কোলে উঠে মায়ের চুলে তেল মালিশ করছেন নেহা কক্কর ! ভিডিও করলেন রোহনপ্রীত

কোলে উঠে মায়ের চুলে তেল মালিশ করছেন নেহা কক্কর ! ভিডিও করলেন রোহনপ্রীত
photo source Instagram

নেহা একজন খুব ভালো মনের মানুষ। তাঁর গলায় সুর যতটা রয়েছে। মনটাও ততটাই নরম। আর তাইতো রিয়ালিটি শোয়ের মঞ্চে প্রতিযোগীদের লড়াইয়ের গল্প শুনে কেঁদে ফেলেন নেহা।

  • Share this:

    #মুম্বই: নেহা কক্কর। বলিউডের জনপ্রিয় গায়িকা। সদ্যই পাঞ্জাবি গায়ক রোহন প্রীত সিংকে বিয়ে করেছেন তিনি। নেহা নিজের বিয়ে থেকে বাচ্চা হওয়া সব কিছু নিয়েই দারুণ মজা করতে পারেন। এমন কিছু তিনি প্রকাশ্যে বলেন যা সকলেই বিশ্বাস করতে শুরু করেন। পরে দেখা যায় সবটাই আসলে নিজের মিউজিক ভিডিও লঞ্চের জন্য প্রোমোশনাল প্ল্যান। যেমন একবার প্রচার করেছিলেন আদিত্য নারায়ণের সঙ্গে তাঁর বিয়ে হবে। কিন্তু তার কয়েক দিন পর জানা গেল পুরোটাই ফেক। প্রচারের স্বার্থে করা। এই কারণেই নেহার বিয়ের খবর পেয়েও কেউ বিশ্বাস করছিলেন না।বিয়ের ঠিক পরেই নিজের প্রেগন্যান্ট অবস্থা নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রচার শুরু করেন। সবাই ভাবলো তাহলে বোধহয় মা হতে চলেছেন তিনি। পরে দেখা গেল সেটাও নিছক মিউজিক অ্যালবামের প্রচার। এ হেন নেহা ধুমধাম করেই বিয়ে করেছেন রোহনকে। ভালোবাসার সম্পর্ক থেকে বিয়ে।

    নেহা একজন খুব ভালো মনের মানুষ। তাঁর গলায় সুর যতটা রয়েছে। মনটাও ততটাই নরম। আর তাইতো রিয়ালিটি শোয়ের মঞ্চে প্রতিযোগীদের লড়াইয়ের গল্প শুনে কেঁদে ফেলেন নেহা। নিজের টাকা দিয়ে সাহায্য করেন। ছুটে যান মানুষের বিপদে।

    তবে শুধু বাইরের মানুষের জন্য না পরিবারের মানুষের জন্যও মন থেকে করেন নেহা। মা-দাদা-দিদি সবাইকে প্রাণ থেকে ভালোবাসেন। ভালোবাসেন রোহনপ্রীতের বাড়ির লোককেও। সম্প্রতি নেহার একটি ভিডিও ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে। সেখানে দেখা যাচ্ছে, বাপের বাড়িতে এসেছেন নেহা। বাড়িতে সোফায় বসে তাঁর মা। নেহা মায়ের প্রায় কোলে উঠে চুলে তেল মাসাজ করছেন। নেহার মা আদরে ভরিয়ে দিচ্ছেন মেয়েকে। এই ভিডিওটি তুলেছেন রোহনপ্রীত। নেহার ভক্তরা প্রশংসায় ভরিয়েছেন।

    Published by:Piya Banerjee
    First published: