• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • NCB কোয়াটারে সারা রাত ঘুম হয়নি রিয়ার ! বারান্দায় হেঁটে বেড়ালেন তিনি !

NCB কোয়াটারে সারা রাত ঘুম হয়নি রিয়ার ! বারান্দায় হেঁটে বেড়ালেন তিনি !

তিন দিন টানা জেরার পর গ্রেফতার গতকাল হয়েছেন বলিউড অভিনেত্রী ও সুশান্ত সিং রাজপুতের ‘প্রেমিকা’ রিয়া চক্রবর্তী !

তিন দিন টানা জেরার পর গ্রেফতার গতকাল হয়েছেন বলিউড অভিনেত্রী ও সুশান্ত সিং রাজপুতের ‘প্রেমিকা’ রিয়া চক্রবর্তী !

তিন দিন টানা জেরার পর গ্রেফতার গতকাল হয়েছেন বলিউড অভিনেত্রী ও সুশান্ত সিং রাজপুতের ‘প্রেমিকা’ রিয়া চক্রবর্তী !

  • Share this:

    #মুম্বই: তিন দিন টানা জেরার পর গ্রেফতার গতকাল হয়েছেন বলিউড অভিনেত্রী ও সুশান্ত সিং রাজপুতের ‘প্রেমিকা’ রিয়া চক্রবর্তী ! গতকাল তাঁকে গ্রেফতার করে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো ৷ খবর অনুযায়ী, মঙ্গলবার রাতে এনসিবি কোয়াটারে থাকবেন রিয়া ৷ কাল থেকে ১৪ দিনের জেল হেফাজতে অভিনেত্রী ৷ তবে শেষ পাওয়া খবর অনুযায়ী, রিয়ার আইনজীবী করোনা আশঙ্কা দেখিয়ে, মঙ্গলবার রাতে রিয়ার লকআপে থাকার বিষয়টিকে আটকানোর শেষ প্রচেষ্টা চালাচ্ছেন ৷ খবর অনুযায়ী, গ্রেফতারের পরে এবার রিয়ার মেডিক্যাল টেস্ট করা হয় ৷ জানা গিয়েছে, অন্য তিন গ্রেফতার অভিযুক্তদের সঙ্গে রিয়াকে আদালতে নিয়ে যাওয়া হবে ৷ খবর রয়েছে, রিয়ার বিরুদ্ধে প্রচুর তথ্য প্রমাণ পেয়েছে এনসিবি ৷

    তবে রিয়ার আইনজীবীর চেষ্টা কোনও কাজে আসেনি। জামিনের আবেদন করা হলে, তা খারিজ করে দেওয়া হয়। আপাতত ১৪ দিন হেফাজতেই কাটাতে হবে রিয়াকে। অন্যদিকে, জেরার মুখে রিয়ার ভাই ও সুশান্তের পরিচারক দীপেশ আগেই জানিয়ে ছিলেন, রিয়ার সঙ্গে মাদকচক্রের সংযোগ থাকার কথা ৷ এই সবের ওপর নির্ভর করেই নানা অভিযোগে রিয়াকে গ্রেফতার করা হয় ৷ সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যের তদন্ত শুরু করেছে সিবিআই। তদন্ত শুরু হওয়ার পর থেকেই একের পর এক তথ্য সামনে উঠে আসতে শুরু করে। বলিউডের মাদকচক্র নিয়েও নানা তথ্য উঠে আসতে থাকে। সুশান্তের তৎকালীন প্রেমিকা রিয়ার বিরুদ্ধে বেশ কিছু অভিযোগ করা হয়। সুশান্তের পরিবার রিয়াকেই দায়ী করেছেন অভিনেতার মৃত্যুর জন্য। এর পর রিয়াকে জেরা শুরু হতেই রিয়া জানান সুশান্ত মাদক নিতেন। কিন্তু তাঁর কোনও যোগ নেই মাদকচক্রের সঙ্গে। তবে আজ এনসিবির জেরার মুখে পড়ে রিয়া জানান তিনিও ড্রাগ নিতেন। মাদক সেবন করতেন নিয়মিত। সূত্রের এই খবর সামনে আসতেই চাঞ্চল্য ছড়ায়। গ্রেফতার করা হয় রিয়াকে।

    তবে এনসিবি কোয়াটারে ভাল করে ঘুমোতে পারেননি রিয়া। সারা রাত আতঙ্কে ভুগেছেন। এই খবর পাওয়া যায় সূত্র থেকে। আজ সকালে তাঁর বাড়ি থেকে একটি বড় ব্যাগ নিয়ে আসা হয়। যে ব্যাগে রিয়ার জামা কাপড় আছে। রিয়া জেলে থাকার সময় যাতে এই পোশাক ব্যবহার করতে পারেন, সেই জন্যই আনা হয়েছিল। তবে সেই ব্যাগ দেওয়া হল না রিয়াকে। কোনও রকম প্রয়োজনীয় সামগ্রী আপাতত তাঁকে দেওয়া হবে না। ওদিকে রিয়ার উকিল আজ ফের চেষ্টা করছেন রিয়ার জামিনের জন্য। তিনি কাগজ পত্র নিয়ে এনসিবি পৌঁছেছেন। রিয়ার সইয়ের জন্য ! এখনও পর্যন্ত তাঁকেও দেখা করতে দেওয়া হয়নি।

    Published by:Piya Banerjee
    First published: