বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

সামনে এল নতুন ধারার মিউজিক ভিডিও ‘সুন্দরী কমলা’

সামনে এল নতুন ধারার মিউজিক ভিডিও ‘সুন্দরী কমলা’

‘সুন্দরী কমলা’-র মিউজিক ভিডিওয়ে রয়েছেন নায়িকা পায়েল রায় ও গায়িকা পৌলমী ঘোষ।

  • Share this:

#কলকাতা: সুন্দরী কমলাকে কে না চেনেন! গানের দৌলতে ‘কমলা সুন্দরী’ জনপ্রিয়। সেই কমলাই এবার শোনা গেল পৌলমী ঘোষের গলায়। সঙ্গে অবশ্যই বাউল সম্রাট পূর্ণ দাস বাউলের দোতারার সুর থাকছে। বিখ্যাত গান ‘সুন্দরী কমলা’-কে একটু নতুন ভাবে, নতুন করে সকলের সামনে নিয়ে এল ইডিএম-এ। ১৮ ডিসেম্বর, শুক্রবার ‘দ্য গেটওয়ে কাফে’ -তে উপস্থিত ছিল গোটা ‘সুন্দরী কমলা’মিউজিক ভিডিয়োটির টিম৷ তাদের সাফল্য উদযাপন করেন তাঁরা ।মুখ্য অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মেয়র পরিষদ দেবাশিস কুমার।এই আড্ডায় যোগ দিতে মুম্বই থেকে উড়ে এসেছিলেন সায়ন্তনী ঘোষ । এছাড়াও গোটা টিমকে শুভেচ্ছা জানাতে উপস্থিত ছিলেন সায়ন্তনী গুহ ঠাকুরতা, জয় সেনগুপ্ত পাপিয়া অধিকারী। ছিলেন সঙ্গীত পরিচালক সমিধ, দেব সেন, পরিচালক রনদীপ সরকার, ডাঃ অয়নজিৎ সেন।

নায়িকা-পরিচালক-গায়িকা-প্রযোজক সমাজ সেবক । এক অঙ্গে ভিন্ন রূপ। তিনি সোমু মিত্র। বাংলা হিন্দি সহ রবি চোপড়া, বি আর চোপড়ার মত বড় নামের সঙ্গে কাজ করেছেন তিনি। ‘চোর’ ও ‘পকেটমার’-এর মত জনপ্রিয় দুটি ছোট ছবির প্রয়োজক ও নির্দেশক তিনি নিজেই। ‘চোর’ ইতিমধ্যেই বহুল আলোচিত ও পুরস্কারপ্রাপ্ত ছবি। ‘পকেটমার’-ও খুব শিগগিরই আসবে পর্দায়। সোমু মিত্র-র‘ক্রিয়েটিভ কানেকশন ট্রাস্ট’ থেকে সামাজিক কর্ম কাণ্ড চলতে থাকে আহ রহ কলকাতা – মুম্বই সর্বত্র । শুধু মানুষ নয় পুশদের জন্যও সমান ভাবে কাজ করে এই সংস্থা। এই অতিমারিতেও নানান সামাজিক কাজ ‘ক্রিয়েটিভ কানেকশন ট্রাস্ট’ করে চলেছে।

‘সুন্দরী কমলা’-র মিউজিক ভিডিওয়ে রয়েছেন নায়িকা পায়েল রায় ও গায়িকা পৌলমী ঘোষ। পায়েল দীর্ঘদিন ধরেই ধারাবাহিকের পরিচিত মুখ। গায়িকা পৌলমী হিন্দি বাংলা মিলিয়ে বহু ছবিতে গান গেয়েছেন।

এর মধ্যেই অনেকগুলি পুরস্কার জিতে নিয়েছে এই ভিডিও। দেরাদুন ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভাল, বেঙ্গলি সিনে উৎসব-এর মত বড় পুরস্কারও রয়েছে ‘সুন্দরী কমলা’-র ঝুলিতে।‘চম্বল ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভাল’ এসেরা গায়িকার সম্মান পেয়েছেন পৌলমী ।

এছাড়া দিল্লীর ‘বেঙ্গলি সিনে উৎসব ’, ‘এল আই এফ এফ টি ফিল্মোৎসব’(‘LIFFT Filmotsav 2020’), লিফট অফ সেশান এউকে (‘Lift-Off sessions UK’) র মত জাগায় নির্বাচিত হয়েছে ‘সুন্দরী কমলা’৷

Published by: Pooja Basu
First published: December 20, 2020, 6:06 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर