Home /News /entertainment /
শেষ আশাতেও জল ঢাললেন শ্রাবন্তী ! রোশনের সঙ্গে আর নয় ! বিচ্ছেদই পরিণতি !

শেষ আশাতেও জল ঢাললেন শ্রাবন্তী ! রোশনের সঙ্গে আর নয় ! বিচ্ছেদই পরিণতি !

রোশনের সব সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরে গিয়েছিল শ্রাবন্তীর ছবি। তবে ইনস্টা থেকে সরালেও ফেসবুক পেজে কিন্তু মাথা ভর্তি সিঁদুর নিয়ে রোশনের সঙ্গেই ছবি ছিল শ্রাবন্তীর।

  • Share this:

    #কলকাতা:  শ্রাবন্তী। টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে তিনি অন্যতম। দেব থেকে জিৎ টলিউডের সব তারকার সঙ্গেই জুটি বেঁধে কাজ করেছেন তিনি। সিনেমা জগতে এক ডাকে তাঁকে সবাই চেনে। তবে কেরিয়ারে শ্রাবন্তী যতটা সফলতা পেয়েছেন ব্যক্তিগত জীবন ততটা সফল নয় তাঁর। বিশেষ করে প্রেম, ভালোবাসা, বিয়ে যেন বার বার তাঁর জন্য কষ্টই নিয়ে আসে। মিষ্টি স্বভাবের শ্রাবন্তী যদিও হেরে যাওয়ার মানুষ নন। জীবনে থেমে যেতে নেই। তাহলেই হেরে যেতে হয়। এ কথা যেন তিনি মনে প্রাণে বিশ্বাস করেন। আর তাই বার বার ঠকে গিয়েও মানুষের মধ্যেই খুঁজে বেরান ভালোবাসার মানুষ।

    দু'টো বিয়ে ভেঙে যাওয়ার পর শ্রাবন্তী রোশনকে ভালোবেসে বিয়ে করেন। সুখেই ছিলেন তাঁরা। হঠাৎই কানাঘুষো চলতে থাকে রোহনের থেকে আলাদা থাকছেন তিনি। ইনস্টাগ্রামে একে অপরের সব ছবি সরিয়ে দেন তাঁরা। শ্রাবন্তীর এর আগের দুটো বিয়ে ভাঙার সময় কিন্তু সোশ্যাল মিডিয়া জুড়ে এমন যুদ্ধ চলেনি। রোশন ও শ্রাবন্তী সোশ্যাল মিডিয়াতে নানা ইঙ্গিতে বোঝাতে শুরু করেছেন, যে তাঁরা এবার বিচ্ছেদের পথেই হাঁটবেন।

    রোশনের সব সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরে গিয়েছিল শ্রাবন্তীর ছবি। তবে ইনস্টা থেকে সরালেও ফেসবুক পেজে কিন্তু মাথা ভর্তি সিঁদুর নিয়ে রোশনের সঙ্গেই ছবি ছিল শ্রাবন্তীর। এই একটি ছবিই কিছুটা হলেও কনফিউসনে রেখেছিল সকলকে। যে মনোমালিন্য হয়েছে। তা মিটেও যেতে পারে। কিন্তু না। এবার শ্রাবন্তী তাঁর ফেসবুক পেজ থেকেও সরিয়ে দিলেন রোশনের ছবি। নিজের একটি ছবি শেয়ার করেছেন তিনি। তাঁর ডিপি বদল দেখেই ফের সকলে প্রশ্ন করেন, তাহলে বিচ্ছেদে সিলমোহর বসালেন আপনি ? যদিও ব্যাপারে কোনও মন্তব্য করেননি অভিনেত্রী। তবে মনের মিল না থাকলে সম্পর্ক টেনে নিয়ে যাওয়ার কোনও মানে নেই। সে কথা শ্রাবন্তী কেন যে কোনও পরিণত মানুষই বোঝেন। আরও একটি বিষয় হল ইনস্টাগ্রামে শ্রাবন্তী নিজের সারনেমও বদলে ফেলেছেন।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Roshan Singh, Srabanti Chatterjee, Tollywood

    পরবর্তী খবর