Home /News /entertainment /
Gehraiyaan: একের পর চুমু সিদ্ধান্ত-দীপিকার ! পাগল করা যৌনতা। 'গেহরাইয়াঁ' দেখে কী বললেন রণবীর সিং

Gehraiyaan: একের পর চুমু সিদ্ধান্ত-দীপিকার ! পাগল করা যৌনতা। 'গেহরাইয়াঁ' দেখে কী বললেন রণবীর সিং

photo source collected

photo source collected

Gehraiyaan: পর্দায় দীপিকাকে দেখে কী বললেন রণবীর সিং? শুনলে অবাক হবেন

  • Share this:

    #মুম্বই:  মুক্তি পেয়েছে এ বছরের সব থেকে চর্চিত ছবি 'গেহরাইয়াঁ' (Gehraiyaan)। শকুন বাত্রা পরিচালিত এই ছবিতে দীপিকা পাড়ুকোনকে নিয়ে সব থেকে চর্চা হয়েছে। সিদ্ধান্ত ও দীপিকার রোমান্টিক দৃশ্যে চোখ ছিল দর্শকের। চুড়ান্ত চুমু। হট দৃশ্যে দীপিকা যেন পাগল করা। বহুদিন পর যোগা টিচার দীপিকা মন কেড়েছেন। অভিনয়েও রয়েছে দক্ষতার পরিচয়। কিন্তু তার পরেও মিশ্র প্রতিক্রিয়া এসেছে। কিন্তু দীপিকাকে হট দৃশ্যে অভিনয় করতে দেখে কী বললেন তাঁর স্বামী এবং অভিনেতা রণবীর সিং।

    সিনেমা(Gehraiyaan) দেখার পর রণবীর কমেন্ট করে দীপিকাকে জানিয়েছেন 'তুমি সব থেকে সুন্দর বেবি।" দীপিকা গেহরাইয়াঁ নিয়ে ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন সেখানেই একথা লেখেন রণবীর। ছবি রিলিজের আগেই পর্দায় দীপিকার চুমুর দৃশ্য দেখে অনেকেই বলেছেন পজেসিভ রণবীর কি মেনে নেবেন? এই কমেন্ট করে রণবীর বোঝালেন কাজ এবং ব্যক্তিগত জীবন কখনই এক নয়।

    গেহরাইয়াঁ(Gehraiyaan) নিয়ে অনেক রকম চর্চা চলছে। কিন্তু দীপিকাকে দেখে মুগ্ধ সকলে। তাঁর সামনে পাত্তা পাচ্ছেন না কেউ। কী অসাধারণ অভিব্যক্তি। দীপিকা যখন যে চরিত্র করেন সেদিকে নজর রাখেন। তেমনটাই হয়ে ওঠেন। এটাই একজন দক্ষ অভিনেত্রীর পরিচয়। শকুন বাত্রা এই ছবিতে সব নজর দীপিকাকে দিয়েছেন। আর তাই হয়ত খেই হারিয়েছে গল্প। পরকীয়ার পাগলকরা উন্মাদনা থাকলেও, তা যেন সম্পূর্ণ নয়। সব থেকে বড় কথা কারও সঙ্গে এমন হতেই পারে ! ছোটবেলার খারাপ ঘটনা গোটা জীবন তাড়া করে। তা অস্বীকার করার উপায় নেই। কিন্তু তারপরেও একটা প্রশ্ন থেকে যায়। আজকালের ছেলে মেয়েরা পরকীয়ায় পড়লে, এবং যৌনতায় পাগল হলে, সত্যিই কী তার পরিণতি নিয়ে এতটা আবেগপ্রবণ হয়? নানা কারণেই 'গেহরাইয়াঁ'তে গভীরতা নেই।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Deepika padukone, Gehraiyaan, Ranveer Singh

    পরবর্তী খবর