প্রিয়াঙ্কা অতীত ! এখন নাকি এই নায়িকার সঙ্গে প্রেম করছেন রাহুল !

প্রিয়াঙ্কা অতীত ! এখন নাকি এই নায়িকার সঙ্গে প্রেম করছেন রাহুল !
  • Share this:

#কলকাতা: টলি পাড়া একদিন রমরম করত 'চিরদিনইতুমি যে আমার' জুটি রাহুল-প্রিয়াঙ্কার প্রেম কাহিনিতে! ধুমধাম করে তাঁদের বিয়েও হল! পুরো রূপকথার গল্পর মতো সংসার, প্রিয়াঙ্কার কোল আলো করে এলো ছোট্ট সহজ!

এরপর গঙ্গা দিয়ে অনেক জল গড়াল! একসময় যাঁদের ভালবাসা দৃষ্টান্ত হিসেবে ব্যবহার করা হত, তাঁরাই জড়িয়ে পড়লেন অশান্তি, বিবাদে! শেষপর্যন্ত দ্বারস্থ হলেন আদালতের। মিউচুয়াল ডিভোর্স তুলে নিয়ে কিছুদিন আগে আলাদা করে ডিভোর্স ফাইল করেছিলেন প্রিয়াঙ্কা সরকার। রাহুল নাকি ছেলে সহজের দায়িত্ব নিতে চাইছেন না, আর তা নিয়েই দুজনের দ্বন্দ্ব চূড়ান্ত পর্যায়ে পৌঁছোয়।

কিন্তু কী কারণে এত তিক্ততা ? যদিও এই একটি বিষয় নিয়ে রাহুল-প্রিয়াঙ্কার কেউই কখনও প্রকাশ্যে মুখ খোলেননি, তবু টলি পাড়ায় কান পাতলেই শোনা যায়, টেলি অভিনেত্রী সন্দীপ্তা চক্রবর্তীর সঙ্গে সম্পর্ক তৈরি হওয়ার কারণেই নাকি ভেঙে যায় রাহুল-প্রিয়াঙ্কার সম্পর্ক। 'টাপুর-টুপুর' ধারাবাহিকে অভিনয় করার সময়ই নাকি সন্দীপ্তার প্রেমে পড়েছিলেন রাহুল। যদিও পুরো বিষয়টিই মিথ্যে বলে দাবি করেছিলেন সন্দীপ্তা। তিনি জানিয়েছিলেন, রাহুল শুধুমাত্র তাঁর ভাল বন্ধু।

কিন্তু এবার আবার সেই জল্পনা-কল্পনার আগুনে ঘি পড়ল। সম্প্রতি উত্তমকুমারের বাড়ির লক্ষ্মী পুজোয় আজির ছিলেন রাহুল। সেখানে উপস্থিত ছিলেন সন্দীপ্তাও।

সন্দীপ্তার কোলে হাত রেখে ছবি তুললেন রাহুল।সন্দীপ্তার হাতও রাহুলের হাত ছুঁয়ে। মুখে হাসি ফেটে পড়ছে! এখনও তাহলে তাঁরা শুধুই বন্ধু?

Loading...

প্রশ্নটা সহজ, উত্তরটাও জানা!

Photo Source: Collected Photo Source: Collected

First published: 12:02:39 PM Oct 29, 2018
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर
Listen to the latest songs, only on JioSaavn.com