Home /News /international /
অনলাইন ডেটিংয়ে গিয়ে নির্মম মৃত্যু ছাত্রের

অনলাইন ডেটিংয়ে গিয়ে নির্মম মৃত্যু ছাত্রের

অনলাইন ডেটিংয়ে গিয়ে মৃত্যু ছাত্রের

  • Share this:

    #মেলবোর্ন: ফের প্রবাসে মৃত্যু ভারতীয় ছাত্রের। অনলাইন ডেটিং সাইটে আলাপের পর বান্ধবীর সঙ্গে দেখা করতে গিয়ে প্রাণ খোয়াতে হল মৌলিন রাঠোড় নামে ২৫ বছরের ওই ভারতীয় ছাত্রকে। ঘটনাটি ঘটেছে অস্ট্রেলিয়ার মেলবোর্নে। মৌলিন অ্যাকাউন্ট্যান্সি স্নাতকোত্তরের ছাত্র। জানা গিয়েছে, সোমবার স্থানীয় সময় রাত ৯টা নাগাদ মেলবোর্নের সানবারি সাবার্বের রস কোর্টে ১৯ বছরের এক তরুণীর বাড়িতে যান মৌলিন। কিন্তু প্রথম যাওয়াই তাঁর শেষ যাওয়া হল!

    কিছুক্ষণ পরে সেখান থেকে তাঁর রক্তাক্ত দেহ উদ্ধার করেন আপৎকালীন পরিষেবা দফতরের কর্মীরা। আশঙ্কাজনক অবস্থায় মৌলিনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। ওই তরুণীকে গ্রেফতার করে পুলিশ। মেলবোর্ন ম্যাজিস্ট্রেট কোর্টে তোলা হলে তরুণীকে সোমবার পর্যন্ত পুলিশি হেপাজতে রাখার নির্দেশ দেন বিচারক। এরপরই বুধবার মৌলিনের শারীরিক অবস্থার অবনতি হতে থাকে এবং রাতে তাঁর মৃত্যু হয়। পুলিশের তরফে জানানো হয়েছে, ওই তরুণীর বিরুদ্ধে নতুন করে চার্জ গঠন করা হবে, যেখানে হত্যার অভিযোগ আনা হবে।

    তরুণীর প্রতিবেশীদের দাবি, স্বাস্থ্য ও জন পরিষেবা দফতরের যে বাড়িটিতে মৌলিনকে পাওয়া গিয়েছিল, সেখানে ওই তরুণী একাই থাকেন। তবে তরুণীর কাছে প্রায়ই পুলিশকর্মীরা আসা-যাওয়া করতেন। স্বাস্থ্য ও জন পরিষেবা দফতরের মুখপাত্র জানিয়েছেন, রস কোর্ট এলাকার ওই বাড়িটি তাঁদের দফতরের মালিকানাধীন হলেও সেখানে দফতরের তরফ থেকে কাউকে থাকতে দেওয়া হয়নি। তা হলে কীভাবে ওই বাড়িতে তরুণী মৌলিনকে নিয়ে গেলেন? কেনই বা তাঁকে ওভাবে আঘাত করা হল? রহস্য ভেদ করতে তরুণীকে জেরা করছে পুলিশ।

    আরও পড়ুন-ভারতীয় মিডিয়াই আমাকে ভিলেন করেছে : ইমরান খান

    First published:

    Tags: Indian Student dies, Melbourne incident, Online Dating

    পরবর্তী খবর