ভাইরাল ভিডিও: দেখলে চোখ কপালে উঠবে! ঝড়ের গতিতে গাধায় টানছে গাড়ি

ভাইরাল ভিডিও: দেখলে চোখ কপালে উঠবে! ঝড়ের গতিতে গাধায় টানছে গাড়ি

দেখলে চোখ কপালে উঠবে! ঝড়ের গতিতে গাধায় টানছে গাড়ি, ভাইরাল ভিডিও!

যেন কোনও ঘোড়া বা হরিণ তীব্র গতিতে ছুটে চলেছে রাস্তায়। আপাতদৃষ্টিতে এমনই মনে হয়। না, কোনও ঘোড়া নয়। একটি গাধাই ঝড়ের গতিতে টেনে নিয়ে চলেছে গাড়ি!

  • Share this:

#নয়াদিল্লি: যেন কোনও ঘোড়া বা হরিণ তীব্র গতিতে ছুটে চলেছে রাস্তায়। আপাতদৃষ্টিতে এমনই মনে হয়। না, কোনও ঘোড়া নয়। একটি গাধাই ঝড়ের গতিতে টেনে নিয়ে চলেছে গাড়ি। সম্প্রতি ভাইরাল হল এমনই এক ভিডিও। যা দেখে রীতিমতো বিস্ময় প্রকাশ করেছেন নেটিজেনরা।

ভিডিওতে দেখা যাচ্ছে, রাস্তা দিয়ে তীব্র গতিতে গাড়ি টানছে গাধা। গাড়িতে বসে রয়েছেন দু'জনে। এদের মধ্যে একজন ওই গাধার লাগাম ধরেছেন। ঘোড়ার থেকেও তীব্র গতিতে ছুটে চলেছে গাড়ি। প্রাথমিক অনুমান, কোনও পথযাত্রীই এই ভিডিওটি রেকর্ড করেছে। সম্প্রতি, GEARWRENCH Australia নামে একটি Facebook পেইজে শেয়ার করা হয়েছে ভিডিওটি। ক্যাপশনে লেখা, ফরগেট অ্যাবাউট হর্সপাওয়ার, গো ডানকি পাওয়ার। তবে কে এই ভিডিওটি রেকর্ড করেছে বা ঘটনাটি কোথাকার, সেই বিষয়ে কোনও তথ্য পাওয়া যায়নি। ইতিমধ্যেই ২.৬ মিলিয়নের বেশি ভিউজ ও কয়েক হাজার কমেন্ট পড়েছে ভিডিওটিতে।

ভিডিওটির সত্যতা নিয়েও অনেকে প্রশ্ন তুলেছেন। তাঁদের কথায়, কোনও এডিট করা ভিডিও হতে পারে এটি। এক ব্যবহারকারী আবার মজা করে লিখেছেন, গ্রীষ্মের ছুটির আগে স্কুলের শেষ ক্লাসের ঘণ্টা বাজলে যে পরিস্থিতি হয়, খানিকটা সেই স্পিডেই ছুটছে গাধাটি। নেটিজেনদের একাংশ আবার পশুটিকে নিয়ে নিজেদের চিন্তা জাহির করেছেন। তাঁদের কথায়, হতভাগ্য গাধা মনে করছে সব ঠিক আছে। কিন্তু তাকে দিয়ে যে নির্বিচারে খাটানো হচ্ছে, তা উপলব্ধি করতে পারছে না। হয় তো নিজেদের সুবিধার জন্য কঠোর ভাবে প্রশিক্ষণ দেওয়া হচ্ছে এই গাধাকে। তবে গাধা না কোনও ছোট ঘোড়া, তা নিয়ে একাধিক বিভ্রান্তি তৈরি হয়েছে। আর এই বিষয়টি নিয়েও নানা মজার কমেন্ট করেছেন ব্যবহারকারীরা।

Facebook-এ যে ভিডিওটি ভাইরাল হয়েছে, তার দৈর্ঘ্য মাত্র ৪০ সেকেন্ড। পরে অবশ্য এই গাধায় টানা গাড়ির ৬ মিনিটের বেশি একটি ভিডিও ভাইরাল হয়েছে। বর্তমানে সেটিও সোশ্যাল মিডিয়াতে ঘোরাফেরা করছে।

https://www.youtube.com/watch?v=ZO81lwQ9pZA&feature=emb_title

এটি সুপ্রশিক্ষিত কোনও গাধা না ছোট ঘোড়া, তা নিয়ে বিতর্ক জারি। এর মাঝেই গাধার দৌড়ের ভিডিওতে মজে নেটিজেনরা

Published by:Subhapam Saha
First published: