• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • VIRAL VIDEO SOUTH SENSATION LAKSHMI MANCHUS MAD DANCE TO THALAPATHY VIJAYS VAATHI COMING IN A SAREE IS HIGH ON ENERGY SR

Viral Video: নাভিতে গাঁথা মূল্যবান গয়না, কোমরের দোলায় সোশ্যাল মিডিয়া মাত করলেন নায়িকা

এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে একটি মজার ক্যাপশনও দিয়েছেন নায়িকা ( Lakshmi Manchu) । লিখেছেন, ‘পাগল হয়ে যাও, উন্মাদ হযে যাও...এমন নাচো যেন কেউ তোমাকে দেখছে না ।

এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে একটি মজার ক্যাপশনও দিয়েছেন নায়িকা ( Lakshmi Manchu) । লিখেছেন, ‘পাগল হয়ে যাও, উন্মাদ হযে যাও...এমন নাচো যেন কেউ তোমাকে দেখছে না ।

  • Share this:

    #নয়াদিল্লি: দেশ জুড়ে চলছে আংশিক লকডাউন । করোনা প্রকোপ একটি কমায় বহু ক্ষেত্রেই ছাড় দেওয়া হয়েছে ঠিকই, তবু এখনও স্বাভাবিক ছন্দে ফেলেনি জীবন । ফলে স্বাভাবিক ভাবেই, অনেকটা সময় কাটছে গৃহবন্দী হয়ে । তার উপর বিনোদন দুনিয়া এখন প্রায় স্তব্ধ । বেশির ভাগ সিনেমার শ্যুটিংই বন্ধ, বন্ধ প্রেক্ষাগৃহই । তাই তারকারাও বাড়িতে বন্দী । তাই বাড়িতেই চলছে নাচ, গান, আড্ডা, অবসর যাপন । কেউ করছেন ঘরের কাজ, কেউ শরীরচর্চা, কেউ বা মন ভাল রাখতে নাচের তালে পা মেলাচ্ছেন ।

    গত রবিবার ছিল আন্তর্জাতিক সঙ্গীত দিবস (World Music Day) । আর এই দিনটিকে এনেকেই অনেক রকম ভাবে সেলিব্রেট করেছেন । জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী লক্ষ্মী মাঞ্চু (Lakshmi Manchu) এই উপলক্ষে জারুণ মজার একটি ভিডিও বানালেন । যদিও গান নয়, নেচেই সকলকে তাক লাগালেন তিনি ।

    থালাপাথি বিজয়ের (Thalapathy Vijay) অন্যতম জনপ্রিয় ডান্স নাম্বার মাস্টার ('Master) ছবি থেকে ভাথি কামিং (Vaathi Coming)-এর তালে নেচে মাত করে দিলেন তিনি । গোলাপি, লাল সিফনের শাড়ির সঙ্গে মানানসই স্লিভলেস ব্লাউজ । তাঁর মারকাটারি ফিগার নজর এড়ায়নি নেটিজেনদের । সঙ্গে অন্য মাত্রা যোগ করেছে তাঁর নাভির পিয়ারসিং । সব মিলিয়ে অনবদ্য লাগছিল লক্ষ্মীকে দেখতে । আর তাঁর নাচ দেখে তো কাত সকলে । এত এনার্জিতে ভরপুর নাচ সকলে নাচতে পারেন না । কিন্তু লক্ষ্মী অবলীলায় তা নেচেছেন ।

    এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে একটি মজার ক্যাপশনও দিয়েছেন নায়িকা । লিখেছেন, ‘পাগল হয়ে যাও, উন্মাদ হযে যাও...এমন নাচো যেন কেউ তোমাকে দেখছে না ।’ প্রসঙ্গত, এ মাসের ২২ তারিখ ছিল বিজয়ের জন্মদিন । বহু তারকা থেকে সাধারণ মানুষ, তাঁর অগণিত ভক্তরা সকলেই তাঁকে শুভেচ্ছাবার্তায় ভরিযে দিয়েছেন । ৪৭ বছরে পা দিলেন অভিনেতা ।

    অন্যদিকে, লক্ষ্মী মাঞ্চু প্রবাদপ্রতীম দক্ষিণী তারকা মোহন বাবুর কন্যা ।বহু তেলুগু, তামিল ও ইংরাজি ছবিতে তাঁকে দেখা গিয়েছে । সম্প্রতি ‘কামিং ব্যাক টু লাই উইথ লক্ষ্মী মাঞ্চু’ নামের একটি ডিজিটাল চ্যাট শো-তে হোস্ট হিসাবে আত্মপ্রকাশ করেছেন লক্ষ্মী । এই চ্যাট শোয়ে হট সিটে বসেছেন পরিচাল এসএস রাজামৌলি, ডিজাইনার বিভু মহাপাত্র, ডিজাইনারদ্বয় শান্তনু ওনিখিল, নায়িকা তপসী পান্নু, আমেরিকান পরিচালক ফ্র্যাঙ্ক কোরাসি, টেনিস তারকা সানিয়া মির্জা, প্রকাশ অমৃতরাজ, পেস্ট্রি সেফ পূজা ধিঙ্গড়া ও আন্না পলিভিও প্রমূখ ।

    লক্ষ্মীকে শেষ পর্দায় দেখা গিয়েছে, নেটফ্লিক্স-এর তেলুগু ছবি পিট্টা কথালু (Pitta Kathalu)-তে ।

    Published by:Simli Raha
    First published: