Home /News /international /
Bangladesh News: লাশের পাশেই খাবার, আলমারি খোলা, মা-ছেলের সঙ্গে এ কী ঘটে গেল! ভয়ে সিঁটিয়ে সকলে

Bangladesh News: লাশের পাশেই খাবার, আলমারি খোলা, মা-ছেলের সঙ্গে এ কী ঘটে গেল! ভয়ে সিঁটিয়ে সকলে

মারাত্মক ঘটনা

মারাত্মক ঘটনা

Bangladesh News: নারায়ণগঞ্জের আড়াইহাজারে মা-ছেলে খুনের ঘটনায় আড়াইহাজার থানা-পুলিশ ও সিআইডির একটি দল ঘটনাস্থলে পরিদর্শন করেছে।

  • Share this:

    #ঢাকা: বাংলাদেশের নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় মা ও ছেলের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকাল সাড়ে ছ'টা নাগাদ উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের উজান গোবিন্দী পশ্চিমপাড়া এালাকা থেকে দুটি মৃতদেহ উদ্ধার করা হয়। নিহতরা হলেন উপজেলার উজান গোবিন্দী পশ্চিমপাড়া এালাকা রাজিয়া সুলতানা ওরফে কাকলী (৪৩) ও তাঁর আট বছরের ছেলে মো. তালহা।

    নারায়ণগঞ্জের আড়াইহাজারে মা-ছেলে খুনের ঘটনায় আড়াইহাজার থানা-পুলিশ ও সিআইডির একটি দল ঘটনাস্থলে পরিদর্শন করেছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহত রাজিয়া সুলতানা ও তাঁর ছেলে মো. তালহা কাজী (৮) একই খাটে ঘুমাতেন। তবে রবিবার সকালে তাঁদের মৃতদেহ পড়ে ছিল পৃথক দুটি ঘরে।

    আরও পড়ুন: পদ্মা সেতুতে ১১ 'পাগল'! আদৌ কি তাই? বাংলাদেশের দাবিতে তুমুল শোরগোল

    রাজিয়ার লাশের পাশেই একটি বাটিতে কাঁঠাল পড়েছিল। এর পাশেই ছিল জলের বোতল। এদিকে আরেকটি ঘরে নিহত তালহার লাশের পাশে থাকা স্টিলের আলমারিটি চাবি দিয়ে খোলা অবস্থায় পাওয়া গেছে। হত্যাকারী নিহত ব্যক্তিদের পূর্বপরিচিত বলে ধারণা করছে পুলিশ।

    আরও পড়ুন: পুকুরের মধ্যে ওটা কী! চমকে উঠল জেলেরা, মুহূর্তেই গোটা এলাকায় কান্নার রোল

    রবিবার সকালে উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের উজান গোবিন্দী পশ্চিমপাড়া এলাকা থেকে লাশ দুটি উদ্ধার করা হয়। নিহত রাজিয়া উজান গোবিন্দী পশ্চিমপাড়া এালাকার মৃত আউয়াল নবীর স্ত্রী। আউয়াল নবী দুই বছর আগে মারা যান। এর পর থেকে স্বামীর রেখে যাওয়া বাড়িতে রাজিয়া তাঁর ছেলে তালহাকে নিয়ে থাকতেন।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Bangladesh News

    পরবর্তী খবর