Home /News /entertainment /
কয়লাখনিতে শ্যুটিং, কয়লা বোল্ডার গায়ে পড়ে আহত নায়ক নানি, স্থগিত ছবির কাজ

কয়লাখনিতে শ্যুটিং, কয়লা বোল্ডার গায়ে পড়ে আহত নায়ক নানি, স্থগিত ছবির কাজ

ছবির সেটে দুর্ঘটনা নতুন নয়। দিন কয়েক আগে মুম্বইয়ের একটি ছবির সেটে আগুন লেগে মৃত্যুও হয় ৩২ বছরের এক তরুণের। সম্ভবত সেটি রণবীর কাপুর এবং শ্রদ্ধা কাপুরের আগামী ছবির সেট।

  • Share this:

    #হায়দরাবাদ: কয়লা খনিতে শ্যুটিং। কয়লার বোল্ডার গায়ে পড়ে যায় নায়কের। শ্যুটিং বেশ কিছু দিনের জন্য স্থগিত। এমনটাই ঘটল তেলুগু ছবির জনপ্রিয় নায়ক নানির সঙ্গে। ছবির নাম, 'দশেরা'।

    তেলেঙ্গনার পেদ্দাপল্লি জেলার গোদাবরীখানি এলাকার একটি কয়লা খনিতে শ্যুটিং চলছিল। ছবির চিত্রনাট্যে কয়লা খনিতে মারপিটের দৃশ্য ছিল। সেখানেই এই দুর্ঘটনার কবলে ছবির নায়ক।

    আরও পড়ুন: যদি রণবীর-শ্রদ্ধার গায়ে আগুন লাগত? প্রশ্ন তুলল এফডব্লিউআইসিই

    জানা গিয়েছে শ্যুটিংয়ের সময়ে নানি একটি কয়লার ট্রাকের তলায় দাঁড়িয়ে ছিলেন। তখনই তাঁর উপর কয়েকটি বোল্ডার এসে পড়ে। বড় ক্ষতির হাত থেকে বেঁচেছেন নানি। খুব গুরুতর আঘাত পাননি তিনি। চিকিৎসক জানিয়েছেন, নানি আপাতত বিপদ থেকে মুক্ত।

    এই ছবিতে নানিত সঙ্গে জুটি বেঁধেছেন জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী কীর্তি সুরেশ।

    আরও পড়ুন: নাতনি হয়েছে মার্চে, ভালই তো ছিলেন, শৈবালের আত্মহত্যার চেষ্টায় বললেন উড়ন তুবড়ি

    নানি এই চরিত্রে অভিনয়ের জন্য খুব কম সময়ের মধ্যে সাত কিলো ওজন কমিয়েছেন। কিন্তু কবে পুরোপুরি সুস্থ হিয়ে শ্যুটে যোগ দান করতে পারবেন, তা বোঝা যাচ্ছে না।

    ছবির সেটে দুর্ঘটনা নতুন নয়। দিন কয়েক আগে মুম্বইয়ের একটি ছবির সেটে আগুন লেগে মৃত্যুও হয় ৩২ বছরের এক তরুণের। সম্ভবত সেটি রণবীর কাপুর এবং শ্রদ্ধা কাপুরের আগামী ছবির সেট। লিঙ্ক রোডের কাছে আন্ধেরি স্পোর্টস কমপ্লেক্সের পাশে চিত্রকূটের সিনেমার সেটে মর্মান্তিক ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্ত হয় দুটো ছবির সেট।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Film Industry, Hyderabad

    পরবর্তী খবর