অবশেষে বায়োপিকে, এ বার নামী গুপ্তচরের ভূমিকায় সলমন খান

সলমন খান, ফাইল ছবি

সম্প্রতি প্রকাশিত একটি রিপোর্টে বলা হয়েছে, ভারতীয় গুপ্তচর রবীন্দ্র কৌশিকের জীবনী তুলে ধরা হবে ওই বায়োপিকে।

  • Share this:

#মুম্বই: এবার বায়োপিকে অভিনয় করতে চলেছেন সলমন খান (Salman Khan)। ইতিমধ্যে  পরিচালক রাজকুমার গুপ্তার (Rajkumar Gupta সঙ্গে এ বিষয়ে তাঁর একপ্রস্থ আলোচনা হয়েছে বলে জানা গিয়েছে। যেটুকু খবর পাওয়া গিয়েছে তাতে গুপ্তচর রবীন্দ্র কৌশিকের (Ravindra Kaushik) ভূমিকায় অভিনয করতে দেখা যাবে তাঁকে। দীর্ঘ কেরিয়ার জীবনে এটাই তাঁর প্রথম বায়োপিকে অভিনয় বলে জানা গিয়েছে।

সম্প্রতি প্রকাশিত একটি রিপোর্টে বলা হয়েছে, ভারতীয় গুপ্তচর রবীন্দ্র কৌশিকের জীবনী তুলে ধরা হবে ওই বায়োপিকে। রবীন্দ্র কৌশিক মূলত ব্ল্যাক টাইগার (Black Tiger) নামে পরিচিত ছিলেন। পরিচালক রাজকুমার এই বায়োপিকটির বিষয়ে খুবই উৎসাহী বলে জানা গিয়েছে। তিনি চান, রবীন্দ্র কৌশিকের জীবনী সারা বিশ্বের কাছে প্রকাশিত হোক।

একটি সূত্র জানিয়েছে, এটি একটি ড্রামাটিক থ্রিলারের থেকেও অনেক বিষয়ে এগিয়ে। এই প্রথম সলমন খান কোনও রিয়েল লাইফ চরিত্রের উপর অভিনয় করবেন। তবে ‘ব্ল্যাক টাইগার’ নামে এই ছবিটি প্রকাশ পাবে না। সিনেমার পরিচালকরা এর জন্য অন্য একটি নামের সন্ধান করছেন। ইতিমধ্যে পরিচালক রাজকুমার গুপ্তা এবং তাঁর পুরো টিম এবিষয়ে বিস্তারিত রিসার্চ করেছেন।

এর আগেও ‘এক থা টাইগার’ (Ek Tha Tiger) ছবিতে একজন গুপ্তচর হিসেবে দেখা গেছে সলমন খানকে। এখনও পর্যন্ত যা খবর পাওয়া গিয়েছে তাতে সব কিছু ঠিকঠাক চললে আগামী কয়েক মাসের মধ্যে এই ছবির প্রি-প্রোডাকশনের কাজ শুরু করবেন সলমন।

যদিও এখনও পর্যন্ত সরকারি ভাবে অভিনেতা সলমন খানের তরফে কিছু বলা হয়নি, এমনকী পরিচালক ও প্রোডিউসারের তরফেও কিছু জানানো হয়নি। সলমানের পাশাপাশি ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং ইমরান হাসমিকেও (Emraan Hashmi) ছবিতে দেখা যেতে পারে বলে জানা গিয়েছে।

এদিকে দিনকয়েক আগেই মুক্তি পেয়েছে সলমন খানের নতুন ছবি রাধে (Radhe: Your Most Wanted Bhai)। OTT প্লাটফর্মে মুক্তি পায় ওই ছবিটি। কিন্তু মু্ক্তি পেলেও পাইরেসি সংক্রান্ত বেশ কিছু সমস্যার মুখোমুখি হতে হয়েছিল। এবিষয়ে নিজের Twitter-এও ক্ষোভ প্রকাশ করেছিলেন ওই অভিনেতা।

তিনি Twitter-এ জানিয়েছিলেন, অনেক জাল সাইটে রাধে দেখা যাচ্ছে। কিন্তু দর্শকদের উদ্দেশে তিনি জানান, ওইসব জাল সাইটে সিনেমা না দেখতে। এতে দর্শকরা সমস্যার মুখোমুখি হবেন বলেও জানিয়ে দিয়েছিলেন!

Published by:Arpita Roy Chowdhury
First published: