Home /News /entertainment /
Mouni Roy wedding : পানপাতায় ঢাকা কনের মুখ! বাঙালি রীতি মেনে ফের বিয়ের পিঁড়িতে মৌনী রায়

Mouni Roy wedding : পানপাতায় ঢাকা কনের মুখ! বাঙালি রীতি মেনে ফের বিয়ের পিঁড়িতে মৌনী রায়

পানপাতায় ঢাকা কনের মুখ! বাঙালি রীতি মেনে ফের বিয়ের পিঁড়িতে মৌনী রায়

পানপাতায় ঢাকা কনের মুখ! বাঙালি রীতি মেনে ফের বিয়ের পিঁড়িতে মৌনী রায়

Mouni Roy wedding : বঙ্গতনয়ার বিয়ে তে বাঙালি ছোঁয়া থাকবে না, তা কি হয়! তাই বৃহস্পতিবার রাতে বাঙালি রীতি মেনে ফের বিয়ের পিঁড়িতে বসলেন মৌনী ও সুরজ।

  • Share this:

    #মুম্বই: সকালে কেরলের রীতি মেনে বিয়ে করেছেন অভিনেত্রী মৌনী রায় (Mouni Roy wedding) ও সুরজ নামবিয়ার। কিন্তু বঙ্গতনয়ার বিয়ে তে বাঙালি ছোঁয়া থাকবে না, তা কি হয়! তাই বৃহস্পতিবার রাতে বাঙালি রীতি মেনে ফের বিয়ের পিঁড়িতে বসলেন মৌনী ও সুরজ। গোয়াতে সেই একই স্থানে বসেছে বিয়ের আসর। সকালে কেরলের রীতি মেনেও এখানেই বিয়ের অনুষ্ঠান হয়েছে।

    বাঙালি রীতি মেনে মৌনীর (Mouni Roy wedding) বিয়ের প্রথম ছবি প্রকাশ্যে এনেছেন অর্জুন বিজলানির স্ত্রী নেহা। নাগিন ধারাবাহিকের অভিনেত্রীকে নিঃসন্দেহে উজ্জ্বল লাগছিল এই সাজেও। বাঙালি রীতিতে বিয়ে হলেও, মৌনী এদিন পরেছেন একটি লাল রঙের লেহেঙ্গা। এই লেহেঙ্গাও ডিজাইন করছেন সব্যসাচী মুখোপাধ্যায়। সঙ্গে পরেছেন মানানসই গয়না। নাকের নথ নজর কেড়েছে তাঁর সাজে। বিয়ের অনুষ্ঠান থেকে ভিডিও ভাইরাল হয়েছে।

    ভিডিওটিতে দেখা যাচ্ছে, বঙ্গবধূকে পিঁড়িতে করে ঘোরানো হচ্ছে। মৌনীই নিজেই বলে দিচ্ছেন, এভাবে সাত বার ঘোরাতে হবে। পান পাতায় ঢেকে রেখেছেন মুখ। ব্যাকগ্রাউন্ডে বাজছে রবীন্দ্রসঙ্গীত, 'আমার পরাণ যাহা চায়'। এই বিয়েতে বর অর্থাৎ সুরজকে দেখা যাচ্ছে একটি হালকা সোনালি রঙের শেরওয়ানি পরতে। সঙ্গে মাথায় পাগড়ি বেঁধেছেন তিনি।

    প্রসঙ্গত, আজ গোয়ায় সাতপাকে বাঁধা পড়েছেন মৌনী ও সুরজ। গায়ক মনমীত সিং ও মিট ব্রোস প্রথম বিয়ের ছবি প্রকাশ করেন। দক্ষিণ ভারতীয় মতে বিয়ে সম্পন্ন করেছেন মৌনী ও সুরজ। বিয়ের জন্য মৌনি (Mouni Roy wedding) বেছে নিয়েছেন লাল ও সোনালি পাড়ের একটি সাদা শাড়ি। সঙ্গে লাল ব্লাউজ। গয়না ও পোশাক সব মিলিয়ে সাবেকি দক্ষিণ ভারতীয় সাজ আজকের জন্য বেছে নিয়েছিলেন বঙ্গ তনয়া। মাথায় বেঁধেছিলেন গজরা এবং সাজের সঙ্গে মেক আপও ছিল মানানসই। বিয়েতে সুরজ পরেছিলেন বেজ রঙের একটি কুর্তা ও সাদা ধুতি। একটি ছবিতে মৌনীর গলায় মঙ্গলসূত্র বেঁধে দিতে দেখা যাচ্ছে সুরজকে। মালাবদলের একটি ভিডিও এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

    আরও পড়ুন- ভগবানকে নিয়ে 'আপত্তিকর' মন্তব্য শ্বেতা তিওয়ারির! পুলিশি তদন্তের দাবি ভোপালের মন্ত্রীর

    বেশ কয়েকদিন ধরেই মৌনী ও সুরজের বিয়ে নিয়ে জল্পনা চলছিল। মৌনীর বর সুরজ পেশায় একজন শিল্পপতি। বিয়ের আগের দিন হয়েছে মেহেন্দি ও সঙ্গীত অনুষ্ঠান। সেই ছবিও প্রকাশ্যে এসেছে। মৌনীকে এই ছবিতে দেখা গিয়েছে হলুদ রঙের লেহেঙ্গা চোলিতে। গতকাল নিজেই সুরজের সঙ্গে একটি ছবি শেয়ার করে মৌনী তার ক্যাপশনে লেখেন, "এভরিথিং। হরি ওম। ওম নমঃ শিবায়।" সেই ছবিতে লাল শাড়িতে দেখা যাচ্ছে মৌনীকে এবং সুরজ পরেছেন সাাদা কুর্তা।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Mouni Roy, Mouni Roy Wedding

    পরবর্তী খবর