Home /News /entertainment /
শ্রাবন্তীকে আর দরকার নেই ! নতুন মনের মানুষ খুঁজে পেলেন রোশন !

শ্রাবন্তীকে আর দরকার নেই ! নতুন মনের মানুষ খুঁজে পেলেন রোশন !

কেরিয়ারে বেশ সফল শ্রাবন্তী। কিন্তু বিয়ের ক্ষেত্রে একেবারেই সফল নয়।

  • Share this:

    #কলকাতা: টলিপাড়ায় একদিকে যেমন তেড়ে চলছে বিয়ে, তেমনই বিয়ে ভেঙে যাওয়ার গুঞ্জনও কিন্তু কম নেই। সম্প্রতি শোনা যাচ্ছে নুসরতের বৈবাহিক সম্পর্কেও নাকি বিচ্ছেদের সুর দানা বাঁধছে। তবে এই বিচ্ছেদের খবরে সব থেকে বেশি চর্চায় রয়েছেন শ্রাবন্তী। টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে তিনি একজন। দেব থেকে জিৎ সকলের সঙ্গেই চুটিয়ে কাজ করেছেন তিনি। সম্প্রতি একটি রিয়ালিটি শোতে অ্যাঙ্কারিং করতেও দেখা গিয়েছে তাঁকে। কেরিয়ারে বেশ সফল শ্রাবন্তী। কিন্তু বিয়ের ক্ষেত্রে একেবারেই সফল নয়। তিন তিনবার বিয়ে করেছেন তিনি। আর এ নিয়ে অনেক মজা বা কটাক্ষও করা হয়েছে তাঁকে।

    শ্রাবন্তী তৃত্বীয়বার বিয়ে করেন রোশন সিংকে। বিয়ের পর রোশন ও শ্রাবন্তীকে দেখে সকলের মনে হয়েছিল খুব ভালো আছেন তাঁরা। কিন্তু এক বছর পর থেকেই শুরু কানাঘুষো। সম্পর্কে নাকি ফের ভাঙন ধরেছে অভিনেত্রীর। যদিও শ্রাবন্তী এখনও সরাসরি মুখ খোলেননি। কিন্তু সব কিছু তিনি আকার ইঙ্গিতেই বুঝিয়ে দিয়েছেন। রোশনের সঙ্গে এক বাড়িতে থাকছেন না তিনি। এমনকি সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম থেকে রোশনের সঙ্গে তোলা তাঁর সব ছবি ডিলিট করে দিয়েছেন। ইনস্টাগ্রামে একে অপরকে আন ফলো করেছেন। রোশনকে তাঁর স্ত্রী শ্রাবন্তীকে নিয়ে কিছু প্রশ্ন করলেই বলছেন, ওই ব্যাপারে কথা বলতে চাই না। ওদিকে শ্রাবন্তী বলছেন, তিনি নাকি ভালো আছেন তাঁর মতো করেই। জিম ও কাজই সব তাঁর কাছে। শ্রাবন্তীর ছেলে ঝিনুক এখন বেশ বড়। সেও রোশনকে ইঙ্গিত করে কটুক্তি করে সোশ্যাল মিডিয়ায়। এর পর থেকে সবার কাছে সব কিছুই স্পষ্ট। তিনবার বিয়ে নিয়ে মানুষ অনেক খারাপ কথা শ্রাবন্তীকে বলেছিলেন বলেই হয়তো এখনও কিছু জানচ্ছেন না অভিনেত্রী।

    ওদিকে রোশন আবার অন্য কথা বলছেন। এক সুন্দরীর সঙ্গে ছবি পোস্ট করলেন ইনস্টাগ্রামে। সেখানে তিনি লিখলেন, 'ওই আমার মনের বন্ধু'। রোশনের এই বান্ধবীর নাম অনম খান। তিনি একজন মডেল। জিম সূত্রেই আলাপ তাঁদের। এই ছবি পোস্ট করে রোশন আরও স্পষ্ট করে দিলেন যে শ্রাবন্তী নয় তাঁর জীবন এখন অন্য কারও। তবে এই বন্ধুর সঙ্গে নতুন কিছু ভাবছেন কিনা রোশন, তা এখনও জানা যায়নি।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Srabanti, Tollywood

    পরবর্তী খবর