Home /News /entertainment /
Mandira Bedi: অবিশ্বাস্য! কেন নিজের লম্বা চুল কেটে ফেলেছিলেন মন্দিরা বেদী? শুনলে অবাক হবেন

Mandira Bedi: অবিশ্বাস্য! কেন নিজের লম্বা চুল কেটে ফেলেছিলেন মন্দিরা বেদী? শুনলে অবাক হবেন

She received offers for at least 10 cops and at least 5-6 negative roles.

She received offers for at least 10 cops and at least 5-6 negative roles.

Mandira Bedi:চুল ছোট করার পরে বিভিন্ন চরিত্রের জন্য অফার পেতে শুরু করেন মন্দিরা। তিনি কমপক্ষে ১০ জন পুলিশ অফিসারের ভূমিকায় এবং কমপক্ষে ৫-৬টি নেতিবাচক চরিত্রে অভিনয় করেছেন। কিন্তু সব পেরিয়েও তাঁর চুলের স্টাইল একই রয়ে গেছে তা প্রায় ১২ বছর।

আরও পড়ুন...
  • Share this:

    অভিনেতা, ফ্যাশন ডিজাইনার, এবং টেলিভিশন উপস্থাপক মন্দিরা বেদী৷ পুরুষদের আধিপত্য যে পেশার সঙ্গে অঙ্গাঙ্গিভাবে জড়িয়ে, সেই পেশায় তিনি কাজ করেছেন বছরের পর বছর ধরে। ICC ক্রিকেট ওয়ার্ল্ড কাপে নিজের জায়গা করে নিয়েছিলেন দাপটের সঙ্গে। মন্দিরা বেদি হিন্দি মেগা ধারাবাহিকে নেতিবাচক চরিত্রে অভিনয় করেছেন। তার মধ্যে অন্যতম জনপ্রিয় সিরিয়াল 'কিঁউ কি সাস ভি কভি বহু থি'। মন্দিরা বরাবরই অত্যন্ত ফিট এবং তার ইনস্টাগ্রাম পোস্টগুলি অনেকের কাছেই অনুপ্রেরণা। কিন্তু কেন তিনি চুল কেটে ফেলেছিলেন জানেন কী?

     ডিডি ন্যাশনালের সিরিয়াল 'শান্তি - এক আওরাত কি কাহানি' দিয়ে টিভির জগতে শিল্পে প্রবেশ করেছিলেন মন্দিরা, যেখানেও তিনি একজন দাপুটে মহিলার ভূমিকায় অভিনয় করেছিলেন। অভিনয় করেছিলেন শাহরুখ খান-অভিনীত 'দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে'তেও। যে ভক্তরা তখন তাঁকে দেখেছিলেন, তাঁরা এখন ভাবছেন কেন মন্দিরা তাঁর চুল ছোট করে ফেললেন। 'পিঙ্কভিলা'র সঙ্গে বিশেষ আলাপচারিতায় এই প্রশ্নের উত্তর দিয়েছিলেন মন্দিরা নিজেই।

    আরও পড়ুন: হিসেব উল্টে দিলেন প্রশান্ত কিশোর! নিজের দল নয়, তবে ভোটকুশলীর চমকপ্রদ ঘোষণা

    তিনি বলেছিলেন, "আমি আমার লম্বা চুল নিয়ে খুশি ছিলাম না, একইসঙ্গে আমি সমাজের অনেক ট্যাবুকে ভুল প্রমাণ করতে চেয়েছিলাম। আমাকে প্রতিদিন আমার কোঁকড়া চুল সোজা করতে হত। আমি  বিরক্ত হয়ে চুল কেটে ফেলি৷"  চুল ছোট করার পরে বিভিন্ন চরিত্রের জন্য অফার পেতে শুরু করেন মন্দিরা। তিনি কমপক্ষে ১০ জন পুলিশ অফিসারের ভূমিকায় এবং কমপক্ষে ৫-৬টি নেতিবাচক চরিত্রে অভিনয় করেছেন। কিন্তু সব পেরিয়েও তাঁর চুলের স্টাইল একই রয়ে গেছে তা প্রায় ১২ বছর।

    আরও পড়ুন: দুই নাবালিকাকে ফুঁসলিয়ে দিঘায় দুই যুবক, তারপরই মারাত্মক ঘটনা! চাউমিনে রহস্য?

    পরিচালক রাজ কুশলকে বিয়ে করেন মন্দিরা বেদি। রাজ কুশল ২০২১ সালে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন। তাঁদের দুই সন্তান, ছেলে বীর এবং মেয়ে তারা।

    Published by:Rachana Majumder
    First published:

    Tags: Bollywood, Mandira Bedi

    পরবর্তী খবর