Home /News /entertainment /
Subhashree Ganguly: খালি পায়ে, ছেলে কোলে করে কোথায় চললেন শুভশ্রী ? মলদ্বীপে গণ্ডগোল ! ভাইরাল ভিডিও

Subhashree Ganguly: খালি পায়ে, ছেলে কোলে করে কোথায় চললেন শুভশ্রী ? মলদ্বীপে গণ্ডগোল ! ভাইরাল ভিডিও

photo source Instagram

photo source Instagram

Raj Chakrabarty | Subhashree Ganguly: সামনেই পুজো। তার আগে শুভশ্রী(Subhashree Ganguly) ও ইউভানকে নিয়ে মলদ্বীপে বেড়তে গেলেন রাজ চক্রবর্তী।

  • Share this:

    #কলকাতা: শুভশ্রী (Subhashree Ganguly) ও রাজ চক্রবর্তী (Raj Chakrabarty) টলিউডের জনপ্রিয় কাপল। ভালোবেসে বিয়ে করেছিলেন তাঁরা। শুভশ্রীর সিনেমা ও অভিনয়ের কথা কার না জানা ! সেই সঙ্গে রাজের পরিচালিত ছবিতে বুঁদ হয়ে আছে বাঙালি। তবে শুধু সিনেমা নয় রাজনৈতিক দায়িত্বও কাঁধে রয়েছে রাজের। সব কিছুকেই দারুণ সামলান তিনি।

    রাজ-শুভশ্রীর (Subhashree Ganguly)জীবনে এখন আছে তাঁদের মিষ্টি ছেলে ইউভান । জন্মের পর থেকেই নেট দুনিয়ায় জনপ্রিয় ইউভান। করিনা পুত্র তৈমুরের মতোই শুভশ্রী-রাজের ছেলের মিষ্টতা মন জয় করেছে মানুষের। মাঝে মধ্যেই ছোট্ট ইউভানের নানা ছবি ও মজার ভিডিও শেয়ার করেন রাজ ও শুভশ্রী।

    সামনেই পুজো। তার আগে শুভশ্রী(Subhashree Ganguly) ও ইউভানকে নিয়ে মলদ্বীপে বেড়তে গেলেন রাজ চক্রবর্তী। সেখান থেকে ইতি মধ্যেই নানা ছবি পোস্ট করেছেন তাঁরা। যা ভাইরাল।

    এবার রাজ(Raj Chakrabarty) ছেলে ও বউয়ের(Subhashree Ganguly) একটি মিষ্টি ভিডিও শেয়ার করলেন তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। করোনাকালীন সময়ে গর্ভবতী হন শুভশ্রী (Actress Subhashree Ganguly)। তারপর ইউভানের জন্ম এবং ধীরে ধীরে বেড়ে ওঠা। রাজের নির্বাচনে দাঁড়ানো। সব মিলিয়ে বাইরে বেড়াতে যাওয়ার সুযোগ একপ্রকার হয়নি তাঁদের। তাই একটু হাওয়া বদল টলিউডের এই সেলেব দম্পতির।

    রাজের(Raj Chakrabarty) শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে হলুদ শর্ট ফ্রক পরেছেন শুভশ্রী(Subhashree Ganguly)। কোলে লাল জামা পরে ইউভান। খালি পায়ে ছেলেকে কোলে নিয়ে নীল জল সীমানা ধরে হেঁটে যাচ্ছেন নায়িকা। ছেলেকে নিয়ে কোথায় চললেন তিনি? তাও এমন একা একা?

    আসলে প্রকৃতির রঙ গায়ে মাখতেই ছেলেকে নিয়ে আপন মনে হেঁটে চলেছেন শুভশ্রী(Subhashree Ganguly)। তবে তিনি একা নন। সঙ্গে আছেন রাজ(Raj Chakrabarty)। ভিডিওটি রাজেরই করা। পুজোর আগে একটু শান্তির খোঁজে মলদ্বীপে সময় কাটাচ্ছেন তাঁরা।

    এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার হতেই ভাইরাল হয়। বহু মানুষ ভিডিওটি দেখেছেন। এবং প্রশংসায় ভরিয়েছেন। পুজোর সব কাজ শেষ করে ছেলের সঙ্গে ও স্বামীকে নিয়ে একান্তে সময় কাটাচ্ছেন নায়িকা(Subhashree Ganguly)।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Raj Chakrabarty, Raj subhashree, Subhashree Ganguly, Viral Video

    পরবর্তী খবর