• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • ট্যুইঙ্কল খান্নাই ছিলেন করণ জোহরের একমাত্র প্রেমিকা ! স্বীকার করলেন পরিচালক

ট্যুইঙ্কল খান্নাই ছিলেন করণ জোহরের একমাত্র প্রেমিকা ! স্বীকার করলেন পরিচালক

তবে কি ট্যুইঙ্কলের জন্যই বিয়ে করেননি করণ?

তবে কি ট্যুইঙ্কলের জন্যই বিয়ে করেননি করণ?

তবে কি ট্যুইঙ্কলের জন্যই বিয়ে করেননি করণ?

  • Share this:

    #মুম্বই: করণ জোহর। বলিউডের সব থেকে জনপ্রিয় পরিচালকদের মধ্যে একজন। ধর্মা প্রোডাকশনের কর্তা তিনি। বলা হয় করণ নাকি সারাক্ষণ নেপোটিজমকে বাহবা দেন। তিনি যাদেরকে তাঁর ছবিতে সুযোগ দেন তাঁরা সকলেই সেলেব কন্যা বা পুত্র। যেমন আলিয়া ভাট, রণবীর কাপুর, শ্রদ্ধা কাপুর, সোনম কাপুর, অনন্যা পান্ডে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সময় এই বদনামে জর্জরিত হন করণ। তিনি নাকি ট্যালেন্ট থাকা সত্ত্বেও সুশান্তকে ভালো কাজ দেননি। যদিও সে সময় পেরিয়ে গিয়েছে অনেক আগেই। আপাতত করণ সিঙ্গল ফাদার।

    তিনি বিয়ে করেননি। তেমন কোনও প্রেম কাহিনিও নেই তাঁর। এক ছেলে ও মেয়েকে যত্নে মানুষ করছেন। দু'জনকেই করণ দত্তক নেন। তবে কেন করণের জীবন এমন? কোনও নারীর প্রেমেই কি তিনি এই ভাবে জীবন কাটাচ্ছেন। শোনা যায় ট্যুইঙ্কল খান্নাকে নাকি ভালোবাসতেন তিনি? তবে কি ট্যুইঙ্কলের জন্যই এই হাল তাঁর ?

    ট্যুইঙ্কল খান্না যদিও দাবি করেছেন করণ নাকি তাঁর প্রেমে পাগল ছিলেন। নিজের বুক লঞ্চের অনুষ্ঠানে এমনটাই বলেছিলেন ট্যুইঙ্কল। যদিও সে ব্যাপারে করণকে প্রশ্ন করা হলে এক বাক্যে সহমতি জানান কেজো। করণের কথায় ট্যুইঙ্কল তাঁর জীবনের একমাত্র নারী যাকে তিনি মন থেকে ভালোবেসে ছিলেন। তবে কি ছিল সেই প্রেম ! আসলে তাঁরা ছোট বেলায় এক স্কুলে পড়তেন। আর সেখান থেকেই তাঁদের বেড়ে ওঠা প্রায় এক সঙ্গে। ট্যুইঙ্কল করনের থেকে কিছুটা ছোট। আর ছোট থেকেই দু'জনের গভীর বন্ধুত্ব। ট্যুইঙ্কলই করণের জীবনের প্রথম প্রেম। তবে সে নেহাতই ছোটবেলার। বড় হয়ে দু'জনের পথ আলাদা হয়ে যায়। করণ সম্পর্কে নানা কানাঘুষো শোনা যায়। আর ট্যুইঙ্কল এখন অক্ষয়ের স্ত্রী। তবে ছোট বেলার মজার স্মৃতিতে আজও তাঁরা মজে। করণ মনে করেন, তিনি যদি কোনও মেয়েকে প্রেমিকা হিসেবে ভেবেছিলেন তবে সেটা ট্যুইঙ্কল। যদিও ছোটবেলায় কত কিই তো ভাবনা থাকে। তা বাস্তব রূপ নেয় না। করণ ট্যুইঙ্কলের প্রেম কাহিনিও তেমনটাই।

    Published by:Piya Banerjee
    First published: