Rakhi Sawant: ভাইকে রাখি পরানোর নাম করে টাকা চুরি করলেন রাখি সাওয়ান্ত ! ফাঁস হল ভিডিও

photo source Instagram

Viral Video: এবার রাখি পূর্ণিমার আগেই গোল বাধালেন রাখি সাওয়ান্ত। শেষে কিনা টাকা চুরি !

  • Share this:

    #মুম্বই:  সামনেই রাখি পূর্ণিমা। ভাইয়ের হাতে বোনরা বাঁধবে রাখি। সুরক্ষা বন্ধনে আবদ্ধ হবে সম্পর্ক। তবে আজকাল শুধু ভাইদের নয় বোনদের হাতেও রাখি পরানো হয়। কারণ রাখি হল ভাই বোনের ভালোবাসার বন্ধনের প্রতিক। তবে এই রাখি নিয়েও কাণ্ড বাঁধাতে পারেন রাখি সাওয়ান্ত, তা সত্যিই ভাবা যায় না। কয়েক দিন আগেই বিগবস ওটিটির সামনে গিয়ে ধর্নায় বসেন রাখি। তাঁর দাবি ছিল তাঁকে বিগবসের ঘরে নিতেই হবে। আর তার জন্য স্পাইডার ওম্যান সেজে ফেলেছিলেন রাখি। একেবারে স্পাইডার ম্যানের পোশাকে দেখা যায় তাঁকে। সেই ভিডিও নিয়ে তুমুল চর্চা হয়। কিন্তু এত কিছুর পরেও বিগবসে ডাকা হয়নি রাখিকে। ফিরেও তাকাননি করণ জোহর। গতবারের বিগবস থেকে ২৭ লক্ষ টাকা জিতে ছিলেন রাখি। তবে শুধু এইটুকু নয় রাখি কিছু না কিছু করতেই থাকেন।

    এবার রাখি পূর্ণিমার আগেই গোল বাধালেন রাখি সাওয়ান্ত। সেজে গুজে হাতে উপহারের থালা নিয়ে জিম ট্রেনারের কাছে পৌঁছে গেলেন রাখি। জিম ট্রেনারকেই ভাই মানেন তিনি। এরপর জিম ট্রেনারের হাতে রাখি পরালেন তিনি। কিন্তু বদলে দশ টাকার নোট দিলেন রাখির পাতানো ভাই। ব্যস যাবে কোথায়। জিম ট্রেনারকে দড়ি দিয়ে বেঁধে, পকেট থেকে সব টাকা লুটে নিলেন রাখি।

    এই ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন রাখি সাওয়ান্ত। ভিডিও দেখা মাত্রই তাঁর ভক্তরা মজা পেতে শুরু করেছেন। কেউ কেউ বলেছেন, আরে মাথাআ পুরো খারাপ হয়ে গেল নাকি ! অনেকে আবার বলেছেন, রাখিই পারেন এসব করতে। তবে আলোচনা চলতে থাকুক এর মাঝে সুপার ভাইরাল রাখির এই ভিডিও ।

    Published by:Piya Banerjee
    First published: