ওম নাকি ফোর টোয়েন্টি জামাই ! একমত মিমিও ! ভিডিওতে তোলপাড় টলিউড

ওম নাকি জামাই ৪২০, আর সে কথায় তাল মেলালেন মিমিও! এই তো সবে বিয়ে হল ! এর মধ্যে এসব কথা কেন?

ওম নাকি জামাই ৪২০, আর সে কথায় তাল মেলালেন মিমিও! এই তো সবে বিয়ে হল ! এর মধ্যে এসব কথা কেন?

  • Share this:

    #কলকাতা: ওম ও মিমি। টলিউডের দুই তারকা এ বছরেই করেছেন বিয়ে। ওম এবং মিমি দু'জনেই টেলিভিশনের জনপ্রিয় মুখ। তাঁরা আলাদা আলাদা করে বহু সিরিয়ালে অভিনয় করেছেন। অভিনয় সূত্রেই তাঁদের প্রেম। এবং করোনা সামান্য থামতেই এ বছরের শুরুর দিকে বিয়ে সেরে নেন ওম-মিমি। তাঁদের বিয়েতে ছিল জমজমাট তারকা আসর। টলিউডের বহু মানুষকেই দেখা গিয়েছে ওম-মিমির বিয়েতে। বিয়ের পর গতকাল ছিল তাঁদের প্রথম জামাইষষ্ঠী। তাই মজা তো ছিলই। ছিল উত্তেজনাও।

    View this post on Instagram

    A post shared by Mimi Dutta (@duttamimi007)

    নতুন জামাইকে থালা সাজিয়ে খেতে দিয়েছেন মিমির মা। শাশুড়ির খাবারের প্রশংসা করেছেন ওম। ষষ্টী পুজো করে পাখার বাতাস করেছেন শাশুড়ি মা। পাঁচ রকমের ফল সাজিয়ে দিয়েছেন জামাইকে। শুধু তাই নয় লুচি, মাছ, মাংসে ভরে ছিল ওমের প্লেট। মিমিকেও আদর করেছেন মা। তবে জামাইষষ্ঠীর দিনটা ছিল শুধু ওমেরই। সে কথা নিজেই বলেছেন মিমি। কিন্তু ভরপেট খাওয়া-দাওয়া আদর যত্নের পর একি বলছেন ওম?

    তিনি নাকি জামাই ৪২০। মানে চারশো বিশ। এ আবার কি কথা ! এত সুন্দর জামাই তিনি। আর নিজেকে কিনা বলছেন 'আমি ফোর টোয়েন্টি।' তবে শুধু তিনি নন। মিমিও তাল মিলিয়েছেন ওমের কথায়। আবার বলছেন তিনি নাকি সবার সঙ্গে ফিট। ছক বাজিতেও আছেন তিনি। তা ব্যাপারটা কি ! এসবে আবার সঙ্গ দিচ্ছেন মিমি।

    আসলে বিষয়টা হল ওম এবং মিমি দু'জনেই সোশ্যাল মিডিয়ায় খুব অ্যাক্টিভ। নানা মজার ভিডিও বানিয়ে তাঁরা শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। যা মুহূর্তে ভাইরাল হয়। সম্প্রতি মিমি এবং ওম একটি ভিডিও বানিয়েছেন। সেখানে দেখা যাচ্ছে 'জামাই ৪২০' গানে নাচ করছেন ওম এবং মিমি। ওম পরে আছেন হালকা রাস্ট কালারের পাঞ্জাবি। আর মিমি বটলগ্রীন শাড়ি গয়নায় সেজে, বাড়ির ছাদে নেচে মাতিয়েছেন। এই ভিডিও নিয়েই নেট মাধ্যমে চর্চা শুরু করেছেন তাঁর ভক্তরা। কেউ বলছেন, এমন জামাই লাখে একটা। আবার কেউ প্রশংসা করেছেন ওম মিমির জুটির। এই ভিডিও বহু মানুষ লাইক করেছেন। শেয়ার করেছেন। মুহূর্তে ভাইরাল হয়েছে এই ভিডিও।

    Published by:Piya Banerjee
    First published: