Home /News /international /

Viral News: পোষ্য বাঁদরকে টয়লেটে ফেলে ফ্লাশ ! হাজতবাস এবং জরিমানা মহিলার

Viral News: পোষ্য বাঁদরকে টয়লেটে ফেলে ফ্লাশ ! হাজতবাস এবং জরিমানা মহিলার

Photo: Twitter

Photo: Twitter

UK Woman Tortured Pet Monkey: ব্রিটেনের এক মহিলা একটি ছোট মারমোসেট বাঁদরের উপর চরম অত্যাচার চালিয়েছে, যা দেখে ক্ষোভে ফেটে পড়েছেন পশুপ্রেমীরা।

  • Share this:

#লন্ডন: মানুষ এবং পশুদের সম্পর্ক একেবারেই নিখাদ হওয়া উচিত। কিন্তু এই ধরনের সম্পর্কে একটি পশু এক জন মানুষকে যতটা ভালোবাসে, সেই মানুষ পশুটিকে তেমন ভালোবাসতে পারে না। অথচ সেখানে কোনও শর্ত ছাড়াই পশুদের ভালবাসা হয় খাঁটি (Viral News)।

বিশ্ব জুড়ে এমন অনেক পশুপ্রেমী রয়েছেন, যাঁরা পশুদের খুব বেশি ভালবাসেন। কিন্তু এর সঙ্গে বিশ্ব জুড়ে এমন মানুষও রয়েছে, যারা পশুদের উত্যক্ত করে অথবা অত্যাচার আনন্দ পায়। এমন মানুষেরা পশুদের উপর নির্মম অত্যাচার চালিয়ে কীসের আনন্দ পায়, তা বোঝা মুশকিল (UK Woman Tortured Pet Monkey)।

আরও পড়ুন-মেয়ের পরিচয়পত্র চুরি করে ছাত্রী সেজে কলেজের ছেলেদের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুললেন মা !

সম্প্রতি এমনই একটি নিন্দনীয় ঘটনা সকলের সামনে এসেছে। ব্রিটেনের এক মহিলা একটি ছোট মারমোসেট (Marmoset) বাঁদরের উপর চরম অত্যাচার চালিয়েছেন, যা দেখে ক্ষোভে ফেটে পড়েছেন পশুপ্রেমীরা।

এই কাণ্ড ঘটিয়েছেন ব্রিটেনের (Britain) সাউথ ওয়েলসের (South Wales) নিউ পোর্টের (New Port) ৩৮ বছরের ভিকি হোলান্ড (Vicki Holland)। নিজে চার সন্তানের মা হয়েও কী ভাবে একটি ছোট্ট প্রাণীর উপর এমন নির্মম অত্যাচার করতে পারেন, সেই প্রশ্নের উত্তর খুঁজছেন নেটিজেনরা। ভিকি হোলান্ড তার পোষ্য এক ছোট মারমোসেট বাঁদরের উপর বেশ কয়েক মাস ধরে অত্যাচার করে আসছেন। মারমোসেট হল বাঁদরের এক ধরনের প্রজাতি। এটি আকারে খুবই ছোট হয়। এমন একটি বাঁদরকে দিনের পর দিন অত্যাচার করে গিয়েছেন ভিকি হোলান্ড নামের ৩৮ বছর বয়সি সেই মহিলা।

আরও পড়ুন-১০ লক্ষ খরচ করে সৌন্দর্য বাড়িয়েও খুশি নন মডেল! ফিরে পেতে চান পুরনো মুখ

বাঁদরকে টয়লেটে করেছে ফ্ল্যাশ:

দ্য সন ওয়েবসাইটের রিপোর্ট অনুযায়ী, কোর্টে এই বিষয়ের মামলা চলার সময় একটি ভিডিও দেখানো হয়। সেখানে দেখা যাচ্ছে যে, মাইলি নামের সেই বাঁদরটি টয়লেটে পড়ে রয়েছে এবং সেই মহিলা আচমকা সেই টয়লেটের ফ্লাশ অন করে দেয়। বাঁদরটি টয়লেটের ভিতরে ঢুকে যেতে থাকে, যা দেখে সেই মহিলা খুব আনন্দিত হন এবং জোরে জোরে হাসতে থাকেন। সেই মহিলার এমন আচরণে স্বাভাবিক ভাবে সেই ছোট্ট বাঁদরটি খুবই ভয় পেয়ে যায়।

মহিলা পেলেন শাস্তি:

আর একটি ভিডিওয় দেখা যাচ্ছে যে, সেই মহিলা ছোট্ট বাঁদরটিকে কোকেন খাওয়ানোর চেষ্টা করে যাচ্ছেন। রিপোর্ট অনুযায়ী, ভিকি হোলান্ড সেই ছোট্ট বাঁদরটির একটুও খেয়াল রাখতেন না। বাঁদরটিকে তিনি কাবাব, অন্য পশুর মাংস, বার্গার ইত্যাদি খেতে দিতেন। ভিকি হোলান্ডকে বাঁচাতে গিয়ে কয়েক জন আবার বলেন যে, তিনি সেই মারমোসেট বাঁদরকে দেখে ভয় পেয়ে গিয়েছেন, কারণ এর আগে তিনি এমন বাঁদর দেখেননি। কিন্তু আদালত খুব গভীর ভাবে এই মামলাটি পর্যালোচনা করে এবং নির্দেশ দেয় যে, ভিকি হোলান্ড আজীবন কোনও ধরনের পোষ্য রাখতে পারবেন না। এ ছাড়াও ভিকি হোলান্ডের ৩ মাস জেল হয়েছে এবং তাঁকে ৫৫ হাজার টাকার জরিমানাও গুনতে হয়েছে।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Monkey, UK, Viral News

পরবর্তী খবর