Jisshu Sengupta: বেনজির উদ্যোগ যীশুর! করোনা রোগীদের জন্য সেফ হোম তৈরি করলেন অভিনেতা

এবার করোনা কালে বড় উদ্যোগ নিয়ে নজির গড়লেন অভিনেতা যীশু সেনগুপ্ত (Jisshu Sengupta)। করোনা রোগীদের জন্য নিজেই একটি সেফ হোম তৈরির উদ্যোগ নিলেন অভিনেতা।

এবার করোনা কালে বড় উদ্যোগ নিয়ে নজির গড়লেন অভিনেতা যীশু সেনগুপ্ত (Jisshu Sengupta)। করোনা রোগীদের জন্য নিজেই একটি সেফ হোম তৈরির উদ্যোগ নিলেন অভিনেতা।

  • Share this:

    #কলকাতা: করোনার দ্বিতীয় ঢেউতে (Second wave corona) হাহাকার গোটা দেশেষ পশ্চিমবঙ্গেও করোনা সংক্রমণের হার উর্ধ্বমুখী। ফলে হাসপাতালে বেড ও অক্সিজেনের জন্যও সমস্যায় পড়তে হচ্ছে মানুষকে। এই দুঃসময়ে মানুষের পাশে দাঁড়াতে এগিয়ে এসেছেন টলিপাড়ার বহু তারকাই। এবার করোনা কালে বড় উদ্যোগ নিয়ে নজির গড়লেন অভিনেতা যীশু সেনগুপ্ত (Jisshu Sengupta)। করোনা রোগীদের জন্য নিজেই একটি সেফ হোম তৈরির উদ্যোগ নিলেন অভিনেতা।

    জানা যাচ্ছে দক্ষিণ কলকাতার লেক মার্কেট চত্বরে বাণীচক্র নামে একটি নাচের স্কুলে এই সেফ হোম গড়ে উঠছে। এই সেফ হোমে ২০ টি বেডের ব্যবস্থা করেছেন যীশু। সঙ্গে থাকছে ২০ টি অক্সিজেন সিলিন্ডার। আগামী মঙ্গলবার থেকে এই সেফ হোম চালু হবে বলা জানা যাচ্ছে। এই সেফ হোমে করোনা রোগীদের চিকিৎসার পাশাপাশি তাঁদের খাবারের জন্য ক্যান্টিনেরও ব্যবস্থা হচ্ছে।

    করোনা মহামারীতে বহু অভিনেতাই এগিয়ে আসছেন সাহায্য নিয়ে। সোশ্যাল মিডিয়া অনবরত অক্সিজেন ও হাসপাতালের বেডের খোঁজ দিয়ে সাহায্য় করছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় সহ আরও অনেকে। অভিনেতা দেবও বরাবরের মতো মানবিক রূপ দেখিয়েছেন। নিজের রেস্তরাঁ থেকে বিনামূল্যে করোনা আক্রান্তদের খাবার পাঠাচ্ছেন তিনি। দেবের নিজস্ব রেস্তরাঁর নাম টলি টেলস (Tolly tales)। সর্দারনি পরমজিৎ কৌর মেডিক্যাল ট্রাস্টের সঙ্গে জোট বেঁধে এই উদ্যোগ নিয়েছে দেবের রেস্তরাঁ।

    অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়, ঋদ্ধি সেন, গায়ক অনুপম রায় মিলে করোনা রোগীদের সেফ হোমের ব্যবস্থা করছেন। শিল্পী রূপম ইসলাম তাঁর টিম নিয়ে মানুষের কাছে ওষুধ ও প্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দিচ্ছেন। তবে শুধু তারকারাই নয়। বহু তরুণ তরুণী ও সাধারণ মানুষও করোনার এই দুর্দিনে মানুষের সাহায্যে এগিয়ে আসছেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published: