• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • MOOSE JATTANA NISHANT BHATT SHAMITA SHETTY RAQUESH BAPAT AND URFI JAVED NOMINATED PB

Bigg Boss OTT: মুজ, শমিতা, রাকেশ, নিশান্ত না উরফি- কাকে ছাড়তে হবে বিগ বসের ঘর?

Bigg Boss OTT

Bigg Boss OTT: অপমানিত হন উরফি এবং জীশানের সঙ্গে উরফির একের পর এক উত্তপ্ত তর্ক হতে থাকে।

  • Share this:

#মুম্বই:  প্রত্যেক দিনই যেন বিগ বস ওটিটি (Big Boss OTT)-র বিনোদন বেড়ে চলেছে। সঙ্গে রয়েছে প্রতিনিয়ত প্রতিযোগীদের বিভিন্ন বিষয় নিয়ে নাটকের পর্বও। গত ৮ অগাস্ট টিভিতে প্রিমিয়ার হওয়ার আগে, বিতর্কিত রিয়্যালিটি শো-টির বর্তমান সিজন ওটিটিতে শুরু হয়েছে। কিন্তু ডিজিটাল মাধ্যমে বিগ বসের ভক্তদের সংখ্যায় এতটুকু আঁচ পড়েনি।

বিগ বসের ঘরের চতুর্থ দিনে নিশান্ত ভাটের (Nishant Bhatt) মুজ জাটানার (Moose Jattana) সঙ্গে শান্তভাবে কথোপকথনের মাধ্যমে দিনটি শুরু হয়। কিন্তু শীঘ্রই প্রতীক সহজপাল (Pratik Sehajpal) এবং দিব্যা আগরওয়াল (Divya Agarwal) বিবাদে জড়িয়ে পড়ায় পরিস্থিতি অন্য দিকে বাঁক নেয়। তখনই প্রতীক ক্যাপ্টেনের পরামর্শ না মানায় দিব্যাকে তাঁর টাস্ক করতে বলেন। পরবর্তীকালে এই পর্বে মুজকে নিজের যৌন প্রবণতার সম্পর্কে কথা বলতে দেখা যায়। তবে মুজের সংশ্লিষ্ট বিষয়টি আরও প্রকাশ্যে আসে যখন প্রতীক তাঁর যৌনতা নিয়ে জিজ্ঞাসা করেন। যার উত্তরে মুজ বলেন, “আমি ছেলেদের প্রতি বেশি আকৃষ্ট। তবে, একজন মেয়ের সঙ্গে আমার সম্পর্ক আরও গুরুত্বপূর্ণ।" শুধু তাই নয়, বিয়ের ক্ষেত্রেএকজন মেয়ের সঙ্গে যদি দৃঢ় বন্ধন গড়ে ওঠে তাহলে তিনি তাঁকে বিয়ে করতে চান বলে জানান মুজ।

তবে সংশ্লিষ্ট পর্বের রোমাঞ্চ এখানেই শেষ নয়। এদিন বিগ বস ঘরের সদস্যদের জানান যে দিব্যাকে এলিমনেশন থেকে বাঁচাতে বাড়ির যে কোনও পুরুষ সদস্য তাঁদের বর্তমান পার্টনারের সঙ্গে সম্পর্ক ছিন্ন করে দিব্যার সঙ্গে সম্পর্ক তৈরি করতে পারেন। এর পরই জীশান খান (Zeeshan Khan) খেলার জন্য উরফি জাভেদের (Urfi Javed) সঙ্গে তাঁর সম্পর্ক ছিন্ন করে দেন। যার ফলে দিব্যা এলিমিনেশন থেকে বাঁচলেও উরফি বিগ বসের ঘর থেকে নিষ্কাশনের জন্য মনোনীত হন। আর এই ঘটনায় স্বাভাবিকভাবেই অপমানিত হন উরফি এবং জীশানের সঙ্গে উরফির একের পর এক উত্তপ্ত তর্ক হতে থাকে।

আবার দ্বিতীয় পর্বে, একটি টাস্কে ঘরের ক্যাপ্টেন প্রতীকের সিদ্ধান্তে খুশি না হওয়ায় রাকেশ বাপত (Raqesh Bapat) এবং শমিতা শেঠি (Shamita Shetty) এই সপ্তাহের মনোনয়নে স্বেচ্ছায় উরফির সঙ্গে যোগদান করেন। শুধু তাই নয়, শমিতা প্রতীকের সিদ্ধান্তকে একেবারেই মেনে নিতে পারেননি। এমনকি প্রতীকের 'অন্যায্য' সিদ্ধান্তের জন্য তিনজনের মধ্যে বেশ ঝামেলা শুরু হয়ে যায়। তবে বিগ বস তাঁদের স্ব-মনোনয়ন গ্রহণ করায় ওই দিনের কার্যক্রম চলতে থাকে। জনতা এই তিনজনের সঙ্গে এই সপ্তাহের মনোনয়নের জন্য মুজ এবং নিশান্তকে বেছে নিয়েছে।

প্রতীক এবং রাকেশকে কনফেশন রুমের ভিতরে ডেকেই শেষ হয় চতুর্থ দিন। তবে মনোনয়ন শেষ হলেও কোন জুটি বা প্রতিযোগী বিগ বসের ওটিটির ঘর থেকে বিদায় নেবেন এবং কে থেকে যাবেন বিগ বস হাউজে, তা খুব শীঘ্রই জানা যাবে।

Published by:Piya Banerjee
First published: