা। তাই প্রথম ম্যাচে জায়গা না হলেও, এই ম্যাচে রবি বিশনোইকে খেলাতে পারে পঞ্জাব। পাশাপাশি তরুণ পেসার অর্শদীপ সিং নজর কেড়েছেন পঞ্জাবের হয়ে। বয়সের বিচারে টুর্নামেন্টের সবচেয়ে অভিজ্ঞ দল চেন্নাই। অনেকেই মজা করে ' ড্যাডিস আর্মি ' বলে ডেকে থাকেন। শুক্রবার রাতে কোন দলের অধিনায়ক শেষ হাসি হাসেন সেটাই দেখার।
    Published by:Rohan Chowdhury
    First published: