Home /News /entertainment /
Tollywood|| টলিপাড়ায় নতুন জুটি ঋত্বিক চক্রবর্তী-দর্শনা বণিক

Tollywood|| টলিপাড়ায় নতুন জুটি ঋত্বিক চক্রবর্তী-দর্শনা বণিক

Ritwick Chakraborty and Darshana Banik new pair: টলিপাড়ায় নতুন জুটি। নতুন পরিচালক রণ রাজের পরিচালনায় একসঙ্গে কাজ করতে চলেছেন ঋত্বিক চক্রবর্তী ও দর্শনা বণিক।

  • Share this:

#কলকাতা: টলিপাড়ায় নতুন জুটি। নতুন পরিচালক রণ রাজের পরিচালনায় একসঙ্গে কাজ করতে চলেছেন ঋত্বিক চক্রবর্তী ও দর্শনা বণিক। তবে তাঁদের পরিচয় এখনই বলা যাবে না, সবটাই ক্রমশ্য প্রকাশ্য। কারণ ছবির নামই 'পরিচয় গুপ্ত'। ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেনঅয়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। ছবির গল্পও তাঁর লেখা। সব ঠিকঠাক থাকলে এই মাসেই শুরু হয়ে যাবে এই ছবির শ্যুটিং।

নতুন জুটি নিয়ে কৌতূহল অবশ্যই রয়েছে। তাঁদের পর্দায় রসায়ন কেমন হয়, তা সময় বলবে। তবে বেশ ভিন্ন এই জুটি। ঋত্বিক-দর্শনা ছাড়াও এই ছবিতে রয়েছেন এক ঝাঁক তারকা। 'পরিচয় গুপ্ত' ছবিতে অভিনয় করছেন ইন্দ্রনীল সেনগুপ্ত, জয় সেনগুপ্ত, প্রদীপ ভট্টাচার্য, সব্যসাচী চক্রবর্তী, রৌনক ভট্টাচার্য্য ও আরও অনেকে। ছবির নামের মধ্যেই রয়েছে রহস্যের গন্ধ। থ্রিলরের উপাদান দিয়েই কি প্রথম ছবির গল্পের সুতো বুনতে চাইছেন পরিচালক?

আরও পড়ুন: সিনেমা নয়, আপাতত এই বলি স্টাররা মা হওয়ার অপেক্ষায়! কিছু নাম কিন্তু চমকে দেবে...

এ প্রসঙ্গে রণ রাজ বললেন, 'পরিচয় গুপ্ত, এই নামটা থেকে বোঝা যাচ্ছে কোনও কিছু গোপন করার চেষ্টা হচ্ছে, বিশেষ করে পরিচয়। সমাজের প্রতিটি মানুষের মধ্যে এই আত্ম পরিচয় গোপন করার চেষ্টা থাকে। কিন্তু হয়তো পরিবারের চাপে, সমাজের চাপে, এই গোপনীয়তা বজায় রাখা সম্ভব হয় না।' পুরোটা না ভাঙতে চাননি পরিচালক, তবে এই টুকু বোঝাই যাচ্ছে যে এই ছবিতে রয়েছে থ্রিলর- এর ছোঁয়া। যার পরতে পরতে রয়েছে মোড় ঘুরিয়ে দেওয়ার মতো ঘটনা।

১৯৫০ সালের প্রেক্ষাপটের তৈরি হতে চলেছে পরিচালক রণ রাজের ছবি 'পরিচয় গুপ্ত'।  ১৯৫০ সালের এক জমিদার ও তার বন্ধুর গল্প বলে এই ছবি। সেই বন্ধু প্রত্নতত্ত্ববিদ। এই দুজনের বন্ধুত্ব ঘিরেই সৃষ্টি হয়েছে রহস্য। ছবিতে সঙ্গীতের দায়িত্বে রয়েছেন সঙ্গীত পরিচালক শুভেন্দু অধিকারী। ছবিটি মুক্তি পাবে পূর্ণাঞ্জলী মিডিয়া প্রাইভেট লিমিটেড এর ব্যানারে। ছবির শ্যুটিং শুরু হয়ে যাবে কয়েক দিনের মধ্যেই। তাই শেষ মুহূর্তের ব্যস্ততা এখন তুঙ্গে। ফ্লোরে যাওয়ার আগে একেবারে তৈরি হয়ে নিতে চাইছে টিম 'পরিচয় গুপ্ত'।

ARUNIMA DEY

Published by:Shubhagata Dey
First published:

Tags: Darshana Banik, Ritwick Chakraborty

পরবর্তী খবর