Viral Video: সন্তানদের নিয়ে ডিনার সারছিলেন বাবা-মা, আচমকা খুলে পড়ল চলন্ত সিলিং ফ্যান! তার পর...

আচমকা খুলে পড়ল চলন্ত সিলিং ফ্যান! তার পর...

ভাইরাল হওয়া (Viral Video) ভিডিওটিতে দেখা গিয়েছে, ৬ জনের একটি পরিবার মাটিতে বসে রাতের খাবার খাচ্ছেন।

  • Share this:

    #হানোই: এমন অবিস্মরণীয় ডিনার হয়তো কোনওদিনই ভুলতে পারবেন না এই ভিয়েতনামি পরিবারটি। ইউটিউবে সম্প্রতি ভাইরাল হগ নামে একটি চ্যানেল থেকে শেয়ার করা ভিডিও দেখে এমনই মন্তব্য নেটিজেনের। ভাইরাল হওয়া (Viral Video) ভিডিওটিতে দেখা গিয়েছে, ৬ জনের একটি পরিবার মাটিতে বসে রাতের খাবার খাচ্ছেন। ঘরে লাগানো সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে গোটা ঘটনা। সেই সময় বাঁ-দিকের দেওয়ালে ছায়া দেখা যাচ্ছে চলন্ত সিলিং ফ্যানের।

    আচমকাই এক মুহূর্তের মধ্যে সিলিং ফ্যানটি খুলে পড়ে বাবা ও তাঁর বাঁ-দিকে বসে থাকা ছোট্ট শিশুর মাঝে। শিশুটিকে দেখা যায় প্রচণ্ড শব্দের অভিঘাতে লাফ দিয়ে সরে দাঁড়াতে। সঙ্গে সঙ্গে দৌড়ে শিশুটিকে কাছে টেনে নেন মহিলা। কিন্তু অদ্ভূত ভাবে কারও কোনও আঘাত লাগেনি এই গোটা ঘটনায়।

    ভিডিওর ক্যাপশনে লেখা হয়েছে, 'পুরো পরিবার বসে খাচ্ছিল, যখন সিলিং ফ্যানটি তাঁদের মাঝে খুলে পড়ে। সৌভাগ্যবশত কেউ আহত হননি।' ২০২১-এর ৮ জুলাই ভিডিওটি হয়েছে ভিয়েতনামের ব্যাক নিনহ প্রদেশে। নেটিজেন এই ভিডিও দেখে চমকে উঠেছেন। একে মিরাকল ছাড়া আর কিছুই বলা যায় না বলে মন্তব্য করেছেন অনেকে।

    অনেকেই আবার সিলিং ফ্যানের এমন খুলে পড়া দেখে নিজেদের বাড়ির ফ্যানের নতুন করে রক্ষণাবেক্ষণে মন দিয়েছেন বলে জানিয়েছেন। তবে এই পারিবারিক ডিনারের রাত যে ওই পরিবারটি কোনও দিনই ভুলবেন না তা এককথায় মেনে নিয়েছেন সকলে।

    Published by:Raima Chakraborty
    First published: