Home /News /entertainment /
Viral Video: লন্ডনের রাস্তায় 'ঘনিষ্ঠ' হলেন পবনদীপ-অরুণিতা, মুহূর্তে ভাইরাল ভিডিও! দেখুন

Viral Video: লন্ডনের রাস্তায় 'ঘনিষ্ঠ' হলেন পবনদীপ-অরুণিতা, মুহূর্তে ভাইরাল ভিডিও! দেখুন

Viral Video

Viral Video

মুহূর্তে সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় (Viral Video)।

  • Share this:

    #লন্ডন: টেলিভিশনের জনপ্রিয় গানের রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডল ১২-র মঞ্চে নজর কেড়েছিলেন দুই প্রতিযোগী। চ্যাম্পিয়ন হয়েছিলেন উত্তরাখণ্ডের পাহাড়ি ছেলে পবনদীপ রাজন ও দ্বিতীয় স্থানে ছিলেন বাংলার বনগাঁর মেয়ে অরুণিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal Pawandeep Rajan)। অনুষ্ঠান চলাকালীনই পবনদীপ ও অরুণিতার মধ্যে রসায়ন জমে উঠেছে বলে অনেক সময়ই শোনা যেত। শো-এর সঞ্চালক থেকে বিচারক এবং ভক্তরাও জুটি তৈরি করে ফেলেছিলেন পবনদীপ রাজন ও অরুণিতা কাঞ্জিলালকে। এবার তাঁদেরকেই ঘনিষ্ঠ অবস্থায় পাওয়া গেল লন্ডনের রাস্তায়। মুহূর্তে সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় (Viral Video)।

    সম্প্রতি নিজেদের গানের শো করতে লন্ডনে গিয়েছেন পবনদীপ রাজন ও অরুণিতা কাঞ্জিলাল। লন্ডনের রাস্তায় এবার হাতে হাত দিয়ে দু'জনকে একসঙ্গে দেখা গিয়েছে। ছোট্ট এই ভিডিও ক্লিপটি শেয়ার করা হয়েছে অরুণিতা-পবনদীপের ফ্যানপেজে। একসঙ্গে বন্ধুর সঙ্গে গল্প করতে করতে হাঁটছেন দুই শিল্পী। একে অপরের হাত ধরে রেখেছেন, মুখে লেগে হাসি। আর তাতেই ভক্তদের দাবি, এবার তাহলে প্রেমের স্বীকৃতি দিয়েই ফেললেন অরুণিতা-পবনদীপ। ভিডিও ভাইরাল হয়েছে নেটপাড়ায় (Viral Video)।

    আরও পড়ুন: প্রতিদিন কতবার এবং কতক্ষণ ব্রাশ করবেন? দাঁতের যত্ন নিতে জানা জরুরি

    কিছুদিন আগে উত্তরাখণ্ডের চম্পাওয়াতে পবনদীপের বোনের বিয়েতে একেবারে আত্মীয়ের মতোই হাজির ছিলেন অরুণিতা কাঞ্জিলাল। বোনের মেহেন্দি থেকে বিয়ের সমস্ত অনুষ্ঠান একসঙ্গে পবন ও অরুণিতাকে দেখা গিয়েছিল। যেন পরিবারেরই সদস্য তিনি। ভক্তরাও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া বিয়ের অনুষ্ঠানের বিভিন্ন ছবি ও ভিডিও দেখে মন্তব্য করেছিলেন, 'অরুণিতা ও পবনদীপের প্রেম জমে ক্ষীর'। অনেকেই আবার বলেন, এবার তাহলে ওদেরই বিয়ের পালা।

    আরও পড়ুন: শিবানি হল ফারহানের জীবনের 'সমস্যা'! কেন এমন বললেন রিয়া চক্রবর্তী?

    তার পরেই এবার লন্ডনের রাস্তায় হাতে হাত রেখে ঘোরার ছবি ভাইরাল হয়েছে (Viral Video)। ফলে অরুণিতা ও পবনদীপের প্রেমের গুঞ্জন আরও জোরালো হয়েছে। ইন্ডিয়ান আইডলের মঞ্চেই চ্যাম্পিয়ানের নাম ঘোষণার পরই স্টেজ সাক্ষী ছিল পবন-অরুণিতার 'প্রেমকাহিনি'র। পবনদীপের নাম ঘোষণার পর তিনি জড়িয়ে ধরেন অরুণিতাকে। প্রথম ও দ্বিতীয় হওয়ার এই আনন্দের মাঝেও যেন পূর্ণতা পেয়েছিল তাঁদের বিশেষ 'বন্ধুত্ব'-এর সম্পর্ক। পবন বা অরুণিতা কেউই নিজে মুখে সম্পর্কের কথা স্বীকার না করলেও, ইন্ডিয়ান আইডলের বেশিরভাগ ফ্যানই তাঁদেরকে প্রেমিক-প্রেমিকা হিসেবেই মেনে নিয়েছেন। যা এখনও একই রকম রয়েছে।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Arunita Kanjilal, Pawandeep Rajan

    পরবর্তী খবর