• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TOLLYWOOD MOVIES NIKHIL JAIN AND TRIDHA CHOUDHURY SHARES SIMILAR CRYPTIC POST ON SOCIAL MEDIA LATER TRIDHA DELETES IT SR

Nikhil-Tridha: নিখিলের পোস্টের সঙ্গে মিলিয়ে ‘জড়িয়ে থাকা’র বার্তা! নিমেষে তা ডিলিট করলেন ত্রিধা

নিখিলের (Nikhil Jain) ইনস্টা ওয়ালে সেই পোস্টটি এখনও রয়ে গেলেও, ত্রিধা (Tridha Choudhury) মুছে ফেলেছেন সেই বহুল চর্চিত পোস্ট । কী লেখা ছিল সেই পোস্টে?

নিখিলের (Nikhil Jain) ইনস্টা ওয়ালে সেই পোস্টটি এখনও রয়ে গেলেও, ত্রিধা (Tridha Choudhury) মুছে ফেলেছেন সেই বহুল চর্চিত পোস্ট । কী লেখা ছিল সেই পোস্টে?

  • Share this:

    #কলকাতা: ফের সোশ্যাল মিডিয়ায় ত্রিধা চৌধুরি (Tridha Choudhury) আর নিখিল জৈন (Nikhil Jain)-এর PDA (Public displays of affection) চোখ এড়াল না নেট নাগরিকদের । যদিও সংশ্লিষ্ট মহলে তা নিয়ে জোর তর্জা শুরু হতে না হতেই পোস্টটি ইনস্টাগ্রাম থেকে মুছেও ফেললেন নায়িকা ত্রিধা । তা হলে কী সত্যিই নিখিল-ত্রিধার সম্পর্ক ধীরে ধীরে পরিণত হচ্ছে? সে জন্যই কী এত আড়াল-আবডাল?

    এ প্রসঙ্গে উল্ল্যেখ করা যায় দু’জনের সোশ্যাল মিডিয়া গতিবিধি । সম্প্রতি দু’জনে প্রায় একই রকম ক্যাপশন দিয়ে দু’টি ছবি পোস্ট করেছিলেন । যার সারমর্ম ছিল ‘একে অপরকে জড়িয়ে বেঁচে থাকা’ । কিন্তু নিখিলের ইনস্টা ওয়ালে সেই পোস্টটি এখনও রয়ে গেলেও, ত্রিধা মুছে ফেলেছেন সেই বহুল চর্চিত পোস্ট । যেখানে কফি মগ নিয়ে সোফায় বসে থাকতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। ক্যাপশনে লিখেছিলেন, ‘কঠিন সময়ে একে অপরকে জড়িয়ে ধরা খুব দরকার। হাতের কফি ঠান্ডা হয়ে গেলে ক্ষতি নেই।’ কিন্তু পোস্টটির স্থায়িত্ব ছিল মাত্র কয়েক ঘণ্টা ।

    এর দিন কয়েক আগে নিখিলও প্রায় একই রকম ক্যাপশনে ছবি পোস্ট করেছিলেন গোলাপি টি-শার্টে । যাতে লেখা ছিল ‘হাগসি’ । অনেকেই জানেন ‘ফ্রেন্ডস’-এর বিশেয একটি সফট টয় এটি। যাকে জড়িয়ে ধরে শুত ধারাবাহিকের অন্যতম চরিত্র ‘জোয়ি’। সেখানে ক্যাপশনে নিখিল লিখেছিলেন, ‘তুমি যখন ফিরে যাও সেই ‘ফ্রেন্ডস’-এর দিনগুলোতে! তখন কেবল তোমার ‘হাগসি’-কেই প্রয়োজন।’’

    গত কয়েক সপ্তাহ ধরেই একটা খবর নিয়ে তোলপাড় হচ্ছে টলিউড থেকে রাজনীতি। তৃণমূলের তারকা সাংসদ, টলি-অভিনেত্রী নুসরত জাহান Nusrat Jahan)-এর অন্তঃসত্ত্বা হওয়ার খবর ইতিমধ্যেই ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে চারিদিকে । জানা গিয়েছে, নুসরত নাকি বর্তমানে ৬ মাসের সন্তানসম্ভবা। সংবাদ মাধ্যমের সামনে প্রকাশ্যে মুখ না খুললেও সম্প্রতি বেবি বাম্পের ছবি পোস্ট করে এ খবরে শিলমোহর দিয়েছেন নায়িকা নিজেই ।

    View this post on Instagram

    A post shared by Nusrat (@nusratchirps)

    এ দিকে নুসরতের বর্তমান ‘স্বামী’ নিখিল জৈন (Nikhil Jain) সংবাদ মাধ্যমের সামনে জানিয়েছেন, তিনি এ ব্যাপারে কিছুই জানেন না । এমনকি ওই সন্তানের পিতৃত্বও অস্বীকার করেছেন তিনি । বরং নুসরতের গর্ভবতী হওয়ার খবরে তিনি নিজেই বিষ্মিত বলে দাবি করেছেন নিখিল । নুসরতও মিডিয়ায় বিবৃতি দিয়ে তুরস্কে হওয়া তাঁর সঙ্গে নিখিলের বিয়েকে অস্বীকার করেছেন । তাঁরা সহবাস করেছেন, বিয়ে নয়, এমনটাই জানিয়েছেন নায়িকা ।

    View this post on Instagram

    A post shared by Tridha Choudhury (@tridhac)

    নিখিল-নুসরতের এ হেন সম্পর্কের টানাটানির মধ্যেই কিন্তু নতুন সম্পর্কের আঁচ পেতে শুরু করে দিয়েছেন নেট নাগরিকরা । অনেকদিন ধরেই নিখিল জৈনের সঙ্গে অভিনেত্রী ত্রিধা চৌধুরির ঘনিষ্ঠতার গুঞ্জন শোনা যাচ্ছিল টলিপাড়ার অন্দরে । দু’জনের সোশ্যাল মিডিয়ায় উঁকিঝুঁকি মেরে সেই সম্পর্কের গভীরতা মাপার চেষ্টাও চালাচ্ছেন অনেকে ।

    সম্প্রতি ত্রিধার একাধিক আগুন ধরানো ছবিতে চুপিসাড়ে লাইক দিতে দেখা গিয়েছে নিখিলকে । তাঁরা ইনস্টাগ্রামে একে অপরকে ফলো করেন । ত্রিধা ঘুরতে ভালবাসেন । অনেক জায়গায় সোলো ট্রিপ করেন তিনি । আবার একই সঙ্গে তিনি ফিটনেস ফ্রিক । তাঁর অসাধারণ কার্ভস দেখে অনেকেই ঈর্ষান্বিত হবেন । ত্রিধার আকর্ষণীয় সেই সব ছবি দেখে নিজেকে সামলাতে পারেননি লিখিল । ছবিতে এঁকে দিয়েছেন ভালবাসার চিহ্ন । আর সেই কার্যকলাপ চোখ এড়ায়নি নেটিজেনদের ।

    Published by:Simli Raha
    First published: