Home /News /entertainment /
Ranveer Singh-Nora Fatehi: শরীরী আবেদনে মাত করলেন নোরা! গরমে পুড়লেন রণবীর সিং! ভাইরাল ভিডিও

Ranveer Singh-Nora Fatehi: শরীরী আবেদনে মাত করলেন নোরা! গরমে পুড়লেন রণবীর সিং! ভাইরাল ভিডিও

photo source collected

photo source collected

Ranveer Singh-Nora Fatehi: নোরা-রণবীর। নোরার শরীরী উত্তাপে পুড়ে গেলেন রণবীর সিং। ভাইরাল ভিডিও

  • Share this:

    #মুম্বই:  রণবীর সিং। বলিউডের এই নায়ককে কে না চেনেন। রণবীর শুধু তাঁর অভিনয়ের জন্য খ্যাত নন। খ্যাত তাঁর দারুণ এনার্জি, এবং ব্যক্তিত্বের জন্যও। ভালোবেসে বিয়ে করেছেন দীপিকা পাড়ুকোনকে। দীপিকা নিজেই জানিয়েছেন, 'রণবীরের মতো স্বামী তিনি ভাগ্য করে পেয়েছেন।" তা অবশ্য সত্যি। ঘরে হোক বা বাইরে সব সময় দীপিকাকে আগলে রাখেন রণবীর। পজেসিভ ভীষণ। কিন্তু দীপিকা বিয়ের পরেও নিজের ইচ্ছের মালিক। সামনেই মুক্তি পাবে রণবীর সিংয়ের নতুন ছবি 'জয়েশভাই জোরদার"

    এই ছবির জন্য নানা জায়গায় প্রচারে যাচ্ছেন তিনি। ছবির পরিচালক দিভ্যাঙ্গ ঠাক্কর। প্রযোজক আদিত্য চোপরা। এই ছবিতে রণবীরের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে শালিনী পান্ডে, বোমান ইরানি, রত্না পাঠাক শাহের মতো অভিনেতাদের। ছবির ট্রেলার ইতিমধ্যে মন জয় করেছে সকলের। গ্রামের পঞ্চায়েত প্রধান রণবীরের বাবা বোমান ইরানি। তাঁর পরে শরপঞ্চ হবেন রণবীর। কিন্তু তারপর কে হবে? কারণ রণবীরের পুত্র সন্তান নেই। একটা মেয়ে আছে। স্ত্রী আবার গর্ভবতী। এদিকে বাবা যা বলেন সেটাই শেষ কথা। ছেলে চাই-ই চাই। এবার এই নিয়েই এগোবে গল্প। বোঝাই যাচ্ছে আবার নিজের সেরাটা দিতে চলেছেন রণবীর সিং।

    View this post on Instagram

    A post shared by mon (@imouniroy)

    View this post on Instagram

    A post shared by Nora Fatehi (@norafatehi)

    এই ছবির প্রমোশনের জন্য রণবীর সম্প্রতি গিয়েছিলেন 'ডান্স দিওয়ানে জুনিয়র'-এর শোতে। সেখানে নোরা ফতেহি সহ আরও অনেকেই রয়েছেন বিচারকের আসনে। কিন্তু নোরার আবেদন একেবারে আলাদা। দক্ষ নৃত্য শিল্পী তিনি। এবার এই মঞ্চেই আগুন ধরিয়ে দিলেন রণবীর ও নোরা। বাদশা ও নেহা কক্করের জনপ্রিয় গান 'হায় গরমি' গানে তুমুল নাচ দু'জনের। সেটে প্রায় আগুন ধরে যাওয়ার জো। এই ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার হতেই ভাইরাল হয়। সকলেই বলছেন এই জুটিকে এক সঙ্গে পর্দায় দেখতে চান। অন্যদিকে রণবীর এই ছবির প্রমোশনের জন্যেই নেচেছেন মৌনি রায়ের সঙ্গেও। সেই ভিডিও তুমুল ভাইরাল।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Jayeshbhai Jordaar, Nora Fatehi, Ranveer Singh

    পরবর্তী খবর