বিজেপি-তে যোগ দেওয়ায় শ্রাবন্তীকে শুভেচ্ছা জানালেন রাজ চক্রবর্তী

বিজেপি-তে যোগ দেওয়ায় শ্রাবন্তীকে শুভেচ্ছা জানালেন রাজ চক্রবর্তী

কিছুদিন আগেই তৃণমূলে আনুষ্ঠানিক ভাবে যোগ দিয়েছেন রাজ। বরাবরই তাঁকে তৃণমূলকে সমর্থন করতেই দেখা গিয়েছে। তবে তৃণমূলে যোগ দিলেও একই ইন্ডাস্ট্রির বন্ধু সহকর্মীকে শুভেচ্ছা জানাতে পিছপা হননি রাজ।

  • Share this:

    #কলকাতা: একের পরে এক তারকা যোগ দিচ্ছেন রাজনীতিতে। কেউ বেছে নিচ্ছেন বাংলার ঘাসফুল শিবিরকেই। আবার কেউ পরিবর্তন আনার কথা বলে বিজেপি-তে যোগ দিচ্ছেন। সম্প্রতি বিজেপি-তে যোগ দিয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী। কিন্তু সৌজন্যের খাতিরে অভিনেত্রীকে শুভেচ্ছা জানালেন পরিচালক রাজ চক্রবর্তী।

    কিছুদিন আগেই তৃণমূলে আনুষ্ঠানিক ভাবে যোগ দিয়েছেন রাজ। বরাবরই তাঁকে তৃণমূলকে সমর্থন করতেই দেখা গিয়েছে। তবে তৃণমূলে যোগ দিলেও একই ইন্ডাস্ট্রির বন্ধু সহকর্মীকে শুভেচ্ছা জানাতে পিছপা হননি রাজ। রাজনীতিগত ফারাক থাকলেও সৌজন্যবোধকেই এগিয়ে রেখেছেন পরিচালক। তাই শ্রাবন্তীর একটি টুইট শেয়ার করে রাজ লিখেছেন, আমার শুভেচ্ছা রইল।

    প্রসঙ্গত, দিলীপ ঘোষ ও কৈলাশ বিজয়বর্গীর হাত থেকে সম্প্রতি গেরুয়া পতাকা তুলে নিয়েছেন শ্রাবন্তী। বিজেপি-তে যোগ দিয়ে শ্রাবন্তী লিখেছেন, প্রণাম। গতকাল থেকে জীবনের এক গুরুত্বপূর্ণ অধ্যায় শুরু হল। তাই আপনাদের কাছে নত মস্তকে আশীর্বাদ কামনা করছি| একজন মা এবং নারী হিসেবে চাইব আমাদের সবার সন্তান যেন ‘সোনার বাংলা’ তে বড় হয়ে উঠুক।

    অন্যদিকে ডানলপের সাহাগঞ্জে তৃণমূলের সভা মঞ্চে ঘাসফুলের পতাকা তুলে নিয়েছেন রাজ। শোনা যাচ্ছে, এবারের নির্বাচনে তিনি প্রার্থী হতে পারেন। ওইদিন রাজের সঙ্গে যোগ দিয়েছিলেন অভিনেত্রী সায়নী ঘোষ, মানালি দে, জুন মালিয়া, সুদেষ্ণা রায়, অভিনেতা কাঞ্চন মল্লিক। তবে এবারের বিধানসভা নির্বাচনে যে টলিপাড়ার তারকারা বিশেষ ভূমিকা পালন করবেন তা বলাই বাহুল্য।

    Published by:Swaralipi Dasgupta
    First published: