বিদেশ

corona virus btn
corona virus btn
Loading

রাষ্ট্রসঙ্ঘের চলন্ত গাড়ির পিছনের সিটে সঙ্গমে লিপ্ত যুগল, ভিডিও ভাইরাল হতেই তদন্ত শুরু

রাষ্ট্রসঙ্ঘের চলন্ত গাড়ির পিছনের সিটে সঙ্গমে লিপ্ত যুগল, ভিডিও ভাইরাল হতেই তদন্ত শুরু
ফাইল ছবি

মাত্র ১৮ সেকেন্ডের ছোট্ট ভিডিও ক্লিপ , তাতেই তোলপাড় নেটদুনিয়া ।

  • Share this:

#ইসরায়েল: মাত্র ১৮ সেকেন্ডের ছোট্ট ভিডিও ক্লিপ , তাতেই তোলপাড় নেটদুনিয়া । চরম অস্বস্তি ও বিড়ম্বনায়ও রাষ্ট্রসঙ্ঘ৷

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে , চলমান একটি গাড়িতে শারীরিক সম্পর্কে লিপ্ত দু-জন । তবে এ আর এমন কী ! আগেও এমন বহু ঘটনা প্রকাশ্যে এসেছে । প্রতিবেদন পড়তে গিয়ে এ কথা মনে হতেই পারে পাঠকের । কিন্তু না , এক্ষেত্রে বিষয়টি অনেকটাই আলাদা । কারণ, ভিডিওতে যে গাড়িটিতে সঙ্গমরত যুগলকে দেখা যাচ্ছে , সেটি আসলে রাষ্ট্রসঙ্ঘের । আর গাড়িতে থাকা ওই ব্যক্তি যে রাষ্ট্রসঙ্ঘেরই আধিকারিক , তা ইতিমধ্যেই স্পষ্ট । ভিডিও প্রকাশ্যে আসতেই কোনও বিতর্কে না গিয়ে তড়িঘিড়ি তদন্তও শুরু করেছে রাষ্ট্রসঙ্ঘ । অভিযোগ প্রমাণিত হলে আধিকারিকের বিরুদ্ধে কড়া শাস্তিমূলক পদক্ষেপ নেওয়া হবে বলে জানান হয়েছে ।

সূত্রের খবর, ঘটনাটি ইজরায়েলের রাস্তায় । ভিডিওটি তোলা হয়েছে ইজরায়েলের তেল আবিবের এক ব্যস্ত রাস্তার ধারের কোনও বাড়ি থেকে। তারপরেই সেটি সোশ্যাল মিড়িয়ায় পোস্ট করা হয় । ভিডিওটিতে পরিষ্কার দেখা গিয়েছে , গাড়ির পিছনের সিটে বসা এক পুরুষ এবং তাঁর মহিলা সঙ্গী সঙ্গমরত অবস্থায় রয়েছেন । এতটাই মগ্ন তাঁরা যে , কোথায় , কোন পরিস্থিতিতে এই কাণ্ড ঘটছে , তার হুঁশ ছিল না ।

এ দিকে, গাড়ির কাঁচ নামানো থাকায় তাঁদের দু'জনের  আচরণ স্পষ্ট দেখা গিয়েছে রাস্তার পাশের সেই বাড়ি থেকেও । তবে মুখ দেখা যায়নি তাঁদের কারও । তবে নম্বর প্লেট থেকে জানা গিয়েছে, গাড়িটি রাষ্ট্রসঙ্ঘের ট্রুস সুপারভিশান সংস্থার । ভাইরাল ভিডিও প্রসঙ্গে রাষ্ট্রসঙ্ঘের মুখপাত্র স্টেফান দুজারিক জানিয়েছে , ভিডিয়োটি তেল আভিভের হা ইয়ারকন স্ট্রিটে তোলা । এমন একটি ভিডিও প্রকাশ্যে আসায় রাষ্ট্রপুঞ্জ অত্যন্ত বিব্রত । তিনি আরও জানান, তদন্ত শুরু হয়েছে। ওই আধিকারিককে দ্রুত চিহ্নিত করা যাবে ।

প্রসঙ্গত, যৌন অসদাচরণ এবং শোষণের বিরুদ্ধে কঠোর রাষ্ট্রসঙ্ঘ । অর্থের বিনিময়ে যৌন সঙ্গম করাও নিষিদ্ধ । তবে, গাড়িতে থাকা ওই আধিকারিক এবং তাঁরা সঙ্গিনী নিজেদের সম্মতিতে শারীরিক মিলনে লিপ্ত হয়েছিলেন নাকি অর্থের বিনিময়ে , তা এখনও পরিষ্কার নয়।

Published by: Shubhagata Dey
First published: June 27, 2020, 2:22 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर