Home /News /entertainment /
রাহুল প্রিয়াঙ্কা এখন একসঙ্গে মুসৌরিতে ! দিব্য হাসিমুখে লাঞ্চ করছেন!

রাহুল প্রিয়াঙ্কা এখন একসঙ্গে মুসৌরিতে ! দিব্য হাসিমুখে লাঞ্চ করছেন!

Photo Credit: Instagram

Photo Credit: Instagram

রাহুল প্রিয়াঙ্কা এখন একসঙ্গে মুসৌরিতে ! দিব্য হাসিমুখে লাঞ্চ করছেন!

  • Share this:

    #কলকাতা: গত কয়েকদিন ধরে খবরে টলিউডের সেই দুই জুটি, যাঁরা একদিন বলেছিলেন, 'চির দিনই তুমি যে আমার'! কিন্তু এবার ভালবাসার জন্য নয়! একে অপরের প্রতি একরাশ অভিযোগ, ঘৃণা নিয়ে প্রকাশ্যে এলেন রাহুল প্রিয়াঙ্কা! শুরু হল কাদা ছোড়াছুড়ি!

    কিন্তু, এ কী? এই তো দু'জনে দু'জনের মুখ দেখেছিলেন না! তা হলে এখন মুসৌরিতে কী করছেন রাহুল, প্রিয়াঙ্কা? কী সুন্দর প্রকৃতির কোলে বসে লাঞ্চ খাচ্ছেন! মুখেও বেশ মিষ্টি হাসি! তা হলে কী সমস্ত সমস্যা মিটে গেল? আবার তারা 'চিরদিনই তুমি যে আমার'-এর প্রতিজ্ঞা নিলেন?

    ইসস! সত্যি যদি এমনটা হত! এমনকী ফেসবুকে পোস্ট করা অরিন্দম শীলের ছবিটা দেখে অনেকেই তেমনটা আশা করেছিলেন! কিন্তু নাহ! ফাটল ফাটলই রয়েছে! অরিন্দমের আগামী ছবি ‘ব্যোমকেশ গোত্র’র শুটিংয়ের জন্য মুসৌরিতে রয়েছেন রাহুল-প্রিয়ঙ্কা। পরিচালক আশা করছেন, কাজের ক্ষেত্রে দু’জনেই যাতে প্রফেশনালিজম বজায় রাখেন। জানা গিয়েছে, এখনও পর্যন্ত পরিচালককে নিরাশ করেননি রাহুল প্রিয়াঙ্কা!

    Arindam Sil/ Facebook Arindam Sil/ Facebook

    বিগত দু'বছর থেকেই বনিবনা হচ্ছিল না রাহুল প্রিয়াঙ্কার! ভেবেছিলেন, বিবাহ বিচ্ছেদের কথাও! কিন্তু প্রিয়ঙ্কার অভিযোগ, পারস্পরিক সমঝোতায় আলাদা থাকার সময় রাহুল তাঁদের ছেলে সহজের কোনও দায়িত্বই নেননি। ফলে ছেলের ভবিষ্যতের কথা ভেবে, মোটা টাকা দাবি করে আদালতে বিবাহ-বিচ্ছেদের মামলা দায়ের করেছেন নায়িকা।

    First published:

    Tags: Bengali Actor, Enjoying lunch, Presently in Mussoorie, Priyanka, Rahul, Tollywood Actor, Tollywood news

    পরবর্তী খবর