ডেটিং অ্যাপে আলাপ, প্রেম ! সঙ্গী ছয় সন্তানের বাবা জানতে পেরে চরম বদলা মহিলার !

ডেটিং অ্যাপে আলাপ, প্রেম ! সঙ্গী ছয় সন্তানের বাবা জানতে পেরে চরম বদলা মহিলার !

ডেটিং অ্যাপে মনের মানুষ খুঁজছিলেন আমেরিকার আটলান্টার নাদিয়া। Tinder-এ বেশ কিছুদিন খুঁজে পেয়েও যান একজনকে।

ডেটিং অ্যাপে মনের মানুষ খুঁজছিলেন আমেরিকার আটলান্টার নাদিয়া। Tinder-এ বেশ কিছুদিন খুঁজে পেয়েও যান একজনকে।

  • Share this:

#ওয়াশিংটন: কথায় বলে ইন্টারনেটের মাধ্যমে আজকাল সবই হয়। পড়াশোনা থেকে খাবার, জামা কেনা থেকে চিকিৎসা, বাদ যায় না সঙ্গী বাছাইও। এই সঙ্গী বাছাইয়ের ক্ষেত্রেই একাধিক ম্যাট্রিমনিয়াল সাইটের সঙ্গে সঙ্গে জনপ্রিয় হয়ে উঠেছে বিভিন্ন ডেটিং অ্যাপ। কিন্তু এই অ্যাপগুলি আদৌ কতটা সুরক্ষিত, তা নিয়ে একাধিক প্রশ্ন রয়ে গিয়েছে। এমন অনেক ঘটনা কয়েক বছরে সামনে এসেছে, যাতে দেখা গিয়েছে, অনেকেই বিভিন্ন ভাবে প্রতারণার শিকার। এবারও ঠিক একই ঘটনা ঘটল এই মহিলার সঙ্গে।

ডেটিং অ্যাপে মনের মানুষ খুঁজছিলেন আমেরিকার আটলান্টার নাদিয়া। Tinder-এ বেশ কিছুদিন খুঁজে পেয়েও যান একজনকে। আলাপ জমে, ভাব জমে, বাড়তে থাকে ঘনিষ্ঠতা। ডেটিং অ্যাপে এমন প্রতারণা হয়, তা জেনেই নাদিয়া ওই ব্যক্তিকে বার বার জিজ্ঞাসা করেন সঙ্গীকে, তিনি অন্য কারও সঙ্গে আর ডেটিং করছেন কি না।

কিন্তু ওই ব্যক্তি বার বার জানাতে থাকেন, এমন কোনও কাজ তিনি করছেন না। ফলে ঘনিষ্ঠতা বাড়ে। কিন্তু হঠাৎ একদিন নাদিয়া ওই ব্যক্তির স্ত্রীর কথা জানতে পারেন। তিনি খবর পান, যাঁকে এত বিশ্বাস করছেন বা সঙ্গী হিসেবে বেছে নিয়েছেন, তাঁর ছয় সন্তান রয়েছে এবং বাড়িতে স্ত্রী রয়েছে। যা শুনে স্বভাবতই অবাক হয়ে যান তিনি।

কিন্তু বুদ্ধি করে সেটা নিয়ে ওই ব্যক্তিকে কিছু জানান না। পুরো বিষয়টি চেপে যান ও তাঁর স্ত্রীর Facebook প্রোফাইল থেকে তথ্য সংগ্রহ করেন। ডাউনলোড করেন তাঁদের একসঙ্গে তোলা একটি ছবিও।

এবার ওই সঙ্গীকে জানান, তিনি দেখা করতে চান। এখানেই একটি ট্রিক্স ব্যবহার করেন তিনি। বলেন, তিনি একজন মহিলা বান্ধবীকে সঙ্গে নিয়ে দেখা করতে যাবেন। খুব সাধারণ ভাবেই তাতে রাজি হয়ে যান ওই ব্যক্তি। তিনি তখনই ওই ছবিটি সঙ্গীকে পাঠিয়ে দেন এবং বলেন ছবিতে থাকা মহিলা বিশেষ অতিথি হিসেবে তাঁদের ডেটে থাকবেন।

কোনও উত্তর না দিয়ে ওই ব্যক্তি ভ্যাবাচ্যাকা খেয়ে যান। কিন্তু পরে জানান, তিনি প্রতারণা করেনি, সময় মতো নাদিয়াকে বিষয়টি তিনি জানাতেন। কিন্তু সুযোগ হয়ে ওঠেনি।

এই পুরো বিষয়টি নাদিয়া TikTok-এ জানান ভিডিও করে। যা পোস্টের সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়। তাঁর বুদ্ধির প্রশংসা করেছেন অনেকে। অনেকে আবার পরামর্শ দিয়েছেন, এই সব অ্যাপে কখনও মনের মানুষ না খুঁজতে!

Published by:Piya Banerjee
First published: