বিনোদন

?>
corona virus btn
corona virus btn
Loading

হবু বরের সঙ্গে আদরের ছবি শেয়ার করলেন নেহা ! সত্যিই কি বিয়েটা তিনি করছেন? নাকি গুজব !

হবু বরের সঙ্গে আদরের ছবি শেয়ার করলেন নেহা ! সত্যিই কি বিয়েটা তিনি করছেন? নাকি গুজব !
photo source Instagram

নেহা ও আদিত্যর একটি মিউজিক ভিডিও মুক্তি পেয়েছিল। তার জন্য নিজের বিয়ে নিয়েই গুজব রটিয়েছিলেন নেহা।

  • Share this:

#মুম্বই: নেহা কক্কর। এখন সোশ্যাল মিডিয়া এবং বলিউড জুড়ে একতাই খবর নেহার বিয়ে। কাকে বিয়ে করছেন তিনি? কার সঙ্গেই বা করছেন প্রেম? এসব কিছু নিয়ে বরাবর মানুষের উৎসাহ রয়েছে। নেহার বিয়ে নিয়ে উৎসাহ থাকার আর একটা কারণ নেহা নিজেই। কয়েক মাস আগেই একটি রিয়ালিটি শোতে তিনি জানিয়েছিলেন উদিত নারায়ণের ছেলে আদিত্যকে বিয়ে করতে চান নেহা।

ওই শোতেই উদিতা নারায়ণ ও নেহার পরিবার ঘোষণা করেছিলেন আদিত্যর সঙ্গে নেহার বিয়ের কথা। নেহাকেই পুত্রবধূ হিসেবে দেখতে চান উদিত নারায়ণ। কিন্তু কয়েক দিন পরই বোঝা যায় গোটা বিষয়টা ছিল ফেক। আদিত্যর সঙ্গে মোটেও বিয়ে হচ্ছিল না নেহার। তাঁরা সবটাই করেছিলেন একটি মিউজিক ভিডিওর প্রোমোশনের জন্য। তখন নেহা ও আদিত্যর একটি মিউজিক ভিডিও মুক্তি পেয়েছিল। তার জন্য নিজের বিয়ে নিয়েই গুজব রটিয়েছিলেন নেহা।

তবে ফের একবার শোনা যাচ্ছে নেহার বিয়ের খবর। এই মাসের ২৪ তারিখ বিয়ে করছেন নেহা। তিনি বিয়ে করছেন রোহনপ্রীত সিংকে। রোহন একজন পঞ্জাবি গায়ক। দু'বছর ধরে ভালোবাসার সম্পর্কে ছিলেন তাঁরা। এর আগে নেহা চার বছর প্রেমের সম্পর্কে ছিলেন হিমাংশ কোহলির সঙ্গে। চার বছরের সম্পর্ক ভেঙে যায়। এর পরই রোহনকে ভালোবাসেন নেহা।

View this post on Instagram

You’re Mine @rohanpreetsingh #NehuPreet

A post shared by Neha Kakkar (@nehakakkar) on

কানাঘুষো চলছিল নেহার বিয়ে নিয়ে। এবার নিজের বিয়ের সত্যতা নিয়ে কথা বললেন নেহা। তিনি জানিয়েছেন, সত্যিই বিয়ে করছেন রোহনকে। নিজেদের কিছু ছবিও শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। সেখানেই নেহা জানিয়েছেন এই খবর।

নেহার বিয়ের খবর পাকা হওয়ায় প্রাক্তন প্রেমিক হিমাংশ কিছুটা অবাক হয়েছিলেন। তিনি জানিয়েছেন, এ ব্যাপারে কিছুই জানতেন না। নেহাকে আগামী জীবনের জন্য শুভেচ্ছাও জানিয়েছেন। উদিত নারায়ণ পুত্রবধূ করতে চেয়েছিলেন নেহাকে। কিন্তু তা হয়নি। তিনিও শুভেচ্ছা জানিয়েছেন নেহাকে।

Published by: Piya Banerjee
First published: October 9, 2020, 3:48 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर