Home /News /entertainment /
'মিসেস জোনাস চুপ কেন'? কৃষক আন্দোলন প্রসঙ্গে প্রিয়ঙ্কাকে খোঁচা মিয়া খালিফার

'মিসেস জোনাস চুপ কেন'? কৃষক আন্দোলন প্রসঙ্গে প্রিয়ঙ্কাকে খোঁচা মিয়া খালিফার

পপ তারকা রিহানা, পরিবেশ আন্দোলনকর্মী গ্রেটা থুনবার্গ থেকে শুরু করে এই বিষয়ে কখা বলেছেন পর্ন তারকা মিয়া খালিফাও। এঁরা প্রত্যেকেই কৃষক আন্দোলনের সমর্থনে কথা বলেছেন। বহু আন্তর্জাতিক ব্যক্তিত্ব এই নিয়ে কথা বললেও, কেন চুপ রয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া জোনাস। প্রশ্ন তুললেন মিয়া খালিফা।

আরও পড়ুন...
  • Share this:

    #নিউইয়র্ক: শুধু দেশের মধ্যেই আর সীমাবদ্ধ নেই কৃষক আন্দোলন। বিশ্বের মানুষও এখন কৃষকদের বিক্ষোভ নিয়ে এখন অবহিত। পপ তারকা রিহানা, পরিবেশ আন্দোলনকর্মী গ্রেটা থুনবার্গ থেকে শুরু করে এই বিষয়ে কখা বলেছেন পর্ন তারকা মিয়া খালিফাও। এঁরা প্রত্যেকেই কৃষক আন্দোলনের সমর্থনে কথা বলেছেন। বহু আন্তর্জাতিক ব্যক্তিত্ব এই নিয়ে কথা বললেও, কেন চুপ রয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া জোনাস। প্রশ্ন তুললেন মিয়া খালিফা।

    মিয়া একটি টুইট করে জানান যে, মিসেস জোনাস কেন চুপ করে রয়েছেন? সেই ব্যাপারে জানতে কৌতুহলী তিনি। প্রিয়ঙ্কা চোপড়ার এই বিষয়ে চুপ করে থাকা তাঁকে যথেষ্ট ভাবাচ্ছে বলেও জানান পর্ন তারকা। তবে এর কোনও পাল্টা জবাব দেননি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া।

    দুমাসের বেশি সময় ধরে চলছে কৃষক আন্দোলন। কেন্দ্রের কৃষি আইন বাতিলের দাবিতে বিক্ষোভ দেখাচ্ছেন তাঁরা। আন্দোলনের প্রথম দিকে কৃষকদের সমর্থনে মুখ খুলেছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। টুইট করে জানিয়েছিলেন তিনি কৃষকদের সমর্থন করেন। সেই সময়েও এই টুইটের জন্য তাঁকে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ করেছিলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। কঙ্গনা প্রথম থেকেই কৃষক আন্দোলন নিয়ে নানা রকমের তির্যক মন্তব্য করেছেন।

    এমনকী, রিহানা কৃষক আন্দোলন নিয়ে টুইট করার পরে তাঁকেও আক্রমণ করতে ছাড়েননি কঙ্গনা। কঙ্গনা এও বলেছেন, "রিহানা তো সুনিধি চৌহান ও নেহা কক্করের মানের গায়িকা। তিনি নিজের শরীর দুলিয়ে ও দেখিয়ে ক্যামেরার সামনে শুধু গান গাইতে পারেন। হ্যাঁ ওইটুকুই। এর বেশি কিছু নয়।" তবে কঙ্গনার একাধিক আক্রমণের পরেও কোনও তোয়াক্কা করেননি আন্তর্জাতিক পপ তারকা।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Mia Khalifa, Priyanka Chopra, Priyanka Chopra Jonas

    পরবর্তী খবর