Home /News /entertainment /
Shah Rukh Khan Pathaan: 'আমি জানি কিছুটা দেরি হল', পাঠানের মুক্তির দিন জানিয়ে কামব্যাক শাহরুখ খানের! দেখুন

Shah Rukh Khan Pathaan: 'আমি জানি কিছুটা দেরি হল', পাঠানের মুক্তির দিন জানিয়ে কামব্যাক শাহরুখ খানের! দেখুন

Shah Rukh Khan Pathaan

Shah Rukh Khan Pathaan

বুধবার তাঁর পরের ছবি 'পাঠান'-এর (Pathaan Release Date) মুক্তির দিন ঘোষণা করে বহুদিন পর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন শাহরুখ (Shah Rukh Khan Pathaan)।

  • Share this:

    #মুম্বই: অবশেষে সত্যি হতে চলেছে কোটি কোটি ভক্তের স্বপ্ন। দীর্ঘ বিরতির পর স্ক্রিনে কামব্যাক করছেন শাহরুখ খান (Shah Rukh Khan Pathaan)। বুধবার তাঁর পরের ছবি 'পাঠান'-এর (Pathaan Release Date) মুক্তির দিন ঘোষণা করে বহুদিন পর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন শাহরুখ (Shah Rukh Khan Pathaan)। এবং তার জেরে ভক্তদের মধ্যে উন্মাদনা ছড়িয়ে পড়েছে নিমেষে। সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যে ট্রেন্ডিং বলিউড বাদশা ও তাঁর কামব্যাক ছবির লুক। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করে পাঠানের মুক্তির দিন জানিয়েছেন শাহরুখ (Shah Rukh Khan Pathaan)।

    ভিডিওতে দেখা গিয়েছে জন আব্রাহাম ও দীপিকা পাড়ুকোনকেও। শাহরুখের নতুন লুকের এক হাল্কা ঝলক দেখা গিয়েছে। তবে তাতেই ভক্তদের উচ্ছ্বাস তুঙ্গে। তবে গোটা ভিডিওতে বেশ অনেকটা সময় শাহরুখের ভয়েসওভার রয়েছে। এই ছবিটি তামিল, হিন্দি ও তেলগু ভাষায় আগামী ২০২৩ সালের ২৫ জানুয়ারি মুক্তি পাবে। একটি মিশনে থাকা এক ব্যক্তি পাঠান-এর জীবনের গল্প। দেশই যখন এক ব্যক্তির ধর্ম হয়ে ওঠে, তেমনই এক ব্যক্তির গল্প শোনা যাবে পাঠান-এ।

    আরও পড়ুন: শাহরুখ-পুত্র আরিয়ান খানের সঙ্গে নজর কেড়েছেন জাহ্নবী মেহতা, জানেন কে এই স্টারকিড?

    এদিন ভিডিওটি শেয়ার করে শাহরুখ খান লিখেছেন, 'আমি জানি খানিকটা দেরি হয়েছে... কিন্তু দিনটা মনে রাখিন... পাঠানের সময় শুরু হল'। যশ রাজ ফিল্মসের প্রযোজনায় এই ছবি মুক্তি পাবে বড় পর্দায়। যশ রাজের ৫০ বছরের পূর্তির কথাও উল্লেখ করেছেন শাহরুখ। প্রযোজক হিসেবে দেখা গেলেও, নিজে বহুদিন পর পর্দায় ফিরছেন কিং খান। শেষ ২০১৮ সালে অনুষ্কা শর্মা ও ক্যাটরিনা কাইফের সঙ্গে 'জিরো' ছবি করেছিলেন শাহরুখ।

    আরও পড়ুন: বিয়ে করলেন সলমান খান! পাত্রী সোনাক্ষী সিনহা? আংটিবদলের ছবি ভাইরাল

    এর পর গত বছরের শেষের দিকে মুম্বইতে প্রমোদতরীতে মাদক উদ্ধারের মামলায় গ্রেফতার করা হয় শাহরুখের বড় ছেলে আরিয়ান খানকে। পরে জামিেন মুক্তি পান তিনি। সেই সময় থেকে ভক্তদের সঙ্গেও সোশ্যাল মিডিয়ায় যোগাযোগ একেবারেই বন্ধ করে দিয়েছিলেন শাহরুখ খান। অবশেষে বুধবার নিজের ছবির কথা ঘোষণা করে কামব্যাক করলেন শাহরুখ খান।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Deepika padukone, Pathaan, Shah Rukh Khan

    পরবর্তী খবর