Home /News /entertainment /
'নো দুষ্টুমি প্লিজ', পাঁচ খুদেকে নিয়ে পুজোয় মজার গান নিয়ে এলেন শিলাজিৎ !

'নো দুষ্টুমি প্লিজ', পাঁচ খুদেকে নিয়ে পুজোয় মজার গান নিয়ে এলেন শিলাজিৎ !

photo source YouTube

photo source YouTube

শিলাজিতের গানের 'নৌকা' ছোটদের হাসিতে ভর করে এগিয়ে চলে। মজার ভিডিওটি না দেখলে আপনারই মিস।

  • Share this:

    #কলকাতা: এবারের দুর্গা পুজো আর পাঁচটা বছরের মতো নয়। কয়েক মাস আগেই দেশে থাবা বসিয়েছে করোনা ভাইরাস। তার পর থেকে বদলে গিয়েছে গোটা দেশের ছবি। তাই পুজোতেও এবার চিত্রটা একটু আলাদা। ঘরে থেকে ভার্চুয়ালি দিতে হচ্ছে অঞ্জলি। মণ্ডপে ভিড় জমিয়ে দেখা যাচ্ছে না ঠাকুর। তবে বড়রা এসব করোনার ছাতার মাথা বুঝলেও, বাচ্চাদের বোঝাবে এমন সাহস কার ! পুজোয় নতুন জামা, ক্যাপ বন্দুক আর প্যান্ডেলে ঠাকুর দেখতে যাওয়া, বিশেষ করে লাইট দেখায় তাদের যে কি আনন্দ ! সে সব কিছুতেই নাকি জল ঢালা গেছে এবার ! তাই ছোটরা কান্না জুড়েছে ! না মশাই ভুল করছেন। ওরা আমার আপনার থেকে অনেকটাই এগিয়ে। আর তাঁরা যদি হয় শিলাজিৎ মজুমদারের ছানা পোনা তাহলে তো আর কথাই নেই !

    ওরা আপনাকে ডেকে বুঝিয়ে দেবে, কেন পুজোয় বেরোবেন না, কেন থাকবেন ঘরে? এটাই ওদের জাদু। ভাবছেন তো শিলাজিতের ছানা পোনা মানে ! তাঁর তো একটি ছানা। শিলাজিতের গান নিয়ে তো আলাদা করে কিছু বলার নেই। সবাই জানে সে কথা। কিন্তু জানেন কি এই গায়কের মনের অনেকটা জুড়ে বাস করছে শিশুরা। আর তাই তো শিলাজিতের গানের 'নৌকা' ছোটদের হাসিতে ভর করে এগিয়ে চলে।

    ঠিক পুজোর সময় ছোটদের দিয়ে এক মজার গান বানালেন শিলাজিৎ। 'শোন হে শোন বড়রা শোন, নো দুষ্টুমি প্লিজ, ছোটরা তো শোনে বার বার !" এই গান লিখেছেন শিলাজিৎ। গানটি গেয়েছে খুদে, মিষ্টি, চুলবুলি শায়েরী সরকার। এই মিষ্টি খুদেকে দেখলে চোখে ঝিকিমিকি লেগে যাবে আপনার। শায়েরী বয়সে যাই হোক না কেন, স্টেজে উঠে টেক্কা দিতে ছাড়ে না শিলাজিতকেও। ও যেন একাই একশ। তাঁর সঙ্গে আবার জুটেছে বিলাশ দে, লাড্ডু ওরফে সৌম্যদীপ্ত, কৃত্তিকা চক্রবর্তী ও উদিতা মুনশি। এই পাঁচ খুদেতে মিলে যে বার্তা দিয়েছে তা বড়দের চোখে আঙুল দিয়ে দেখিয়ে দেবে। যারা কোনও কিছুর তোয়াক্কা না করে বাড়ির বাইরে যাচ্ছেন পুজোতে ভিড় জমাচ্ছেন এই ভিডিও তাঁদের আরও বেশি করে দেখা দরকার।

    এত সুন্দর মজার ভিডিও , যা না দেখলে আপনারই মিস। ভিডিওটি মুক্তি পেয়েছে শিলাজিতের ইউটিউব চ্যানেল 'শিলাজিৎ টিভি'তে। গানটির নাম 'শিলাজিৎ রকস ২০২০, গানটি তৈরি হয়েছে শিলাজিতের অ্যান্টেনায়। না একটা কাক ডাকছে না, ওখানে এবার পুজোয় খুদেরা নাচছে।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Durga Puja 2020, Silajit Majumder

    পরবর্তী খবর