corona virus btn
corona virus btn
Loading

চশমা খোঁজার জন্য প্রসেনজিতকে প্রথম ফোনটা করেন বিগবি ! শর্টফিল্ম নিয়ে কথা বললেন অভিনেতা !

চশমা খোঁজার জন্য প্রসেনজিতকে প্রথম ফোনটা করেন বিগবি ! শর্টফিল্ম নিয়ে কথা বললেন অভিনেতা !
photo source collected

গত শুক্রবার, মানে এপ্রিল মাসের ৩ তারিখ নিজের মোবাইলে ভিডিওটি শুট করেন প্রসেনজিৎ।

  • Share this:

#কলকাতা: অমিতাভ বচ্চনের ডাকে একজোট গোটা ফিল্ম ইন্ডাস্ট্রি। প্রত্যেক রাজ্যের ইন্ডাস্ট্রির প্রতিনিধি সাহায্যের হাত বাড়িয়েছেন। অমিতাভ বচ্চনের উদ্যোগে তৈরি হয়েছে একটি ভিডিও, যার নাম রাখা হয়েছে 'ফ্যামিলি'। দিলজিৎ দোসাঞ্জ, রজনীকান্ত, প্রিয়াঙ্কা চোপড়া, রণবীর কাপুর, আলিয়া ভাট, চিরঞ্জীবী রয়েছে সব ইন্ডাস্ট্রির তাবড় তারকারা। বাংলার প্রতিনিধি হিসেবে রয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এমন একটি উদ্যোগের অংশ হতে পেরে খুশি বুম্বাদা।

গত শুক্রবার, মানে এপ্রিল মাসের ৩ তারিখ নিজের মোবাইলে ভিডিওটি শুট করেন প্রসেনজিৎ।  এই ভিডিওর ব্যাপারে তাঁকে প্রথম ফোন করেন অমিতাভ বচ্চন। এই প্রসঙ্গে বুম্বাদা বললেন 'প্রথম ফোনটা মিস্টার অমিতাভ বচ্চন করেন। এতো ভাল একটা উদ্যোগ না বলার তো কোন প্রশ্নই ওঠে না। আমি এই ভিডিওতে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির প্রতিনিধি হতে পেরে খুশি'।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় আরও জানান, এই ভিডিওটা রিলিজ করে যে অর্থ উঠবে সেটা প্রত্যেকটি রাজ্যের কাজে লাগবে। সব রাজ্যের ফিল্ম ইন্ডাস্ট্রির ডেইলি পেড ওয়ার্কার রয়েছেন, তাঁদের এক মাসের রেশন দেওয়া হবে এই অর্থ থেকে।এই ধরনের উদ্যোগ নেওয়ার জন্য বিগ বিগ-র সাধুবাদ প্রাপ্য। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় নিজেও নানা ভাবে তাঁর ভক্ত, ইন্ডাস্ট্রির লোকজনের, এই দুর্দিনে পাশে থাকার চেষ্টা করছেন। এরকম একটা কাজ করার সুযোগ যখন এল, তখন তিনি দ্বিতীয়বার ভাবেননি।

নায়ক আরও জানান, এই ভিডিও করার প্রথম কনসেপ্ট মিস্টার বচ্চনের। তারপর সোনি নেটওয়ার্কের সঙ্গে অমিতাভের কথাবার্তা হয়। প্রসূন পান্ডে ভিডিওটা সঙ্গে যুক্ত হন। প্রসূনের সঙ্গে মেল-এ কথাবার্তা হয় প্রসেনজিৎ-এর। প্রসূন ভার্চুয়ালি নির্দেশনা দেন। সোনি নেটওয়ার্কে মুক্তি পায় এই ভিডিও। অমিতাভ বচ্চন একজন সিনিয়র মানুষ, এতোটা বয়স হয়েছে তাঁর। তাও তিনি ক্রমাগত সকলের জন্য ভেবে যাচ্ছেন। কীভাবে আরও ইন্ডাস্ট্রির মানুষদের পাশে দাঁড়ানো যায় সে চিন্তাই করে যাচ্ছেন বিগ বি।

এই ভিডিওটার অংশ হতে পেরে বেশ ইউনাইটেড লাগছে। বিনোদন জগতের সকলে যে আসলে একটা পরিবার, সেটা আরও একবার অনুভব করলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

ARUNIMA DEY

Published by: Piya Banerjee
First published: April 7, 2020, 6:46 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर