Tiyasha Roy: উন্মুক্ত উরু ! খোলা চুল ! আবেদনে ভরা তিয়াশা ওরফে শ্যামার ভিডিও ভাইরাল

photo source Instagram

Tiyasha Roy: এই সিরিয়ালের শ্যামা বা তিয়াশা কিন্তু বাস্তব জীবনে বেশ মিষ্টি একটি মেয়ে। তাঁর সৌন্দর্যের জাদুতে কাঁপে সোশ্যাল মিডিয়া।

  • Share this:

    #কলকাতা:  তিয়াশা রায়কে নিশ্চয় চেনেন? হ্যাঁ, তিয়াশাই ছোট পর্দার শ্যামা। 'কৃষ্ণকলি' ধারাবাহিকের প্রধান চরিত্র তিয়াশা। এই ধারাবাহিক বদলে দিয়েছে তাঁর জীবন। শ্যামলা রঙের মিষ্টি মেয়েকে দেখা মাত্রই ভালোবেসেছে বাঙালি দর্শক। থিয়েটার থেকেই সিরিয়ালে আসা তিয়াশার। তবে ছোট পর্দায় কাজ শুরুর আগেই বিয়ে করে নিয়েছেন শ্যামা। আর তাঁর স্বামীর অনুপ্রেরণাতেই অভিনয়ে এতটা সাফল্য পেয়েছেন শ্যামা। এখন ধারাবাহিকের গতি অন্যদিকে এগিয়েছে। শ্যামার বেশ কিছুটা বয়স হয়েছে, মেয়ের বিয়ে হয়ে গিয়েছে। এখন সে ও নিখিল তাঁদের হারিয়ে যাওয়া ছেলেকে খুঁজে পেয়েছে। যদিও সে আসল না নকল তা নিয়ে প্রশ্ন রয়েছে। বলতে গেলে প্রতিদিন ছক বদলাচ্ছে এই সিরিয়াল। কিন্তু ঘটনা গুলো ঘুরে ফিরে খানিকটা একইরকম। সে যাই হোক। এই সিরিয়ালের শ্যামা বা তিয়াশা কিন্তু বাস্তব জীবনে বেশ মিষ্টি একটি মেয়ে। তাঁর সৌন্দর্যের জাদুতে কাঁপে সোশ্যাল মিডিয়া।

    মাঝে মধ্যেই নেট মাধ্যমে ফটোশ্যুটের ভিডিও পোস্ট করেন তিনি। আবার কখনও সেট থেকে মজার মজার ভিডিও পোস্ট করতে দেখা যায় শ্যামা ওরফে তিয়াশাকে। সম্প্রতি একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি তিয়াশার একটি ফ্যান পেজ থেকে শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে হলুদ পোশাকে মোহময়ী হয়ে উঠেছেন তিয়াশা। কোনও ভাবেই সিরিয়ালের শ্যামার সঙ্গে মেলাতে পারা যাবে না এই নায়িকাকে। চোখে মুখে , উরুতে আবেদনে ভরা। মোহময়ী তিয়াশার থেকে যেন চোখ সরানো যাচ্ছে না।

    এই ভিডিটি এখন তুমুল ভাইরাল। প্রসঙ্গত করোনার জন্য রাজ্য জুড়ে কার্যত লকডাউনে বন্ধ ছিল বাংলা ধারাবাহিক। সে সময় বাড়ি থেকে নিজেই মেক আপ করে, শ্যুটিং করে পাঠাতেন তিয়াশা। সে এক কঠিন সময়ের মধ্যে দিয়ে যেতে হয়েছে সকলকে। এবার আবার শ্যুটিং শুরু হলেও রয়েছে হাজার একটা বিধি-নিষেধ। তাই সতর্কতা মেনেই কাজ করছেন সকলে। তবে 'কৃষ্ণকলি' ধারাবাহিক কয়েকদিন আগেই ১০০০ পর্ব পার করেছে। তাই খুশির হাওয়া ধারাবাহিকের সেটে।

    Published by:Piya Banerjee
    First published: